MUSIC FOR STEEM 🎵 - MONSOON SPECIAL CHALLENGE || Amar Sonar Bangla || Cover By @sagor1233


Hello Friend's


This is @sagor1233 from Bangladesh







Singer - James
Cover: @sagor1233
Song - Amar Sonar Bangla

"Lyrics"


তুমি মিশ্রিত লগ্ন মাধুরীর
জলে ভেজা কবিতায়,
আছো সারোয়ার্দী, শেরেবাংলা
ভাসানীর শেষ ইচ্ছায়।
তুমি বঙ্গবন্ধুর রক্তে আগুন জ্বলা
জ্বালাময়ী সে ভাষণ,
তুমি ধানের শীষে মিশে থাকা
শহীদ জিয়ার স্বপন।

তুমি ছেলেহারা মা, জাহানারা ইমামের
একাক্তরের দিনগুলি,
তুমি জসিম উদ্দীনের নকশী কাথার মাঠ,
মুঠো মুঠো সোনার ধুলি।
তুমি তিরিশ কিংবা তার অধিক
লাখো শহীদের প্রাণ,
তুমি শহীদ মিনারে প্রভাতফেরীর,
ভাই হারা একুশের গান।

আমার সোনার বাংলা,
আমি তোমায় ভালোবাসি
জন্ম দিয়েছো তুমি মাগো,
তাই তোমায় ভালোবাসি।
আমার প্রাণের বাংলা,
আমি তোমায় ভালোবাসি
প্রাণের প্রিয় মা তোকে,
বড় বেশী ভালোবাসি।

তুমি কবি নজরুলের বিদ্রোহী কবিতা,
উন্নত মম শির
তুমি রক্তের কালিতে লেখা নাম,
সাত শ্রেষ্ঠ বীর।
তুমি সুরের পাখি আব্বাসের
দরদ ভরা সেই গান
তুমি আব্দুল আলীমের সর্বনাশা
পদ্নানদীর টান।

তুমি সুফিয়া কামালের কাব্য ভাষায়
নারীর অধিকার
তুমি স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের
শাণিত ছুরির ধার।
তুমি জয়নুল আবেদীন,
এস এম সুলতানের রংতুলির আঁচড়
শহীদুল্লাহ কায়সার, মুনির চৌধুরীর
নতুন দেখা সে ভোর।

আমার সোনার বাংলা,
আমি তোমায় ভালোবাসি
জন্ম দিয়েছো তুমি মা গো,
তাই তোমায় ভালোবাসি।
আমার প্রাণের বাংলা,
আমি তোমায় ভালোবাসি
প্রাণের প্রিয় মা গো তোকে,
বড় বেশী ভালোবাসি।

তুমি বিস্মৃত লগ্নমাধুরীর
জলে ভেজা কবিতায়
তুমি বাঙ্গালীর গর্ব, বাঙ্গালীর প্রেম,
প্রথম ও শেষ ছোঁয়ায়।
তুমি বঙ্গবন্ধুর রক্তে আগুন জলা
জ্বালাময়ী সে ভাষণ
তুমি ধানের শীষে মিশে থাকা
শহীদ জিয়ার স্বপন।

তুমি একটি ফুলকে বাঁচাবো বলে
বেজে ওঠো সুমধুর
তুমি রাগে অনুরাগে মুক্তি-সংগ্রামে
সোনা ঝরা সেই রোদ্দুর।
তুমি প্রতিটি পঙ্গু মুক্তিযোদ্ধার
অভিমানের সংসার
তুমি ক্রন্দন, তুমি হাসি,
তুমি জাগ্রত শহীদ মিনার।

আমার সোনার বাংলা,
আমি তোমায় ভালোবাসি
জন্ম দিয়েছো তুমি মাগো,
তাই তোমায় ভালোবাসি।
আমার প্রাণের বাংলা,
আমি তোমায় ভালোবাসি
প্রাণের প্রিয় মা গো তোকে,
বড় বেশী ভালোবাসি।



I hope you like my music.
Thanks


Please Support Me



Cc :
@musicforsteem
@isha.ish



Best Regards:

@sagor1233

Sort:  

Hey @sagor1233 ,, I'm really sorry to say that your Post is not selected for the #monsoonspecial contest..
You didn't follow the rules, I think you should check out the contest rules one more time. ..

😥😥😥😥okay!

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64136.70
ETH 3128.20
USDT 1.00
SBD 3.94