The Diary Game Better Life (21 january2022) || By @arjinarahman || 30% for @hive-138339

in Steem Bangladesh3 years ago

আসসালামুয়ালাইকুম
কেমন আছেন সবাই?আশা করছি মহান আল্লাহ তায়ালার অশেষ কৃপায় আপনারা সবাই সুস্থ ও ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি

B612_20220122_175403_024.jpg

আদর্শ উচ্চ বিদ্যালয় কাফরুল,মিরপুর 10



আজ দুটো এক্সাম আছে তাই সকাল ৬ টায় এলার্ম দিয়েছিলাম ঘুমাতে যাওয়ার আগে।কিন্তু এলার্ম বাজার আগেই ঘুম ভেঙ্গে যায়।দেন ফ্রেশ হয়ে নাস্তা তৈরি করে রেডি হয়ে নেই।বাসা থেকে বের হই সকাল ৭ টায়।পথে রিক্সা কম।অনেক ঠান্ডা পরেছে।যেতে হবে 19 কিলোমিটার দূরে।দেন রিক্সা নিয়ে আসাদ গেইটে যাই।রোড ক্রোস করে বাসের জন্য ওয়েট করি।15 মিনিটের মাঝে বাস পেয়ে যাই।সিট পেয়েছিলাম তাই বসেই যেতে পেরেছি।8.30মিনিটে বাস থেকে নামি যাত্রাবাড়ি দনিয়া তে।বাস থেকে নেমে ওভার ব্রীজ ক্রস করে এক পথচারীর সাথে কথা বলে জেনে নেই কতোদূর হাটতে হবে?

B612_20220122_175432_542.jpg

বর্ণমালা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ,দনিয়া-যাত্রাবাড়ি


যদিও আমি ম্যাপে দেখে গিয়েছি তবুও জেনে নেয়া বেটার তাই আরকি।তো,উনি বললেন যাস্ট ১ মিনিট হাটলেই সেন্টার পেয়ে যাবো।এনিওয়ে আমি সেন্টারে পৌঁছলাম। রোল এন্ড রুম নং চেইক করে সাইডে বসার যায়গা ছিলো সেখানে ক্যান্ডিডেট দের সাথে ওয়েট করি।35 মিনিট আগে গেইট খুলে দেন তারা।আমি নির্দিষ্ট রুমে প্রবেশ করে ওয়েট করি।পুরো রুম ভর্তি হয়ে যায়।ঘন্টা বাজার সাথেই আমরা ও.এম.আর পেয়ে যাই।সব ফিলাপ করে প্রশ্নও পেয়ে যাই।এক্সাম শেষ করে বেরিয়ে পরি নেক্সট গন্তব্যের জন্য।বাস ধরে টেকনিক্যাল মোরে পৌঁছে দেন আবার আরেকটি বাসে উঠতে হয়।কারণ সরাসরি যাত্রাবাড়ি থেকে মিরপুর 10 বাস ছিলোনা।সো,আমি নেক্সট বাসে উঠে মিরপুর 10 গোল চত্বরে নামি।ওখানে আমার জন্য আমার আরেক ফ্রেন্ড ওয়েট করছিলো।ওর সিট পরেছে মিরপুর 11 ।আমরা একটি ভালো হোটেল খুজে বের করে খাবার অর্ডার করি।

B612_20220122_175052_060.jpg

মিরপুর 10 গোলচত্বর


লান্সের জন্য মোরগপোলাও এন্ড কোক অর্ডার করি।লান্স করে যে যার গন্তব্যে চলেযাই।পরের এক্সামটির প্রশ্ন অসম্ভব প্রকারের কঠিন ছিলো।যার প্রশ্ন দেখে সবার চোখ কপালে এন্ড সেন্স হারানোর দশা।যিনি প্রশ্ন করেছেন সেই কর্তৃপক্ষ কে দিলেও উনি 10-15 মার্কস কেরি করতে পারবেন না।প্রশ্ন দেখে সবার মনে হয়েছে মঙ্গল গ্রহে করা হয়েছে মে বি।এনিওয়ে,এক্সাম দিয়ে আমি গোলচত্বরে ওয়েট করি ফ্রেন্ডের জন্য।তার সাথে দেখা হয়ে গেলে আমরা বাসে করে রওনা দেই।সে শ্যামলিতে নেমে যায় এন্ড আমি মোহাম্মদপুরে। বাসায় আসতে সন্ধ্যা হয়ে যায়।সারাদিন প্রচন্ড প্যারা গিয়েছে।এই ছিলো আমার প্যারাময় দিন।

Sort:  
 3 years ago 

আপনার দিনটি হয়তো প্যারাময় ছিল কিন্তু খাবার গুলো অনেক সুস্বাদু খেয়েছেন। শুনেই কিছুটা লোভ লেগে গেলো 😁😁😁 ছবিগুলো অনেক সুন্দর তুলেছেন।

 3 years ago (edited)

মোরগপোলাও টা ইয়াস্মী ছিলো ( আরেকটু লোভ লাগুক 😁😁)

 3 years ago 

পরীক্ষা কেমন হয়েছে আপু আপনার। মোরগপোলা স্বাথটা কেমন ছিল? ব্যস্ত সময় পাড় করিছেন। ডাইরিটা পড়ে ভালো লাগলও।

 3 years ago 

হয়েছে ভাই মোটামটি। টেস্ট তো হেবি ইয়াম্মী ছিলো


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

এক্সাম কেমন দিলেন তোরা? নিজের বেলা মোরগ পোলাও আর হামার বেলা পোলাও বিরানী 😃। নাইস ডায়েরি

 3 years ago 

সবাই আমাক মায়া করে খাওয়ায়।তোমার কোনো মায়া নাই তাই আমার কাছে খাও

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62854.40
ETH 2463.99
USDT 1.00
SBD 2.65