The Diary Game : 13.10.2023steemCreated with Sketch.

in Steem Bangladesh7 months ago

হ্যালো বন্ধুরা,


আসসালামু আলাইকুম, আপনারা সবাই কেমন আছেন? আশা সবাই ভালোই আছেন। আমিও সবার দোয়াতে ভালো আছি। আজ আমি আমার সারাদিনের কর্ম নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। আশা করি সবার ভালো লাগবে।


Pixabay

আমি প্রতিদিনই সকাল সকাল ঘুম থেকে উঠি। আমি নামাজ আদায় করি না৷ ঘুম থেকে উঠে প্রথমে ব্রাশ করি৷ এরপর হাত মুখ ধুই। এর পর বাইরে যাই। কিছুক্ষণ বাইরে হেটে বাড়ি আসি। বাড়ি এসে কিছুক্ষণ বাবাকে কাজে সাহায্য করি। এর পর বাবার কাছে টাকা নিয়ে হোটেলে নাস্তা করতে যাই। সকালে নাস্তা খাই। এর পর টার্মিনালে ঘোরাঘুরি করি৷ কারে সাথে আড্ডা দেই।

সকালে একটা সময় মাঠে যাই। আমি খেলতে পছন্দ করি। খেলা শেষ করে বাড়িতে চলে আসি। বাড়িতে এসে গোসল করি৷ দুপুরে গোসল শেষে ভাত খেতে হোটেলে যাই। আমরা দুই ভাই।

বিকাল ৪ টার সময় মাঠে খেলতে যাই। বিকালে সবাইকে মাঠে দেখে ভালো লাগে৷ আমরা সবাই খেলা পছন্দ করি৷ আমাদের মাঠ বিকালে লোকে ভরে উঠে৷ সবাই আসে মাঠে৷ কেঘ খেলে কেউ বসে থাকে মাঠের পাশে।

খেলা শেষে সন্ধ্যায় বাড়িতে আসি৷ এরপর ফ্রেশ হয়ে টার্মিনালে যাই। বন্ধুদের সাথে টার্মিনালে আড্ডা দেই।

রাতে হোটেলে গিয়ে খাবার খাই৷ খাবার খেয়ে বাড়িতে চলে আসি। বাড়িতে এসে ফেসবুকে সময় দেই৷ ফেসবুক চালাতে আমার ভালোই লাগে। অনেক বন্ধু আছে আমার ফেসবুকে।

আমার লেখা ডায়েরি গেম পড়ার জন্য ধন্যবাদ সবাইকে। সকলে সুস্থ ও ভালো থাকবেন।

ধন্যবাদ

@ajeemon

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

@ajeemon, may I know the reason behind setting 100% beneficiary to @rahul00 who has been already muted from the abuse watcher community?
I want to again gain the attention of @abuse-watcher for the same.

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 61220.17
ETH 2979.22
USDT 1.00
SBD 3.73