Steem Bangladesh Contest :The Diary Game|| 04.03.2022

in Steem Bangladesh2 years ago

Assalamualaikum.



Warm wishes to everyone .



Hope all of you are well and enjoying the great platform of steemit.


Memory is the diary that we all carry about with us. (Oscar wilde)

সকালবেলা

আজকে আমি সকালে একটু দেরি করে ঘুম থেকে উঠি। ঘুম থেকে ঊঠে আমি ফ্রেশ কয়ে কিছুক্ষন পত্রিকা পড়ি। তারপর কিছুক্ষন মোবাইলে কাজ করে আমি ছাদে চলে জাই। সেখানে গিয়ে আমার ফুলের বাগান গুলো দেখাশুনা করি। সেখানে প্রায় আমি ৩০ মিনিট সময় অতিবাহিত করে আসি। তারপর বাসায় এসে আম্মু আমাকে নাস্তা করতে দেয় । আমি আমার নাস্থা করি সকাল ১০টায়। নাস্তা করার পর আমি চা খাই এবং কিছুক্ষন টিভিতে খবর দেখি। আজকে আমাদের বাসায় একটি খাওয়া দাও্যার আয়োজন করা হয়। আমি সেখানে গিয়ে সব কিছু দেখা শুনা করে আসি। তারপর আব্বু আমাকে কিছু কাচা সবজি কেনার জন্য বাজারে জেতে বলে । আমি রেডি হয়ে বাজারে জাই। বাজার থেকে ১১ টার দিকে ফিরে আসি । তারপর কিছুক্ষন রেস্ট নিয়ে আমি পড়তে বসি। আমি প্রায় এক ঘন্টা সময় পড়াশুনা করি । তারপর আমি আমার বন্ধুকে একটি জরুরি বিষয়ে কল করে কিছু সময় কথা বলি।


IMG_20210204_120846.jpg


IMG_20210222_103111.jpg

Location



দুপুরবেলা

বেলা ১২.৩০ টার দিকে আব্বু আমাকে তার কাজের সাহায্যর জন্য আমাকে ডেকে নেয়। আমি আব্বুকে খাবার প্যাকেট করতে সাহাজ্য করি। আমাদের খাবারের মেনুতে ছিল পোলাও, রোস্ট, খাসির মাংস, ডাল, সবজি, এবং ডিম। খাবার গুলো আমরা খুব সাবধানতার সাথে প্যাকেট করে ফেলি। প্যাকেট করায় আমার মা আমাদের সাহাজ্য করে। প্যাকেট করা শেষ হলে আমরা আমাদের প্রতিবেশীদের বাসায় বাসায় দিয়ে আসি। বেলা দুইটার আমি গোসল করে ফ্রেশ হয়ে নেই। তারপর আমরা পরিবারের সবাই মিলে একসাথে দুপুরের খাবার খাই।


IMG_20201009_140158.jpg

Location



বিকালবেলা

খাবার খাওয়ার পর আমি কিছুক্ষন মোবাইলে সময় কাটাই । তারপর আমি প্রায় ১.৩০ ঘন্টা রেস্ট নেই। ঘুম থেকে ঊঠে আমি পুনরায় ফ্রেশ হয়ে বাহিরে যাবার জন্য প্রস্তুত হই। তারপর আমি কিছুক্ষন হাটাহাটি করি। এরপর সন্ধায় মাগ্রিবের নামাজ পড়ে চা নাস্তা করতে বাজার যাই। বাজারে জেয়ে আমি আমার বন্ধু ও ছোট ভাইদের নিয়ে ঝাল মুরি খেয়ে কিছুক্ষন গল্প করি।


IMG_20210228_180422.jpg


IMG_20210228_181752.jpg

Location



রাতেরবেলা

এরপর বাজার থেকে ফিরে এসে আমরা সবাই মিলে রেকেট খেলি। এই খেলাটি আমরা সবাই খুব মজা করে খেলি। পারায় ২ ঘন্টা রেকেট খেলে আমরা সবাই জার জার বাসায় ফিরে যাই। বাসায় এসে ফ্রেশ হয়ে কিছু সময় রেস্ট নেই এরপর রাতের খাবার খেয়ে আমি ছাদে কিছুক্ষন হাটাহাটি করি এবং বাসায় এসে ঘুমিয়ে পড়ি।


IMG20210724195913 - Copy.jpg

Location

I would like to mention @nellita66 & @ana07

for perticipate this contest.

Thanks For reading.



Sort:  

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050NO
#club75YES
#club100NO
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @toufiq777

JOIN WITH US ON DISCORD SERVER:

Congratulations!
This post has been upvoted through steemcurator08.

Curated By - @svm038
Curation Team - Life and Humanity

 2 years ago 

আমাদের খাবারের মেনুতে ছিল পোলাও, রোস্ট, খাসির মাংস, ডাল, সবজি, এবং ডিম

ভাই দাওয়াত তো দিলেন না। রেকেট খেলায় কয়টা ম্যাচ জিতেছিলেন?

 2 years ago 

দাওয়াত ঈদের সময় দিব, 😄। রেকেট খেলায় ভাতিজাক সব ম্যাচ হারায় দিছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58559.96
ETH 3156.41
USDT 1.00
SBD 2.44