467+ Steem Power Up | Current Steem Power 1000+ || 🔥🔥🔥🔥

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা, আশা করছি আপ্নারা সবাই ভালো আছেন এবং steemit এর দারুন প্লাটফরমটি উপভোগ করে চলছেন। আমাদের সবার এখন প্রধান দায়িত্ব পাও্যার আপ এবং ডেলিগেসন এর দিকে নজর দেয়া। এই বিশয়টি বিবেচনায় নিয়ে আমি আজকে পাও্যার আপ করেছি এবং পাওয়ার আপের বিষয়টি নিয়ে আমি বিস্তারিত তুলে ধরছি-




গতকয়েকদিন আগেও আমার পাওয়ার ছিল ৫৫৯ আর পাওয়ার আপ করার পর আমার বর্তমান পাওয়ার হয়েছে ১০২৬+ । আমার অনেক দিনের ইচ্ছজা ছিল আমি চার অঙ্কের এই ম্যাজিক ফিগারে পৌছাব। আমার সেই আসা আজকে পূর্ণ হলো। আমার পরের ইচ্ছা হল আগামী এক মাসের ভিতরেই আমি ১৫০০+ পাওয়ার আপ করবো।

image.png




পাওয়ার আপ করার জন্য আমি আমার ওয়ালেটে প্রবেশ করি । আমার ওয়ালেটে আগে থেকে ৪৬৭.৬৭৩ ষ্টীম জমানো ছিল। আর আগের পাওয়ার ছিল ৫৫৮.৩৭৬ । আমি আমার জমানো পুরো স্টীমগুলো পাওয়ার আপ করে দিব বলে সিদ্ধান্ত নেই।

image.png



এরপর আমি আমার জমানো স্টীমকে পাওয়ারে রূপান্তর করার জন্য পাওয়ার আপে ক্লিক করি। পাওয়ার আপ করার জন্য একটি বক্স আসে ।

image.png



তারপর আমি আমার পুরো ব্যালেন্সকে পাওয়ার আপ করার সিদ্ধান্ত নেই। এজন্য বেলেন্সে ক্লিক করে সব গুলো স্টীকে পাওয়ারে পরিনত করার জন্য এমাউন্ট বক্সে প্রবেশ করাই।

image.png



পাওয়ার আপে ক্লিক করার পর কনফার্ম হওার জন্য আরেকটি বক্স আসে সেই বক্সটিতে সবকিছু ভালোকরে দেখে আমি ওকে লিখায় ক্লিক করি।

image.png



তারপর স্টীমগুলো ট্রান্সফার হওয়ার জন্য আমার ব্যাক্তিগত পাসওয়ার্ড চেয়ে আরেকটি বক্স আসে সেখানে আমি আমার পাসওয়ার্ড দিয়ে দেই।

image.png



পাসওয়ার্ড দেয়ার পর আমি দেখতে পাই আমার সবগুলো স্টীম পাওয়ার হিসেবে আমার আগের পাওয়ারের সাথে জোগ হয়ে গিয়েছে। ১০০০+ স্টীম পাওয়ার করতে পেরে আমি খুবই আনন্দিত।

image.png



আমার মোট পাওয়ার এখন ১০২৬+।

Steem Bangladesh এর এডমিন, মোডারেটর এবং সকল সদস্যকে ধন্যবাদ আমাকে সাপোর্ট করার জন্য।

Sort:  
 3 years ago 

Good job bro. Keep it up.

 3 years ago 

Thanks bro. 😊😊

Good luck 😇😇❤️

This post has been upvoted by @boss75 from @steemcurator07 Account with support from the Steem Community Curation Project.

For more updates, keep following @steemitblog.

Best Regards!!!

 3 years ago 

Congratulation. Your label has been updated.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59276.59
ETH 2464.51
USDT 1.00
SBD 2.44