Steem Bangladesh Contest :The Diary Game|| 11.03.2022

in Steem Bangladesh2 years ago

Assalamualaikum.



Warm wishes to everyone .



Hope all of you are well and enjoying the great platform of steemit.


My lyrics are my diary you are hearing every detail of mt life. (Taylor momsen)

সকালবেলা

আজকে আমি ঘুম থেকে একটু দেরি করে উঠি। এ্যালারমের শব্দে ঘুম ভেঙ্গে জায়। তারপর আমি আমার প্রয়োজনীয় কাজ যেমনঃ ব্রাশ করা, ফ্রেশ হওয়া এগুলো সেরে নেই । তারপর এক গ্লাস পানি খেয়ে নিজেকে প্রস্তুত করে হাটার জন্য মাঠে যাই। আজ সকাল থেকেই রোদ উঠায় বেশ গরম লাগছিল। আমি ৪০ মিনিট ধরে হাটাহাটি করে এক জায়গায় বসে কিছুক্ষন বিশ্রাম নেই। এরপর বাসায় ফেরার পথে রাস্তায় বেশ কিছু ফুলের দোকান চোখে পড়ে আমি এই দোকান থেকে বাসায় সাজানোর জন্য কিছু ফুল কিনে বাসায় ফিরে আসি। বাসায় এসে নাস্তা করা রুটি ,ভাজি আর ডিম দিয়ে। নাস্তা করে চা কাহি এবং কিছুক্ষন টিভিতে খবর দেখি। এরপর আমি আমার পড়ার টেবিলে বসে আমার রুটিন অনুযায়ী পড়া গুলো শেষ করি। বেলা ১১.৩০ টার দিকে আমি একটু ছাদে যাই এবং আমার গাছ গুলো দেখে আসি।


IMG_20210207_122259.jpg


IMG_20210207_120124.jpg

Location



দুপুরবেলা

এরপর দুপুর ১২ টার দিকে আমি কিছু ফল খাই এবং কিছুক্ষন পেপার পড়ি। এরপর আমার মা কে আমি রান্নায় সহজোগিতা করি। আজকে আমার পছন্দের গরুর মাংস রান্না হচ্ছে। কিছুক্ষন রান্নায় হেল্প করার পর আমি গোসল করার প্র্সতুতি নেই। এরপর গোসল করে আমি রেডি হয়ে জোহরের নামাজ পড়ার জন্য যাই। নামাজ আদায় করে আমি আমার এক ছোট ভাইয়ের সাথে কিছুক্ষন কথা বলি। এরপর বাসায় ফিরে এসে আমি দুপুরের খাবার খাই।


IMG_20210222_112306.jpg

Location



বিকালবেলা

খাও্যাদাও্যা শেষ করে আমি আমার রুমে এসে কিছুক্ষন ফেচবুকিং করি। এরপর ৩.৩০ মিনিটের দিকে আমি ঘুমিয়ে পড়ি। ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে বাসা থেকে বের হই। এরপর আছরের সালাত আদায় করে বেশ কিছুক্ষন বন্ধুদের নিয়ে হাটাহাটি করি। আজকের বিকেলের আবহাওয়া অনেক ভালো ছিল। আমরা সবাই অনেক আনন্দ করেছিলাম।


IMG20220102174007_01.jpg

Location



রাতেরবেলা

এরপর সন্ধার দিকে আমরা সবাই মিলে বাজারে যাই। বাজারে যাওয়ার পর আমরা পুরো বাজার একবার ঘুরে নেই। তারপর এক ছোট ভাই আমাদের বিরিয়ানি খাও্যানোর প্রস্তাব দেয়। আমরা সবাই মিলে একটা হোটেলে বসে বিরিয়ানি খাই। এরপর আমরা সবাই জার জার বাসায় ফিরে যাওয়ার জন্য একটি ভ্যানে উঠি। বাসায় এসে ফ্রেশ হয়ে আমি স্টীমের কাজ শুরু করি।


IMG_20210224_200325.jpg


IMG_20210224_190129.jpg

Location

ধন্যবাদ এত সুন্দর একটা প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ করে দেওয়ার জন্য। প্রতিযোগিতায় যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছি @emzcas & @kyrie1234 কে ।

Thanks For reading.



Sort:  

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050NO
#club75YES
#club100NO
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @toufiq777

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61159.70
ETH 2631.81
USDT 1.00
SBD 2.63