একটি অনন্য মাকড়সা যা আমি বাগানে পেয়েছি

in Steem Bangladesh2 years ago

RNFetchBlobTmp_6lzwxj7zvwk52rywj4oij6.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি : @allahnawaz03 ~

হ্যালো বন্ধুরা, কেমন আছো, আশা করি আজকে সব সময় ভালো আছো, এই প্রিয় সম্প্রদায়ে আমার সাথে আবার দেখা করো। এই উপলক্ষে, আমি আপনাকে ম্যাক্রো ফটোগ্রাফি এবং ছবিগুলি দেখাব যা আমি গতকাল তুলেছিলাম, যা একটি খুব অনন্য মাকড়সা

মাকড়সা হল এমন পোকামাকড়গুলির মধ্যে একটি যার অনেকগুলি প্রজাতি সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে, বিভিন্ন ধরণের যা আমরা প্রতিদিন দেখতে পাই, সাধারণত মাকড়সা বনে পাওয়া যায় এবং কিছু খুব বিপজ্জনক, কিছু ক্ষতিকারক, আবার মাকড়সা খুব বিপজ্জনক। আমি আজ আপনাদের এমন একটি ধরন দেখাই যা নিরীহ কিন্তু এর আকারের জন্য এবং এই মাকড়সাটি সত্যিই খুব ছোট। আপনি যদি একটি ছবি তোলেন, তাহলে আপনাকে একটি অতিরিক্ত লেন্স যোগ করতে হবে যাতে এটি পরিষ্কারভাবে দেখা যায় এবং আমরা যখন এটি শুট করি তখন এটি আরও কিছুটা আলাদা হয়
ছবি তোলার জন্য যথারীতি আমি সর্বদা যে সেলফোনটি ব্যবহার করি তা উল্লেখ করি এইবার আমি একটি টেকনো স্পার্ক 7টি সেলফোনের সাথে অবশ্যই এটি খেতে চাই কারণ মাকড়সার বস্তুটি ছোট তাই আমি একটি ম্যাক্রো লেন্স যুক্ত করেছি যাতে এটি হতে পারে। পরিষ্কারভাবে দেখা গেছে এবং আমি আরও বিশদ বিবরণের জন্য বিভিন্ন দৃষ্টিকোণ সহ ছবি তুলেছি কিভাবে মাকড়সার চিত্রের ফলাফল যা আমি বলতে চাচ্ছি চলুন নীচে একসাথে দেখা যাক আশা করি আপনাদের ভালো লাগবে

RNFetchBlobTmp_9doq2nkwxk5dprcjkzyq7.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি : @allahnawaz03 ~

RNFetchBlobTmp_yvgcfn1v0vd17iqyk7esy3.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি : @allahnawaz03 ~

RNFetchBlobTmp_qfl23g698ki8nmwy2ofos.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি : @allahnawaz03 ~

RNFetchBlobTmp_olsnulh8goal4ejwds78an.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি : @allahnawaz03 ~

RNFetchBlobTmp_c5i02cuc7c8laafy9tdggb.jpg

~ ©2022 মূল ছবির প্রতিকৃতি : @allahnawaz03 ~

ঠিক আছে বন্ধুরা, আজকের জন্য, আমি বাগানে পাওয়া অনন্য মাকড়সার ছবি সম্পর্কে আপনাদের সাথে এইটুকুই শেয়ার করতে পারি, আমার পরবর্তী পোস্টে আবার দেখা না হওয়া পর্যন্ত আমার লেখায় শব্দের ভুল থাকলে আমি দুঃখিত

ছবিফটোগ্রাফি
শ্রেণীপোকা
মডেলTechno Spark 7T
লেন্স পরাম্যাক্রো অ্যাপেক্সেল
অবস্থানhttps://w3w.co/victor.ideologies.redefined

আমি আমার দুই বন্ধুকে আমন্ত্রণ জানাই
@iffatilyas
@zoyabhatti06

Sort:  
 2 years ago 

অসাধারণ ফটোগ্রাফি।

অনেক সুন্দর লিখেছেন।

@allahnawaz03 sir I have 30 SP delegations in your community, please level me up.🙏

 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub75 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

পরের বার সুবিধাভোগী পুরস্কার সেট করতে ভুলে যাওয়ার জন্য দুঃখিত ইনশাআল্লাহ

ছবি গুলো সুন্দর হয়ছে অনেক সুন্দর উপস্থাপনা।

 2 years ago 

চমৎকার হয়েছে।

Your pictures are so nice...best of luck for the contest

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66244.62
ETH 3320.00
USDT 1.00
SBD 2.70