the diary game 8/9/2021 @ariful2 / আজকে মাছ ধরা

in Steem Bangladesh3 years ago

received_160676932783235.jpeg

আমি আজকে আপনাদের কমিউনিটিতে প্রথম ডায়েরি গেম নিয়ে উপস্থিত হয়েছি আমার ভুল ত্রুটি থাকতে পারে আপনারা আমাকে জানাবেন আমার কি ধরনের ভুল হল।

সকালবেলা ঘুম থেকে উঠে নাস্তা করি তারপর বাহিরে ঘুরাঘুরি করে আমার ঘোরাঘুরি করা ছাড়া কোন কাজ নেই সাধারণত আমার কাজ শীতের মধ্যে। আমাদের গ্রামে একটি খেলার মাঠ রয়েছে এখানে দেখতে পাচ্ছেন ছেলেরা মাঠে খেলাধুলা করছে আমি তার পাশে মোবাইল নিয়ে খেলছিলাম।

IMG_20210907_115142.jpg

সকালবেলা ঘোরাঘুরি করার পর আমি বাসায় যাই আমার গরুর খাবার দেই তারপরে আমি গোসল করে ফ্রেশ হয়ে দুপুরের খাওয়া-দাওয়া করি দুপুরের খাবারের পর বাসায় একটু বিশ্রাম করি বিকেলবেলা আমি ঘুম থেকে উঠেছি কোন কাজ না থাকার কারণে দেরিতে ঘুম থেকে উঠি।

বিকেলবেলা সিপ নিয়ে মাছ ধরতে যায় কোন মাছ না পাওয়ার কারণে আমি আপনাদের ছবি দিতে পারলাম না সে কারণে দুঃখিত।

IMG_20210907_180039.jpg

সন্ধ্যাবেলা আকাশের খুব সুন্দর দৃশ্য দেখে আমি মোবাইল দিয়ে ছবি তুলেছি এবং বাসায় গেলাম বাসায় যাওয়ার পরে ফ্রেশ হয়ে বাসার ভিতরে মোবাইলে ফেসবুক ঘাটাঘাটি করলাম।

গ্রাম অঞ্চলের কারণে আমাদের এলাকায় রোড লাইট নেই সে কারণে বাসা থেকে বের হই না রাতের বেলা বাসা থেকে বের হতে ভয় ভয় করে তাই বাঁচাতে থাকলাম খুব তাড়াতাড়ি ঘুমিয়ে পড়লাম এসেছিল আমার আজকের ডায়েরি।

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর লিখেছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57378.99
ETH 3121.38
USDT 1.00
SBD 2.24