Flower photography contest: সুন্দর লাল ফুল 🌸

in Steem Bangladesh2 years ago
আজ এর আগে সূর্য খুব উজ্জ্বল ছিল এবং এখানে আমার অবস্থানে ইবিয়ে স্বর্গে ফায়ারিং করছিল তাই আমি একটি ঠাণ্ডা বাতাস এবং আরামদায়ক ঘন্টার জন্য কিছু মাঠে হাঁটতে বের হলাম যেখানে আমি কিছু শট শুট করার জন্য কিছু ভাল দর্শনীয় স্থানে হোঁচট খেয়েছিলাম যা আমি সবচেয়ে ভাল করতে পছন্দ করি। সর্বোপরি। এই আশ্চর্যজনক গাছটি কেবল একটি ফুল যা গাছের মতো বড় হয়েছিল যদিও আমি ফুল সম্পর্কে জানি না তবে এই নির্দিষ্ট ফুলটির একটি গোলাপী পাপড়ি এবং সুগন্ধ ছিল।

শুধু এই গাছটির প্রতি আকৃষ্ট হয়েছিল কারণ এটি কতটা লম্বা ছিল এবং আমি উচ্চতা অঙ্কুর করার সিদ্ধান্ত নিয়েছে. এই মোটর হুইলটি দিয়ে একটি সুন্দর ধারণার চেষ্টা করেছি এবং এটি সত্যিই দুর্দান্ত ছিল৷ আমি বিশ্বাস করি যে প্রত্যেকেই একজন ফটোগ্রাফার হিসাবে ফটোগ্রাফ করতে পারে এবং করতে পারে এটি আপনার দর্শকদের চোখ এবং আগ্রহকে আলোকিত করতে আপনি আপনার ধারণা এবং সৃজনশীলতাকে কতটা ভাল রাখতে পারেন৷

RNFetchBlobTmp_ys036hmhasm9ly45wrcsx.jpg

ঘটনাক্রমে, আমি আমার ভাগ্নে এবং নির্ধারককে সাথে করার কারণে আজ তার বাড়িতে গিয়েছিলাম, যা আমার কাজগুলির মধ্যে একটি। অবস্থান

RNFetchBlobTmp_82spbp8kols9z6ysvzdzs.jpg

RNFetchBlobTmp_4hti680kuwovhhda11wmgb.jpg

RNFetchBlobTmp_qjq9lht4f2jz2fw2d5f0e.jpg

RNFetchBlobTmp_6sygrzmcfnsqpiwcv022xl.jpg

স্নান নিজেই আমার বোনের উঠোনে বেড়ে ওঠে এবং বিকশিত হয় এবং অবশ্যই এটি একটি ফুল যা সে নিজেই রোপণ করেছিল। আপনি কি ফুল পছন্দ করেন? নীচে আপনার মন্তব্য প্রদান করুন.
এই সমস্ত ছবি এর সাথে তোলা:TECNO SPARK 7T

আপনি যা চান তা করার জন্য আপনাকে সর্বদা স্বাস্থ্য এবং সুরক্ষা দেওয়া হোক।

আমি আমার দুই বন্ধুকে আমন্ত্রণ জানাই
@zoyabhatti06
@iffatilyas

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub75 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

 2 years ago 

ফুলের ছবি গুলো অনেক সুন্দর হয়েছে। অনেক ভালো ফটোগ্রাফি করেছেন।।

These flowers are indeed beautiful, thanks for your write-ups i commend your effort.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58000.61
ETH 3105.20
USDT 1.00
SBD 2.42