কাছাকাছি বাগান থেকে সংগ্রহ করা সূর্যমুখীর ফটোগ্রাফি

in Steem Bangladesh2 years ago

ফুলের ফটোগ্রাফি

হ্যালো বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজ আমি আপনাদের মাঝে সূর্যমুখীর ফটোগ্রাফি উপস্থাপন করব। বেড়াতে গিয়েছিলাম আমার ওকারা শহরের দেপালপুরে। আমি যখন লাহোরে বেড়াতে যাই। সে সময় লাহোরের পাশে একটি দেপালপুর ছিল এবং দেপালপুর ওকারা পাকিস্তানের সামনে একটি সুন্দর বাগান রয়েছে। সেখান থেকে সূর্যমুখীর ছবি সংগ্রহ করেছি। এখানে একটি বড় বাগান আছে। যেখানে রয়েছে আরো অনেক ফুলের গাছ। তবে এই ফুলটি দেখতে খুব সুন্দর তাই শুধু সূর্যমুখীর ছবি তুলেছি। নিচে আমি আপনাদের প্রত্যেকের ছবি তুলে ধরছি।

RNFetchBlobTmp_008ck2kin31o9pcg0ii5meg.jpg

এই ছবিগুলো ক্যানভা এবং লাইটরুম দিয়ে এডিট করা হয়েছে

RNFetchBlobTmp_dhk5ikackemd9ofm4ko1o7.jpg

RNFetchBlobTmp_m9tki5owu5n1n51sfnnjb1.jpg

সূর্যমুখী ফুলগুলো ফোটার আগে দেখতে কেমন লাগে। এই ছবিগুলো দেখে আপনারা বুঝতে পারবেন।

RNFetchBlobTmp_eebcz4znqkp5h9gselvjke.jpg

RNFetchBlobTmp_3oz1p5skzpjoursp61o3yb.jpg

RNFetchBlobTmp_ps052l66htsft5z4byjdvt.jpg

RNFetchBlobTmp_k4o15zzi0dc7pyrasop1.jpg

RNFetchBlobTmp_k2ppdnz6wnhtyppamnvy9.jpg

RNFetchBlobTmp_fi1d50m3v38fznlue5r7vc.jpg

এই বাগানে আরো অনেকগুলো ফুলের গাছ আছে। আমি আপনাদের মাঝে এই কথাটি লিখেছি। তবে অবশ্যই পরবর্তীতে সেখান থেকে আমি ফটোগ্রাফি সংগ্রহ করে আপনাদের মাঝে উপস্থাপন করব। আমি ফটোগ্রাফি তৈরি করতে ভালোবাসি। আমার কাছে ভালো প্রফেশনাল ডিএসএলআর ক্যামেরা থাকলে আমি আরো সুন্দর ফটোগ্রাফি করব আমি এটা মনে করি। আপনাদের কি মনে হয় আমাকে কমেন্টের মাধ্যমে জানাবেন। আপনাদের কমিউনিটিতে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি এবং ক্রিয়েটিভিটি দেখে আমি সত্যিই মুগ্ধ হয়ে আপনাদের মাঝে আজকে নিত্য নতুন ছবি উপস্থাপন করে সত্যি আনন্দিত উপভোগ করছি। পরবর্তীতে আবার দেখা হবে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন। আসসালামুয়ালাইকুম।

ক্যামেরা / স্যামসাং
48 / মেগাপিক্সেল
অবস্থান / পাকিস্তান
এডিট / লাইট রুম এবং ক্যানভা

আমি পাকিস্তান থেকে আমার দুই বন্ধুকে আমন্ত্রণ জানাই
@iffatilyas
@zoyabhatti06

Sort:  
 2 years ago 

সবগুলো ফটোগ্রাফি খুবই সুন্দর ভাবে ক্যাপচার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। সূর্যমুখী ফুল দেখতে অনেকটা আকর্ষণীয়। অনেক ধন্যবাদ আপনাকে আপনার পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার প্রতিক্রিয়া জন্য ধন্যবাদ ☺️

 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub75 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

Sorry I forget to setting beneficiary reward next time I will do it.

 2 years ago 

সূর্যমুখী ফুল দেখতে খুব সুন্দর। আমার পছন্দের একটি ফুল। সবুজ ফুলগুলোও দেখতে সুন্দর লাগছে। নাইস ফটোগ্রাফি।

 2 years ago 

Sir I forget to setting beneficiary reward
Sorry 🥺

 2 years ago (edited)

You can repost. Try to publish your post in English language.

 2 years ago 

Me encanta!

 2 years ago 

সূর্যমূখী ফুল। অনেকদিন পর দেখলাম। আমাদের এখানে সূর্যমূখী ফুলের বাগান রয়েছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.026
BTC 58216.02
ETH 2614.69
USDT 1.00
SBD 2.45