MUSIC FOR STEEM| WEEK #25| AMAR MOTO ETO SHUKHI@khadizahsteemCreated with Sketch.

in Music For Steem 🎵4 years ago (edited)


Lyric

আমার মতো এতো সুখি
নয়তো কারো জীবন
কি আদর স্নেহ ভালোবাসায়
জড়ানো মায়ার বাধন
জানি এ বাঁধন ছিঁড়ে গেলে কভু
আসবে আমার মরন

আমার মতো এতো সুখি
নয়তো কারো জীবন
নয়তো কারো জীবন

বুকে ধরে যতো ফুল ফোটালাম
সেই ফুলের কাঁটা ছাড়া কি পেলাম
ভাগ্যের পরিহাস এরি নাম

বুকে ধরে যতো ফুল ফোটালাম
সেই ফুলের কাঁটা ছাড়া কি পেলাম
ভাগ্যের পরিহাস এরি নাম
কেন নিয়তির কাছে বারে বারে
হেরে যায় মানুষ এমন
আমার মতো এতো সুখি
নয়তো কারো জীবন
নয়তো কারো জীবন

চারিদিকে নিরাশার বালুচর
কি আশায় বেঁধেছি এই খেলাঘর
স্বপ্ন ভেঙ্গে দিতে এলো ঝড়

চারিদিকে নিরাশার বালুচর
কি আশায় বেঁধেছি এই খেলাঘর
স্বপ্ন ভেঙ্গে দিতে এলো ঝড়
কেন মমতার টানে কেঁদে মরে
বেদনার কথা এখন
আমার মতো এতো সুখি
নয়তো কারো জীবন
কি আদর স্নেহ ভালোবাসায়
জড়ানো মায়ার বাধন

==================

Sort:  

wow😍😍
Mind blowing performance, I really enjoyed your singing. It like I am lost on your sings, I getting so emotional. Best of luck mam💟
Hope @steemcurator01 will amazingly response to your video ❣️

wow..... nice your voice.

মামা তোর কি অবস্থা?
ভিডিও বানিয়েছিস? পোস্ট করতে যদি না পারিস তো একটা লিংক দিবো ওইখানে ক্লিক করে একটা ভিডিও দেখে শিখে নিস

Gorgeous voice! This was really interesting for my western ears. What is it about?

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59694.50
ETH 2603.45
USDT 1.00
SBD 2.54