MUSIC FOR STEEM| WEEK #25| Kew Na Januk cover by @mosharrofsteemCreated with Sketch.

Whats Up buddy!! I am back with another awesome Bangla song in this week. Tahsan is an Bangladeshi Musician. He is my favourite singer for all time. It's one of the most popular song from Tahsan. I feel so much better while cover this one. You will must enjoying this 🥰

Lyrics :

স্বপ্নের বালুকায়, কেউ কি পা লুকায়

যদি না আসে ভেজা দিন?

ইচ্ছের হিমালয়, হয় না কভু ক্ষয়

হৃদয়ে থাকে অমলিন

কিছু স্বপ্ন কিছু ইচ্ছে

এই আমায় টেনে নিচ্ছে

তোমার কাছে বারেবার

কেউ না জানুক, আমি তো জানি আমি তোমার

কেউ না জানুক, তুমি তো জানো তুমি আমার

কেউ না জানুক, আমি তো জানি আমি তোমার

কেউ না জানুক, তুমি তো জানো তুমি আমার
ও ও ও.....(×৪)

সব লেনা-দেনা হয় না কভু শেষ

আজীবন কিছু কিছুর থেকে যায় রেশ

সব লেনাদেনা হয় না কভু শেষ

আজীবন কিছু কিছুর থেকে যায় রেশ

ভালোবাসা ফুরায় না

প্রেম কভু হারায় না

অনুভবে থাকে যার যার

কেউ না জানুক, আমি তো জানি আমি তোমার

কেউ না জানুক, তুমি তো জানো তুমি আমার

কেউ না জানুক, আমি তো জানি আমি তোমার

কেউ না জানুক, তুমি তো জানো তুমি আমার

সব জানাশোনার লাগেনা পরিচয়

দূর থেকে কারো কারো ছায়া কথা কয়

সব জানাশোনার লাগেনা পরিচয়

দূর থেকে কারো কারো ছায়া কথা কয়

ভালোবাসা ফুরায় না

প্রেম কভু হারায় না

অনুভবে থাকে যার যার

কেউ না জানুক, আমি তো জানি আমি তোমার

কেউ না জানুক, তুমি তো জানো তুমি আমার

কেউ না জানুক, আমি তো জানি আমি তোমার

কেউ না জানুক, তুমি তো জানো তুমি আমার
Source:
Pardon my mistakes in signing, Love you all

Sort:  

I like to share my post in social media, here is the Twitter link: https://twitter.com/Mosharr84366571/status/1337471374147784705?s=20
Screenshot_2020-12-12-00-56-51-14.jpg

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45