My Steemit Award Nomination | | by@ariyan24

in Steem Bangladesh3 years ago (edited)

  • আসসালামু আলাইকুম

  • আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

    received_1393446654405067.jpeg

    আমি এই ব্লকচেইনে Best contributor এর জন্য @toufiq777 মনোনীত করছি।

    কেন আমি @toufiq777 কে মনোনয়ন করছি

    • সে খুব কঠোর পরিশ্রম করে।
    • তিনি ব্যবহারকারীদের তাদের মানিব্যাগ তৈরি করতে সমর্থন ও উৎসাহিত করেন।
    • স্টিমিটের মান বাড়ানোর জন্য যেকোন ব্যবহারকারী যা করতে পারেন তা হল সবথেকে স্মার্ট জিনিস।
    • তিনিই একমাত্র ব্যক্তি যিনি গড়ে তোলেন Steem Bangladesh এবং তার অবদানের কারনেই আজ স্টিম বাংলাদেশ কমিউনিটি এই অবস্থানে আছে।

    Best community Steem Bangladesh

    আমি Steem Bangladesh সেরা সম্প্রদায় হিসাবে মনোনীত করব। Steem Bangladesh এমন একটি সম্প্রদায় যেখানে স্প্যাম এবং চুরির কোনো স্থান নেই। এখানে প্রত্যেকে স্বাধীনভাবে কাজ করে। এই সম্প্রদায়ের সক্রিয় পোস্টারগুলি সর্বদা 200+ বা 200 অবস্থানে থাকে। কিন্তু গতমাসে কমিউনিটি বন্ধ হয়ে গেছে বুমিং সাপোর্টের অভাবে তাই সক্রিয় পোস্টার একটু কম। কিন্তু খুব শীঘ্রই এই কমিউনিটির সক্রিয় পোস্টার আবার 200 এর কাছাকাছি হবে। এই কমিউনিটিটি নতুনদের শেখার জন্য বেশ কয়েকটি টিউটোরিয়াল পোস্ট পিন করে রেখেছে। যেটা দেখে একজন নতুন ইউজার সহজের শিখতে পারবে।


    Best author @toufiq777

    আমি @toufiq777 কে সেরা লেখক হিসেবে মনোনীত করব। তিনি একজন দক্ষ এবং সক্রিয়। বর্তমানে তিনি বাংলাদেশের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ হিসেবে কাজ করছেন। আমরা সবসময় তার কাছ থেকে কিছু শিখি। এবং তিনি সবার পোস্ট পড়েন, আপভোট দেন। তারপর পোস্ট দেখে আমরা অনেক কিছুই শিখতে পারি ও আমাদের কাজের প্রতি আগ্রহ বেড়ে যায়। তিনি সবসময় অনন্য কিছু করার চেষ্টা করেন যা আমাকে সতেজ অনুভব করে। এরকম অথর স্টিমিটে আরো দরকার।


    বন্ধুরা এগুলো আমার মনোনয়ন।

    @ariyan24

    ধন্যবাদ সবাইকে

    Coin Marketplace

    STEEM 0.19
    TRX 0.12
    JST 0.028
    BTC 63605.39
    ETH 3470.79
    USDT 1.00
    SBD 2.52