The Diary Game Better Life (12 january2022) || By @arjinarahman || 30% for @hive-138339

in Steem Bangladesh3 years ago (edited)

আসসালামুয়ালাইকুম
কেমন আছেন সবাই?আশা করছি মহান আল্লাহ তায়ালার অশেষ কৃপায় আপনারা সবাই সুস্থ ও ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি

B612_20220112_193907_167.jpg

অফিস কাউন্টারে সামনে থেকে তোলা


সকালে ঘুম থেকে উঠে বেড গুছিয়ে নিয়ে ফ্রেশ হয়ে পড়তে বসি। কিছুক্ষণ স্ট্যাডি করে ব্রেকফাস্ট নিয়ে আসি।রুটি এবং ভাজি ছিলো আমার সকালের নাস্তা।খেয়ে কিছুক্ষণ পড়ি।দেন একটু কাজ শেষ করে শাওয়ার নেই।শাওয়ার নিয়ে চুল শুকিয়ে রেডি হয়ে নেই।কারণ আজকে আমি মাস্টার্সের ফর্ম ফিলাপ করবো।তাই ক্যাম্প ক্যাম্পাসে যেতে হবে।রেডি হয়ে বের হয়ে পরি।যেহেতু পাশেই আমার ভার্সিটি তাই হেটে হেটেই যাই।যেতে সময় লাগে মাত্র 2-3 মিনিট।গেইট দিয়ে ঢুকেই প্রথমে অফিস কাউন্টারে স্যারের সাথে কথা বলি,উঁনি আমাকে একটি ফর্ম দিয়ে তাতে সিগনেচার করতে বললেন এন্ড দেন ফর্মের একটি ফটোকপি জমা নিলেন।

B612_20220112_194845_926.jpg

নানক অডিটোরিয়ামের সামনের মাঠে


দেন পেপারর্সে গ্রন্থাগার লাইব্রেরিতে গিয়ে ম্যামের সিগনেচার আনতে বল্লেন।আমি লাইব্রেরিতে গিয়ে দেখি ম্যাম নেই।ওখানকার অফিস সহায়ক পেপার্স জমা নিয়ে বল্লেন আমাকে কিছুক্ষণ ওয়েট করতে কারণ ম্যাম নামাজ আদায় করছেন।আমি ওয়েট করতে করতে কিছু পিকচার ক্যাপচার করি।এন্ড দেন অফিসে গিয়ে দেখি ম্যাম সিগনেচার করে রেখেছেন।
অসম্ভব প্রকারের ভদ্র উঁনি।অনেক সুন্দর করে কথা বলেন ম্যাম।আমি পেপার্স নিয়ে সালাম দিয়ে বিদায় নিয়ে অফিস কাউন্টারে যাই।গিয়ে দেখি জামিল স্যার নেই উঁনার ডেস্কে।কিছুক্ষণ ওয়েট করে স্যারকে ফোন দিতেই স্যার এসে পরেন।দেন স্যারকে ওগুলো জমা দেই এন্ড দেন উঁনি টাকা প্যামেন্টের কপি প্রিন্ট করে দেন।

B612_20220112_194027_382.jpg

আমার ডিপার্টমেন্টের অফিস কাউন্টারে স্যারের জন্য ওয়েট করছিলাম


আমি সিগনেচার করে তরিঘরি করে বুথ কাউন্টারে যাই।ভাগ্যিস কোনো সিরিয়াল ছিলোনা আজকে।তাই জলদি টাকা প্যামেন্ট করতে পেরেছি।প্যামেন্ট কপি নিয়ে স্যারকে অফিস কাউন্টারে জমা দেই।স্যার আরেকটি সিট দিলেন যেখানে সিগনেচার এন্ড ফোন নং দিয়ে জমা দেই।অবশেষে আমার মাস্টার্সের ফর্ম ফিল-আপ ডান।সব কাজ শেষ করে স্যারের সাথে কথা বলে বাসায় চলে আসি।এসে ড্রেস চেইঞ্জ করে ফ্রেশ হয়ে লান্স করি।দেন একটু রেস্ট করি।


Sort:  
 3 years ago 

অনেক সুন্দর ছিলো আপনার ছবিগুলো। সুন্দর হয়েছে আপনার ডাইরিটি।


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @toufiq777

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

সকালের নাস্তা টা ভালো ছিল। ছবি গুলো দেখতে অনেক ভালো লাগছে। সুন্দর লিখেছেন আপু।

 3 years ago 

Thanks a ton vaia...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61436.18
ETH 2381.46
USDT 1.00
SBD 2.55