Steem Bangladesh Contest - Sunset Photography || 20% beneficiaries goes to - @steemit-bd

in Steem Bangladesh2 years ago

জীবন মানে ছুটতে হবে, থামা মানে শেষ দুই দিন।

RNFetchBlobTmp_e7ru8mzjw8efm70afmoy8.jpg
Location

RNFetchBlobTmp_2d7omrqvjxnh5dsbq6vzab.jpg
Location

জীবনের প্রতিটি সময় অমূল্য বার্তা, তবুও নীল আকাশের মেঘে, লেকের জলে, ফুলের মেলায়, সবুজ ঘাসের ফুলে, প্রজাপতির রঙিন ডানা কাটে।

RNFetchBlobTmp_hwmytlh8b8mxwdihfan0to.jpg
Location

RNFetchBlobTmp_grdlsdcvohl82rmpq0glqy.jpg
Location

আকাশের কালো মেঘ সূর্যকে ঝাপসা করে দেয়, তাই সূর্য মেঘকে ভয় পায়, আমরা একটু ভেঙে পড়ি, আমরা একটু হতাশ হই, সূর্য আমাদের শেখাতে চায় কীভাবে এগিয়ে যেতে হয় জীবনের প্রতিটি মুহূর্তে বেঁচে থাকার সংগ্রাম। জীবন এর নাম, কারো জন্য অপেক্ষা না করে সামনে এগুতে হবে তাহলে সফলতা দেখা যাবে

RNFetchBlobTmp_kclacg0z62pubybovcptel.jpg
Location

RNFetchBlobTmp_ndiw5c0urfmnlc7uq09ui.jpg
Location

RNFetchBlobTmp_bhmgb16zl4qz9tz3hxw63.jpg
Location

RNFetchBlobTmp_oa63dc4ujge0cpq0tuoakyo.jpg
Location

RNFetchBlobTmp_ixxm1fkrakltajovidkr8.jpg
Location

লাল সূর্য দেখে মনটা একদম ফ্রেশ হয়ে গেল। একটি ভিন্ন সত্য আমার শরীরে প্রবেশ করেছিল এবং আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করি যে আমি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে দেখি সূর্য কেমন চলছে। সবার ভাগ্যে তা দেখা যায় না। এই কারণে আমি খুব ভাগ্যবান। নিজেকে ভাগ্যবান মনে হয়
এই আনন্দের সুযোগটি আমি আমার সকল বন্ধুদের সাথে সূর্যাস্তের সাথে সম্পর্কিত বেশ কয়েকটি বিষয় সম্পর্কে ভাগ করতে চাই, কিন্তু অন্যদিকে, সূর্যের সৌন্দর্য এবং বিলাসিতা আমাদের জন্য প্রতিফলনের খাদ্য হয়ে ওঠে যাতে আমরা এই মহাবিশ্ব কতটা সুন্দর সেদিকে মনোযোগ দিতে পারি। .প্রকৃতির বিস্ময়গুলির মধ্যে একটি হল সূর্যকে বিভিন্ন উপায়ে প্রতিদিন পর্যবেক্ষণ করা। যাওয়ার সময় একই রকম দৃশ্য চোখে পড়ে। আকাশ ছিল সোনালী। নীচে এর কিছু সুন্দর দৃশ্য রয়েছে। পড়ার জন্য আপনাকে ধন্যবাদ এবং প্রত্যেকের সতর্কতা অবলম্বন করা উচিত আমি সূর্যাস্তের একটি ভিন্ন সংস্করণ ক্যাপচার করেছি যখন আমি মেঘ এবং সূর্যাস্তকে একটি ভিন্ন চেহারায় দেখেছিলাম যা সত্যিই এটির শট নিতে আকর্ষণীয় দেখায় যা আমি সত্যিই প্রকৃতির প্রশংসা করি। যেভাবে আপনি এটি অনুভব করতে পারেন যা আমাদের জীবনযাত্রার অংশ এবং আমরা এটি ছাড়া করতে দ্বিধা করতে পারি না।

RNFetchBlobTmp_h73vozicpw5ylgdio1k62a.jpg
Location

  • সূর্য থেকে অনুপ্রেরণা পাওয়া সবার পক্ষে সম্ভব নয়। আমি সূর্য থেকে অনুপ্রেরণা পাই।
  • ছবিগুলো সব আমার নিজের মোবাইল দিয়ে তোলা।

আমি আমার দুই বন্ধুকে বিভিন্ন দেশ থেকে আমন্ত্রণ জানাই।
@nadiaturrina
@elianisa09

আপনার আমাকে সমর্থন করার জন্য আপনাকে ধন্যবাদ.

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। ছবিগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।


Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050YES
#club75NO
#club100NO
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67551.75
ETH 3252.54
USDT 1.00
SBD 2.65