Steem Bangladesh Contest : Photography | By: @allahnawaz03

in Steem Bangladesh2 years ago
এই সম্প্রদায়ের সমস্ত বিস্ময়কর ব্যবহারকারীদের হ্যালো আজ আমি আপনার সাথে কিছু দুর্দান্ত ছবি শেয়ার করব, তাই এইরকম একটি অবিশ্বাস্য দৃশ্য উপস্থাপনের সাথে আপনার চোখকে আনন্দ দিতে পোস্টের শেষ পর্যন্ত থাকুন।

কিছু দিন আগে যখন আমি আমার দাদির বাড়িতে গিয়েছিলাম আমি তার বাগানে গিয়েছিলাম এবং আমি সাহায্য করতে পারিনি কিন্তু সেখানে তার রঙের বৈচিত্র্য লক্ষ্য করতে পারিনি একটি সূক্ষ্ম গোলাপী থেকে একটি তীব্র লাল এবং ফুলগুলি গাছপালা যা আমি তাদের মহানুভবতার জন্য ছবি তুলতে পছন্দ করি। ক্যামেরার লেন্সের আগে প্রকৃতি যে সারমর্ম এবং জাঁকজমক সঞ্চার করে তা ক্যাপচার করতে এক সেকেন্ডও দ্বিধা করবেন না।

RNFetchBlobTmp_3e5igvwgqq2bu6so5m2vka.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি দ্বারা : @allahnawaz03 ~

RNFetchBlobTmp_xa8qv0xbym551rcljwviv.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি দ্বারা : @allahnawaz03 ~

RNFetchBlobTmp_p9b651ljeph5fidrtrluu6.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি দ্বারা : @allahnawaz03 ~

RNFetchBlobTmp_9wft3gj937izmluvjt69xc.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি দ্বারা : @allahnawaz03 ~

RNFetchBlobTmp_tilgfo83f6imldc2xa1ck.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি দ্বারা : @allahnawaz03 ~

RNFetchBlobTmp_7aqb85hu52tso76v9nzvz.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি দ্বারা : @allahnawaz03 ~

RNFetchBlobTmp_0g9tgmx4sakckjtf6idj7te.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি দ্বারা : @allahnawaz03 ~

আমি এই চিত্রগুলির প্রতিটিতে বিশদ দেখানোর চেষ্টা করেছি কারণ আমার উপলব্ধি থেকে একটি ভাল ফটোগ্রাফ ছোট ছোট বিবরণের মাধ্যমে তৈরি করা হয় যা বিভিন্ন কোণের মাধ্যমে বিশেষভাবে প্রতিফলিত করে যে আপনি একটি ফটোগ্রাফে ক্যাপচার করতে চান।

যেহেতু এই ফুলগুলি আমার প্রিয় উদ্ভিদ এবং আমি যেমন অনেক লোকেরও দেখতে পাই, যখন লোকেরা আমার দাদির বাগানের পাশ দিয়ে যায়, তারা সর্বদা একটি কেড়ে নিতে বলে এবং এমনকি তাদের সেল ফোন এমনকি পেশাদার ক্যামেরা দিয়ে ছবি তুলতে বলে এবং এটি অসম্ভব যে একটি প্রাকৃতিক সৌন্দর্য কিছু উপায়ে প্রকাশ করা হয় না, তাই আমি এখানে আমার প্রিয় ফুল এবং রং ভাগ করার সিদ্ধান্ত নিয়েছে.

আজকের জন্য এতটুকুই এতদূর তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি এই ছবিগুলিকে আমার মতো উপভোগ করেছেন, পরের বার দেখা হবে বিদায় .
পাকিস্তান
আমি তাকে দাওয়াত দিলাম.
@zoyabhatti06
@iffatilyas

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub75 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Congratulations! This post has been upvoted through steemcurator04.

Curated By - @monz122

Curation Team - The Efficient Seven

 2 years ago 

Wow it’s wonderful flower photography. Keep it up brother.

 2 years ago 

nice .

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64467.84
ETH 3492.64
USDT 1.00
SBD 2.54