Steem Bangladesh Contest : Art & Food | পরিবারের সাথে সুস্বাদু এবং পুষ্টিকর দুপুরের খাবার | Beneficiaries 20% in the @steemit-bd

in Steem Bangladesh2 years ago
শুভ সকাল, আমি আপনাকে একটি সুখী দিন কামনা করি। আজকের জন্য একটি সুস্বাদু মধ্যাহ্নভোজ প্রস্তুত করুন এবং আমি এটি আপনার সাথে ভাগ করতে চাই, সালাদ, ভাত এবং কলা সহ বেকড চিকেন। আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন এবং আমার রেসিপি অনুসরণ করতে উত্সাহিত করা হবে।

RNFetchBlobTmp_giprkirq24jtahi1s79jd.jpg

আমাদের প্রয়োজন হবে:

  • পেঁয়াজ, রসুন, গাজর, বাঁধাকপি, শসা।
  • চিকেন
  • চাল, কলা।
  • লবণ, চিনি, ওরচেস্টারশায়ার সস, সরিষা, মেয়োনিজ, তরকারি।

মুরগির মাংস কাটা এবং চামড়া সরান, একটি অবাধ্য ট্রেতে রাখুন এবং তারপর লবণ, গুঁড়ো রসুন, ওরচেস্টারশায়ার সস, সরিষা দিয়ে সিজনে এগিয়ে যান।

RNFetchBlobTmp_23h8cyr80ksryncmrzqebi.jpg

RNFetchBlobTmp_m21iow92xooqukxy83ox5.jpg

তরকারি এবং সামান্য তেল যোগ করুন, প্রায় 40 মিনিট রান্না হওয়া পর্যন্ত বেক করুন।

RNFetchBlobTmp_5kixl3xkt2spzxndbk3jpa.jpg

কাঁচা উদ্ভিজ্জ সালাদ প্রস্তুত করুন, তারপর আমরা একটি গাজর ঝাঁঝরি করতে যাচ্ছি। বাঁধাকপিকে পাতলা করে কেটে গাজরের সাথে মিশ্রিত করুন, টমেটো এবং কাটা শসা যোগ করুন।

RNFetchBlobTmp_hmg8lvji6qnf101djdeze.jpg

RNFetchBlobTmp_f5ck58ly64fu6gsb8nmr5.jpg

লবণ, ভিনেগার, মেয়োনিজ, সরিষা, স্বাদমতো লবণ এবং এক চা চামচ চিনি দিয়ে সালাদকে মিষ্টি স্পর্শ করুন।

RNFetchBlobTmp_9cxz3z6rjwfxy43in2xb7.jpg

RNFetchBlobTmp_a5iyoqbma3e82c4drltpm9.jpg

সমস্ত উপাদান মিশ্রিত করুন যাতে তারা একত্রিত হয়।

স্বাদমতো একটি চাল তৈরি করুন এবং একটি কলা বেক করার জন্য রাখুন। আপনার পাশ দিয়ে মুরগির মাংস পরিবেশন করুন এবং তারপর এই সুস্বাদু ঘরে তৈরি লাঞ্চ উপভোগ করুন।

RNFetchBlobTmp_wcgclzvidis9ub2uzu9h.jpg

আমার টেকনো স্পার্ক 7T সেল ফোন দিয়ে তোলা আমার সম্পত্তির ফটো, পাওয়ারপয়েন্ট এবং ফটোশপ CS5 এর সাথে সম্পাদিত // Google অনুবাদ দ্বারা অনুবাদ করা পাঠ্য।
আমি পাকিস্তান এবং ইন্দোনেশিয়া থেকে আমার কাছের এবং সেরা বন্ধুদের আমন্ত্রণ জানাই।
@mehakbhatti
@riska-amanda
@iffatilyas

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050NO
#club75YES
#club100NO
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

sundor hoyeche.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60354.53
ETH 2608.25
USDT 1.00
SBD 2.54