Music contest post || Islamic song ( Dristy moder jay joto dur)

in Steem Bangladesh3 years ago

Music contest

20 April 2021




আমার প্রিয় স্টিমিয়ান ,
কেমন আছেন সবাই??
আশা করি সবাই ভাল আছেন।
আমি @adz-labib আছি আপনাদের সাথে।
আজ @steem-bangladesh কমিউনিটির মিউজিক কনটেস্ট এ আমি অংশগ্রহন করছি জনপ্রিয় একটি ইসলামীক গান এর মাধ্যমে।
তবে চলুন আমার সাথে শুরু করা যাক।




IMG_20210420_145546.jpg

source




গান এর ইউটিউব লিংক










গান এর লিরিক্স




দৃষ্টি মোদের যায় যত দুর
সৃষ্টি তোমার ছড়ানো,
সৃষ্টি যত অভিরত
তোমার মায়ার জড়ানো।

দৃষ্টি মোদের যায় যত দূর...........

না চাহিতে দাও গো তুমি বাচার অধিকার
ইচ্ছে হলে আবার তুমি নিতে পার প্রান সবার।
না চাহিতে দাও গো তুমি বাচার অধিকার
ইচ্ছে হলে আবার তুমি নিতে পার প্রান সবার।

তোমার হাতে সব জীবন,
তোমার হাতেই সেই মড়ন।
ইচ্ছে যদি কর তুমি,
যায় না যে তা ফেরানো।
সৃষ্টি যত অভিরত
তোমার মায়ার জড়ানো।

দৃষ্টি মোদের যায় যত দুর
সৃষ্টি তোমার ছড়ানো,
সৃষ্টি যত অভিরত
তোমার মায়ার জড়ানো।

কল কল সুর ধরিয়া নদী গাহে গান,
জোয়াড় ভাটা ক্ষনে ক্ষনে এই তো তোমার ধান।
কল কল সুর ধরিয়া নদী গাহে গান,
জোয়াড় ভাটা ক্ষনে ক্ষনে এই তো তোমার ধান।

বাদশাহ কে ফকির বানাও
ফমির কে আমীর বানাও,
মান অপমান কান্না হাসি
তোমার হাতে লোকানো।
সৃষ্টি যত অভিরত
তোমার মায়ার জড়ানো।

দৃষ্টি মোদের যায় যত দুর
সৃষ্টি তোমার ছড়ানো,
সৃষ্টি যত অভিরত
তোমার মায়ার জড়ানো।

দৃষ্টি মোদের যায় যত দূর...........



ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য। আশা করি আমার গান আপনাদের সবার ভাল লেগেছে। চেষ্টা করেছি আমার সেরাটা দেওয়ার জন্য। পরবর্তীতে চেষ্টা করব আরো ভাল করার জন্য।



CC : @steem-bangladesh
@toufiq777 vi

♥ Thanks to all of you ♥

@adz-labib

1613311547884.png

Sort:  
 3 years ago 

Best content.

ধন্যবাদ 🥰

 3 years ago 

অনেক সুন্দর গলা আপনার ভাই। অনেক ভাল হয়েছে।

ধন্যবাদ @nahidhasan23 ভাই।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69508.29
ETH 3366.22
USDT 1.00
SBD 2.74