Bangladeshi hit film song

in Music For Steem 🎵3 years ago (edited)


ছায়াছবি গান♪

বাংলাদেশের জনপ্রিয় ছায়াছবি গান এটা, আমি আমার খালি গলায় চেষ্টা করেছি, যদি ভাল লাগে তাহলে আমার পাসে থাকবেন দয়া করে, প্রতিনিয়তই আমি চেষ্টা করি গান ভাল করে শেখার গানটি অরজিনাল শিল্পী এন্ড্রু কিশোর স্যার, তিনি পৃথিবীতে আর বেচে নেই তবে তিনি তার গানের মাধ্যমে আমাদের মাঝে বেচে থাকবে চিরকাল

গানের কথা

ওগো বিদেশিনী তোমার চেরীফুল দাও
আমার শীউলি নাও, দুজনে প্রেমে হয় রীনি (২)
লা লা লা,লা লা লা লা
দুটি মনে একটি আশা তারি নাম ভাল বাসা
কেন বোঝ না ওগো নীল নয়না তুমি আমার মন হারীনি, (ঐ)

কিছু দিনের একটু সৃতি অনুরাগ অনুভুতি
ভুলে যেওনা, ওগো নীল নয়না অভিসারের এই কাহীনি
ওগো বিদেশিনী তোমার চেরিফুল দাও আমার শিউলি
নাও দুজনে প্রেমে হয় রীনি
লা লা লা, লা লা লা,হো হো

(ঐ)... @nuh-najiullah

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 69344.89
ETH 3347.76
USDT 1.00
SBD 2.74