Steem Bangladesh Contest-Creative writing

in Steem Bangladesh2 years ago

আসসালামুয়ালাইকুম

কেমন আছেন সবাই?আশা করছি মহান আল্লাহ তায়ালার অশেষ কৃপায় আপনারা সবাই সুস্থ ও ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি


আজ @steem-bangladesh কমিউনিটিতে আয়োজিত ক্রিয়েটিভ রাইটিং প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।


না বলা কথা


couple-1853650_640.jpg

Source

আজকাল তোমাকে হয়তো আমি একটু বেশি ভালোবেসে ফেলছি।যা মোটেও উঁচিৎ হচ্ছেনা।উঁচিৎ হচ্ছেনা বলার কারণ হলো এর জন্য আমায় অনেক কষ্ট পোহাতে হয়।যার কিছুই তুমি জানোনা।তবে এটা যে কেবল আমার ক্ষেত্রে ঘটে এমনটি কিন্তু নয়।এমন হাজার হাজার রাত তোমারো গিয়েছে।আমি জানি,তুমি যখন আমাকে নিয়ে ভাবো তোমার ভাবনা জগতে কেবল আমিই বিচরণ করি।আমার ভাবনায় বুদ হয়ে থাকতে থাকতে ভোরের সূর্যটাও তোমাকে চুম্বন করেছে বহুবার।আমার ক্ষেত্রেও ব্যাতিক্রম কিছু নয় প্রিয়!

জানোতো.....রাতে হঠাৎ করে ঘুম ভেঙ্গে গিয়ে তোমাকে খুব দেখতে ইচ্ছে করে।তোমার বুকে মাথা রাখতে ইচ্ছে করে,শক্ত করে তোমাকে জড়িয়ে ধরতে ইচ্ছে করে।আবার মাঝে মাঝে মনে হয়,চাঁদনী রাতে ছাদে গিয়ে তোমার আঙুলে আঙুল রেখে চাঁদ দেখতে।হা হা হা !
কি অদ্ভূত সব ভাবনা তাইনা বলো?

আমার যখন খুউউব মন খারাপ থাকে তখন আমার কিছুই ভালো লাগেনা।কেমন যেনো অস্থির লাগে।মাঝরাতে হুটহাট ঘুম ভেঙ্গে যায় আর....হাহাকার লাগে সবকিছুতে।ছুটে চলে যেতে ইচ্ছে করে তোমার কাছে।
জানি এসবের সবই তোমার জানা।সব জেনে বুঝে না বুঝার ভান করাটাই তোমার কাজ।আচ্ছা,তুমি এমন কেনো বলোতো?আমি লক্ষ্য করেছি অনেক কথা বলতে গিয়েও তোমার গলায় বিধে যায় কথাগুলো,একদম বাকরুদ্ধ হয়ে যাও তুমি।

তবে, তুমি কি কি বলতে চাও তার সবটাই আমি ঠিক বুঝে ফেলতে পারি।আর তোমার অনুভূতি গুলোকে বুঝতে পারি বলেই হয়তো তোমাকে ভালো না বেসে থাকতে পারিনি।আমি এও জানি যে,আমার না বলা কথাগুলোও তোমার কাছে ধ্রুবতারার মতোই স্পষ্ট।তুমি যখন খুব বেশি স্ট্রেস এ থাকো আমার মাথায় যেনো আকাশ ভেঙ্গে পরে।আমি স্পষ্ট দেখতে পাই হাস্যজ্বল মানুষটি হঠাৎ ফ্যাকাসে অবয়বে ছেয়ে গেছে,অশ্রু সিক্ত নয়নজোড়া যেনো আমায় ডেকে বহুবার হাতছানি দিয়ে বলছে-আমি আর পারছিনা।জীবন যুদ্ধের করুণ ফাঁদে আমি আটকা পরেছি।আমার নিশ্বাস বন্ধ হয়ে আসছে!

আমাদের ট্রেন টা ঠিক কোথায় গিয়ে ঠেকবে যাঁর গন্তব্য তুমি আমি কেউ-ই ঠিক জানিনা।তবুও আমরা ছুঁটে চলেছি যেনো আপন বিশ্বাসে।
শুনো,ইংরেজিতে Walt Disney এঁর একটি প্রবাদ আছেনা....

"All our dreams can come true, if we have the courage to pursue them. "

সো,তুমি খুব বেশি ভেবোনা প্লিজ!
আঁধার কেটে গেলেই ভোরের আলোয় আলোকিত হবো আমরা।

I would like to mention @nakib07 & @ibr456 to participate in this contest..

Sort:  
 2 years ago 

যে ভালোবাসা'য় হারানো'র ভয় থাকে, তার গন্তব্য কখন শেষ হয় নাহ।

ভালোবাসা'য় ভালোবাসে শুধুই তাকে, ভালোবাসা'য় ভালোবেসে বেধে যে রাখে.!

 2 years ago 

সুন্দর বলেছেন।বন্ধন ছবির জিৎ এর এই ডায়ালগটি বেশ ভালো লাগে।ছবিটিও চমৎকার।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33