Music For Steem 🎵Srotoshini cover by @mosharroffsteemCreated with Sketch.

WhatsUp! guys I am back with an another heart touching melody from ENCORE. This is a Bangladeshi Rock band formed in 2015. Srotoshini is one pf the best song of Bangladeshi Music Band. I am trying my best to do it’s a awesome cover.
Enjoy :

স্রোতস্বিনী | Srotoshinni - Encore | Lyrics:


শ্রাবন ধারায় এত চেনা কি খুঁজে পাও
যা আমার মাঝে নেই এক বিন্দু পরিমাণ
আমার সরল রেখার চিন্তা ধারায়
আরারি করে দাগ কাট কেনো
নাকি কাঁদিয়ে আমাকে সেই
চোখের জল এই ভেজো
তৃষ্ণার্ত হৃদয় এ শুধু আমি মরিচিকার মত!

তবে তাই যদি হয় করি নাকো ভয়
জানি আঁধার রাত ঘনিয়ে হবে সূর্যোদয়
আমি ভেবে নিলাম তুমি সেই লাল গোলাপ
যারে নিরন্তর পাহারা দেয় এক কাটার বাগান!

পাহাড় চূড়ায় বেয়ে আকাশ তো ছুতে দেখিনি
স্রোতস্বিনীর হাওয়ায় পারি দাও সমুদ্দুর
আছড়ে পরে সে ঢেউ আমার বুকে দুরন্ত বেগে
নাকি কাঁদিয়ে আমাকে সেই চখের জল এই ভেজো
তৃষ্ণার্ত হৃদয় এ শুধু আমি মরিচিকার মত!

তবে তাই যদি হয় করি নাকো ভয়
জানি আঁধার রাত ঘনিয়ে হবে সূর্যোদয়
আমি ভেবে নিলাম তুমি সেই লাল গোলাপ
যারে নিরন্তর পাহারা দেয় এক কাটার বাগান!

Thank you @musicforsteem for giving us this awesome platform to singing. Saty with music. Happy #Steemit . ❤️

Sort:  

Wow..!!!
What a performance 😍😍👍🔥

I really enjoyed your singing.. It was absolutely deserves praise. Good luck

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45