Contest : Photography অর্কিডের মাধ্যমে জীবনের প্রতিফলন

in Steem Bangladesh2 years ago (edited)

RNFetchBlobTmp_kgg36yapqyfzj80owezi08.jpg

Doritaenopsis Orchid অবস্থান

আমাদের পরিবেশ আমাদের দেওয়া ভালবাসার প্রতিফলন। উত্সর্গ এবং ধৈর্যের ফল উপভোগ করতে, আমাদের অবশ্যই খুব বেশি প্রত্যাশা ছাড়াই দর্শক হতে হবে। এইভাবে, সর্বোত্তম পুরষ্কার হল যখন আমরা লক্ষ্য করি যে কীভাবে প্রত্যেকটি আশ্চর্যজনক আকার এবং ছায়ায় ফুল ফোটে। এই পালন করা মহৎ কিছু!

আমরা মনে করি যে জীবনের সুন্দর জিনিসগুলি সর্বদা থাকবে, তবে সত্য হল যে সেগুলি বিস্ময়কর ছোট মুহূর্ত যা ক্ষণস্থায়ী, এবং আমাদের অবশ্যই সেগুলির সর্বাধিক ব্যবহার করতে হবে।

RNFetchBlobTmp_357ftvmf5rwdhqmk72yyj.jpg

Doritaenopsis Orchid

এটি অবিশ্বাস্য যে একটি একক উদ্ভিদ থেকে, বিভিন্ন রঙের ফুলের জন্ম হতে পারে। কিছু ফুল বেগুনি দাগ সহ সাদা, এবং অন্যান্য ফুল সাদা দাগযুক্ত বেগুনি। এটি সর্বশ্রেষ্ঠ প্রদর্শন যে প্রকৃতি দ্বৈত, এবং কালো এবং সাদা মধ্যে অনেক ছায়া আছে. এ থেকে মানুষ রেহাই পায় না। প্রতিটি মানুষ এই গাছের ফুলের মতো, তাই আমাদের বুঝতে হবে যে তাদের বিভিন্ন গুণ থাকবে। আমাদের কাজ হল সেরাগুলো রাখা।

RNFetchBlobTmp_t24atxa5lzwbugafeadds.jpgRNFetchBlobTmp_e0p1tqxy8qjrws76hebyui.jpg

Doritaenopsis Orchid

RNFetchBlobTmp_sf9010j17bm0r9n6loz.jpg

Doritaenopsis Orchid

এই অর্কিড ফুলের মতো, আমাদের জীবনের মূল্যবান মানুষদের একটি সীমিত সময় আছে। খুব কম সময় কত? খুব বেশি সময় কত? এই প্রশ্নের উত্তরগুলি বিষয়ভিত্তিক এবং সময়ের ধারণার উপর নির্ভর করে।

আমি জানি এই ফুল একদিন শীঘ্রই নষ্ট হয়ে যাবে, কিন্তু আমি আমার চিন্তা সেদিকে মনোনিবেশ করি না। আমি কেবল এটি পর্যবেক্ষণ করার জন্য নিজেকে উত্সর্গ করি, এবং এর প্রতিটি পাপড়িতে প্রতিটি পিন্ট উপভোগ করি এবং কীভাবে এটি তার পাতলা কান্ডকে মোচড় না দিয়ে নিখুঁত ভারসাম্য বজায় রাখে তার প্রশংসা করি। একইভাবে, আমি যাদের ভালোবাসি তাদের প্রশংসা করতে এবং উপভোগ করতে পছন্দ করি। আমি জানি যে একদিন তারা চলে যাবে, তাই আমি বিচার না করেই তাদের অদ্ভুত উপায়গুলি উপভোগ করার চেষ্টা করি। আমি একজন পর্যবেক্ষক হয়ে উঠি যে সেই সূক্ষ্ম ক্রিয়াগুলির মধ্যে সৌন্দর্যের সন্ধান করে।

RNFetchBlobTmp_tkbg2s2tx6a0i9ig6kh6lo.jpgRNFetchBlobTmp_anl1t8mm5ogd420p2pa1mk.jpg

Doritaenopsis Orchid

এই অর্কিড ফুলগুলি নিয়ে চিন্তা করা আমাকে জীবনের প্রয়োজনীয় জিনিসগুলি সম্পর্কে সচেতন করে তোলে, যা আত্মাকে খুশি করে।
আপনি যদি আমাদের অস্তিত্বের সংক্ষিপ্ততা সম্পর্কে সচেতন হন, তবে আপনি যাকে ভালবাসেন তাদের কি আপনি পুরোপুরি উপভোগ করছেন?

সময়কে সময় দেন না! এখন এখানে বাস!

পড়ার জন্য ধন্যবাদ. ভবিষ্যতের পোস্টে দেখা হবে!
সমস্ত ছবি লেখকের সম্পত্তি
আমি আমার দুই বন্ধুকে আমন্ত্রণ জানাই

@mehakbhatti
@iffatilyas

Sort:  
 2 years ago 

ফুল গুলো ছবি সত্যিই অসাধারণ হয়েছে। অনেক সুন্দর হয়েছে আপনার তোলা ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

Suggestion-

  • Use location code

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub75 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

ফুল গুলো দেখতে অনেক সুন্দ।
আমি এর আগে কখনো এই ফুলগুলো দেখিনি, অনেক সুন্দর ভাবে ফুল গুলোর বর্ণনা করেছেন।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67003.49
ETH 3502.34
USDT 1.00
SBD 2.87