Dairy Game ||| 07-09-2021 ||Tuesday

in Steem Bangladesh3 years ago

আসসালামুয়ালাইকুম
কেমন আছেন সবাই?আশা করছি মহান আল্লাহ তায়ালার অশেষ কৃপায় আপনারা সবাই সুস্থ ও ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি


সকাল


আজকে আমার ভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ দেয়ার ডেইট পড়েছে।সো,তারাতারি বের হওয়া বেটার,নয়তো লম্বা সিরিয়ালে দাড়াতে হবে।
তাই সকাল ৭ টায় ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নেই।এবং ডিম সেদ্ধ করতে দেই।কারণ আমার সকালের নাম্তা ডিম,কলা এবং বিস্কুট।তো,নাস্তা করে নিয়ে ৮ টার মধ্যে রেডি হয়ে নেই।আমি আর এক বড় আপু একসাথে কেন্দ্রে যাবো।আমার কেন্দ্র হলো "মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট" শেরে বাংলা নগর।

B612_20210908_160438_428.jpg

রিক্সা দিয়ে কেন্দ্রে যাওয়ার সময়

তো আমরা দুজন রেডি হয়ে বের হয়ে গেলাম ৮.১০এর মাঝেই।রিক্সা নিয়ে আমরা রওনা দেই।কেন্দ্রে পৌছে দেখি খুব একটা ভির নেই।আমরা ফর্ম জমা দিয়ে কিছুক্ষণ ওয়েট করতেই আমাদের নাম ডাকলো।আমি প্রথমে ভ্যাক্সিন নিলাম দেন আপু।আমাদের দুই ডোজ ই কম্প্লিট, আলহামদুলিল্লাহ্। দেন আমরা বের হয়ে বিদায় নেই।কারণ আপুর ফার্মগেইটে অফিস।উনি একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে জব করেন ।আর আমি বাসায় চলে আসবো।কিছাক্ষণ দাড়াতেই আমি বাস পেয়ে গেলাম।বাসে করে বাসায় চলে আসি।বাসায় এসে দেখি ৯.১৫ বাজে।খুব তারাতারি বাসায় ফিরেছি।দেন গোসল করে নেই।গোসল সেরে আমি ঘুম দেই।কারণ গত রাতে আমার ঘুম হয়নি ঠিকমতো।


দুপুর


20210908_161644_003-1.jpg

দুটো ভ্যাক্সিন ডান

ঘুম থেকে উঠি দুপুর ২ টায়।দেন ফ্রেস হয়ে লান্স করে নেই।সকাল বেলা ভ্যাক্সিন নেয়ার সময় কিছুই বুঝতে না পারলেও এখন পেইন অনুভব করছি।তাই লান্স করে কিছুক্ষণ রেস্ট নেই।শরীরটা খারাপ লাগছে অনেক।প্রথম বারের মতো ফিল করছি।নেক পেইন,অস্থির লাগা,হাতে পেইন।সময় অতিক্রম হওয়ার সাথে সাথে এসব ক্রমান্বয়ে বাড়ছে।বেড রেস্টেই কেটে গেলো সারাটি বিকেল।বিকেলে একটু পড়ার ট্রাই করলাম কিন্তু বসে থাকতে পারছি না।অনেক খারাপ লাগছে।কি আর করার!

B612_20210908_160820_942.jpg

এখানে আমি বাস থেকে নেমে যাই


রাত


সন্ধ্যা নেমে এলো। আমার খারাপ লাগা আরো বৃদ্ধি পেতে লাগলো। আমি জানি আজ রাতেও ঘুমাতে পারবোনা।প্রথম ডোজেও তাই হয়েছিলো।তো,সন্ধ্যায় হাল্কা নাস্তা করে নিলাম।বাসায় কথা বল্লাম।তারপর আবার এক্টু পড়ার ট্রাই করছিলাম।পড়তে না পেরে রেকর্ডেট ক্লাশ দেখছিলাম। রাতের খাবার খেয়ে নিলাম।নিয়ে কিছুক্ষণ রেস্ট করে ফ্রেশ হলাম।ঘুমোতে যাওয়ার প্ল্যান করছি।কিন্তু ঘুমাবো কিভাবে?আমিতো হাত নিয়ে শান্তি পাচ্ছিনা।ডান/বাম কোনো পাশেই শুয়ে থাকতে পারছিনা।দুইদিন এরকমি কাটবে।তবে আলহামদুলিল্লাহ্ যে আমার দুটো ডোজ ই কম্প্লিট। এনিওয়ে,এভাবেই আমার দিনটি শেষ হয়ে গেলো।ও আচ্ছা একটা কথা বলতে ভুলে গিয়েছি,আপনারা এখনো যাঁরা ভ্যাক্সিন নেননি দ্রুত রেজিস্টেশন করে ফেলুন প্লিজ।
একজন সচেতন নাগরিক হিসেবে এটি আপনার দ্বায়িত্ব ও কর্তব্য।সর্বদা পরিস্কার পরিচ্ছন্ন থাকুন, মাস্ক ছাড়া বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

আল্লাহ হাফেজ।


Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61319.81
ETH 2376.92
USDT 1.00
SBD 2.55