🎶✅||STEEM BANGLADESH CONTEST- | MUSIC 🎵-"প্রতিদিন ভোর হয় সূর্য উঠে.."||BY-@ahosan01 (11-06-2021)🎸🎤🎶✅🔝♨️

in Steem Bangladesh3 years ago (edited)

* আসসালামু আলাইকুম👳‍♀️♨️

*আমি মোঃ আহসান হাবিব। আমি @steem-bangladesh community একজন সদস্য।♨️

  • আমার♨️ steemit 🆔@ahosan01,

  • সকল সঙ্গীতপ্রেমী বন্ধুদেরকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন আপনারা কেমন আছেন ? আশা করি অনেক অনেক ভাল আছেন সেই সাথে আমিও অনেক ভালো আছি, আপনাদের মহৎ ভালোবাসায়।

  • আমি প্রথমে ধন্যবাদ জানাই এই #steem-bangladesh
    কমিউনিটির সকল সৃষ্টাচারদের।যারা এত সুন্দর কনটেস্টের সৃষ্টি করেছেন। এবং আমাদেরকে অংশগ্রহণ করার সুযোগ করে দিয়েছেন। আমি এখানে অংশগ্রহণ করে খুবই আনন্দিত।

  • স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত এই মিউজিক কনটেস্টটি আমার খুবই ভালো লাগে।

  • তাই আমি প্রতিদিনের ন্যায় আজকেও এই কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি। আমি আপনাদের মাঝে একটি গান নিয়ে হাজির হয়েছি,আশা করি আমার গানটি আপনাদের খুবই মনোরঞ্জন হবে ইনশাল্লাহ।

  • আমি যে গানটি আপনাদের মাঝে পরিবেশনা করতে যাচ্ছি, এই গানটি বাংলাদেশের একটি স্বনামধন্য শিল্পী গানটি খুবই সুন্দরভাবে গিয়েছেন এবং আমাদের দেশে বিখ্যাত শিল্পী হিসেবে আখ্যায়িত পেয়েছেন স্বনামধন্য শিল্পীর নাম হচ্ছে" এন্ড্রকিশোর"।

  • তিনি আমাদের মাঝে হাজারো গান উপহার দিয়েছেন এবং বাংলাদেশ চলচ্চিত্রের প্রচুর পরিমাণে গান তিনি পরিবেশন করেছেন যা আমাদের অনেকেরই মুগ্ধ করেছেন তিনি আমাদের অনেকটাই প্রিয় শিল্পী হিসেবে গণ্য আমাদের মাঝে। আমি তারই একটি গাওয়া গান আপনাদের মাঝে পরিবেশনা করতে যাচ্ছি।

  • আমার গানটির নাম💜 "প্রতিদিন ভোর হয় সূর্য উঠে..." 💜

* তাহলে চলুন জানা যাক আমার সেই আকর্ষণীয় মনোরঞ্জন করা গানটি...⤵️

🔝✅Lyrics: প্রতিদিন ভোর হয় সূর্য উঠে....⤵️

🔛প্রতিদিন ভোর হয় সূর্য উঠে
শিশিরের ছোঁয়াতে ফুল ফোটে

ও প্রতিদিন ভোর হয় সূর্য উঠে
শিশিরের ছোঁয়াতে ফুল ফোটে।

❇️তুমি আমি মুখোমুখি বসে দুজন...
এভাবে কাটাবো সারাটা জীবন

তুমি আমি মুখোমুখি বসে দুজন
এভাবে কাটাবো সারাটা জীবন।

❇️চোখে রাখি সারাখন তোমারি ছবি
হৃদয়ের তুলি দিয়ে রাঙানো সবই

চোখে রাখি সারাখন তোমারি ছবি
হৃদয়ের তুলি দিয়ে রাঙানো সবি

স্বপ্নের মত লাগে সবই এখন
এভাবে কাটাবো সারাটা জীবন

স্বপ্নের মত লাগে সবই এখন
এভাবে কাটাবো সারাটা জীবন।

প্রতিদিন ভোর হয় সূর্য উঠে
শিশিরের ছোঁয়াতে ফুল ফোটে

❇️এত দেখি তবু মন ভরে না যেন
জীবনের শুরুতে আসনি কেন

ওএত দেখি তবু মন ভরে না যেন
জীবনের শুরুতে আসনি কেন

স্বর্গের চেয়ে সুন্দর ভুবন
এভাবে কাটাবো সারাটা জীবন
স্বর্গের চেয়ে সুন্দর ভুবন
এভাবে কাটাবো সারাটা জীবন।

❇️প্রতিদিন ভোর হয় সূর্য উঠে
শিশিরের ছোঁয়াতে ফুল ফোটে।

তুমি আমি মুখোমুখি বসে দুজন
এভাবে কাটাবো সারাটা জীবন

প্রতিদিন ভোর হয় সূর্য উঠে
শিশিরের ছোঁয়াতে ফুল ফোটে।

তুমি আমি মুখোমুখি বসে দুজন
এভাবে কাটাবো সারাটা জীবন।🔚

* আমার পোস্টটি পরিদর্শন করার জন্য আমার অন্তরের অন্তস্থল থেকে আপনাকে আন্তরিক ভাবে অভিনন্দন।

  • (বিঃদ্রঃ)-যদিও আমি প্রফেশনাল কোন শিল্পী নয়। তারপরেও যদি আমার পোস্টটিতে কোন ভুল ত্রুটি হয়ে থাকে আপনাদের সুন্দর সুদর্শন দৃষ্টিতে আমাকে দেখবেন আশা করি।তবে আমি সঙ্গীত অনেক ভালোবাসি এবং সঙ্গীত আমি অনেকটা চর্চা করি। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে আপনাদের মাঝে আমি আরো ভালো ভালো কিছু গান উপহার দিতে পারি ধন্যবাদ সবাইকে।

* steem-bangladesh & bd-charity, 8% & 2% কমিশন দেওয়া হয়েছে।

❇️🔝 ★★★STEEM-BANGLADESH★★★❇️🔝✅

♨️✅Thanks all..
@ahosan01

🔝♨️✅Thanks a lot...✅
@toufiq777
@nahidhasan23
@masumrbd
@abuahmad

Sort:  
 3 years ago 

Onek sundor gan geyechen

 3 years ago 

♨️✅🔝Thank u so much brother ♨️👌👌

 3 years ago 

খুবই সুন্দর, অসাধারণ গেয়েছেন❤️

 3 years ago 

Thank u so much mama♨️✅💜

 3 years ago (edited)

Wow.
What a voice!
Really you deserve a better place.❤️

 3 years ago 

💜💜💜 thank u so much. ✅

Khub Sundor Geyesen

 3 years ago 

Thank u so much ♨️✅

 3 years ago 

আপনার কন্ঠ সত্যিই অনেক সুন্দর৷ আর অরিজিনাল শিল্পীর মতই লাগছে গানটি।

 3 years ago 

✅🔝♨️thank u so much brother 🔝✅👌👌

Magical voice ♨️👌

 3 years ago 

✅😱thank u so much brother.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 57810.80
ETH 3056.01
USDT 1.00
SBD 2.24