The Diary Game : 24.08.2022

in Steem Bangladesh2 years ago

হ্যালো বন্ধুরা,


আসসালামু আলাইকুম, আপনারা সবাই কেমন আছেন? আশা সবাই ভালোই আছেন। আমিও সবার দোয়াতে ভালো আছি। আজ আমি আমার সারাদিনের কর্ম নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। আশা করি সবার ভালো লাগবে।

20220825_170003.jpg

20220825_170002.jpg

20220825_165959.jpg

আজকে সকালের আবহাওয়া খুবই সুন্দর ছিলো। হালকা বাতাস ও হালকা গরম ছিলো। এই রকম আবহাওয়া আমার কাছে সেই লাগে। আমাদের বাড়ি ফাঁকা জায়গায়৷ উত্তর, দক্ষিণ ও পশ্চিম পাশে ফাঁকা। এই পাশ দিয়ে অনেক সুন্দর বাতাস আসে। উপজেলা ঢুকতেই আমাদের বাড়ি৷ বাসা থেকে টার্মিনাল যেতে ২ মিনিট সময় লাগে। আজ ঘুম থেকে উঠে প্রথমে ব্রাশ করলাম। এরপর বাইরে হাটতে বের হলাম। আমার কিছু বড় ভাইদের সাথে রাস্তায় দেখা হলো৷ তাদের সাথে ক্যানেলে গেলাম। অনেকদিন পর আজ ক্যানেলে ঘুরতে গেলাম। ক্যানেলের চারপাশ দিয়ে গাছ লাগিয়েছে৷ গাছ গুলো দেখতে সেই ভালো লাগে আর ওখানে গাছের জন্য শরীরে রোদ ও লাগে না। মনোরম একটা পরিবেশ৷ ক্যানেল আমাদের বাড়ি থেকে ২ কিলোমিটার দূরে৷ তাই হেটে যেতে এবং ওখান থেকে আসতে অনেক সময় লেগে গিয়েছিলো। বাড়ি এসে দেখি সকাল ৮.৩০ বেজে গেছে৷ বাবাকে বাড়ি এসে কিছুক্ষণ কাজে সহযোগিতা করলাম৷ এরপর টাকা নিয়ে হোটেলে গেলাম৷ সকালের নাস্তা হোটেলে করার পর টার্মিনালে কিছুক্ষণ ঘোরাঘুরি করলাম। সকাল ১১ টায় বাড়ি এসে আবার বাবার সাথে কাজ করা শুরু করলাম। আমার ছোট ভাই ও আমার বাবার সাথে কাজ করে। ঐ ভালো কাজ পারে৷ আমি তেমন কাজ শিখি নাই।

কাজ শেষ করে দুপুর ১২.৩০ এ গোসল করলাম৷ এরপর একটু মাঠে গিয়েছিলাম৷ আজকে মাঠে ক্রিকেট খেলা হইছিলো। আমি কাজের জন্য যেতে পারি নি। তাই এখন গিয়ে দেখে আসলাম। মাঠ থেকে বাড়ি এসে দেখি দুপুর ২ টা বাজে। বাবার কাছে টাকা নিয়ে হোটেলে গেলাম৷ হোটেলে দুপুরের খাবার খাইলাম৷ আজকে দুপুরে ইলিশ মাছ দিয়ে ভাত খাইছি। এরপর কিছুক্ষণ বাইরে ঘুরে বেড়ায় বাড়িতে আসলাম৷ বাড়িতে এসে ঘুমাইলাম৷ ঘুম থেকে উঠলাম বিকাল ৫ টায়।

বিকাল ৫.৩০ এ মাঠে ক্রিকেট খেলতে গেলাম। আজকে আমার খেলতে যেতে দেরি হয়ে গিয়েছিলো। তাই আজকে আর খেলার চান্স পাই নাই৷ তাই মাঠের পাশে বসে থাকলাম। মাঠে সবাই ক্রিকেট খেলে না৷ কেউ মোবাইলে গেমস খেলে। আমি আজকে মাঠের এক পাশে বসে মোবাইলে গেমস খেললাম৷ মোবাইলে গেমস খেলতে আমার তেমন ভালো লাগে না। তবুও খেলি অবসর সময়ে।

খেলা শেষে আমি সবাী সাথে বাড়ি চলে আসলাম৷ বাড়িতে এসে হাতমুখ ধুয়ে নিলাম। এরপর বাবার সাথে কাজে লেগে পরলাম। আমি বড় হচ্ছি তাই এখন তেমন বন্ধুদের সাথে আড্ডা দেই না। কাজ শিখতেছি। বাবা না থাকলে কিছু করে তো খেতে হবে।

20220825_231250.jpg

** বাবার সাথে কাজ শেষ করে রাতে হোটেলে গেলাম৷ হোটেলে গিয়ে রাতের খাবার খাইলাম৷ আমরা হোটেলে খাবার খাই বাড়ির সবাই। আমার মা অসুস্থ কাজ করতে পারেন না৷ খাবার খেয়ে বাড়িতে আসতে রাত ১০ টা বেজে গেল। বাড়িতে এসে কিছুক্ষণ টিভি দেখলাম। তারপর ঘুমিয়ে পরলাম।**

আমার লেখা ডায়েরি গেম পড়ার জন্য ধন্যবাদ সবাইকে। সকলে সুস্থ ও ভালো থাকবেন।

ধন্যবাদ

@ajeemon

Sort:  
Loading...
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Delegation


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57158.90
ETH 2411.82
USDT 1.00
SBD 2.28