MUSIC FOR STEEM - ' Tui Valo Na Meye' by @avadamssteemCreated with Sketch.

Hope everyone is Well, This is my second performance #musicforsteem. Hope everybody is doing very well. This song is a well known and popular Bangla song in Bangladesh. Tui Valo Na Meye Song Is Sung by Meraj Tushar. I will cover this song to only for you my fellow in this week. I hope you like it much, so listen ..

Here is the music video:


Lyric

ভালোই ছিলাম তোরে ভালো না বেসে
তোর সুখের বলী হলাম আমি অবশেষে।

ভালোই ছিলাম তোরে ভালো না বেসে
তোর সুখের বলী হোলাম আমি অবশেষে,
ভালোবাসার বিনিময়ে দুঃখ পেলাম
মন পিঞ্জরের পোষা ময়না আমি হারালাম।

তুই ভালো না মেয়ে তুই ভালো না
ভালোর মুখোশ পরে ছিলি চেনা গেল না,
তুই ভালো না মেয়ে তুই ভালো না
জীবন আমার রসাতলে তোর ছলনা।

চারদিকে তোর শূণ্য দশা আমি পাশে ছিলাম
নিজের মুখে বলেছিলি নতুন জীবন পেলাম,
আমার আকাশ রঙিন যখন ব্যথারও নীলে
পাখি রে তুই গেলি ছেড়ে অসহায় ফেলে।

তুই ভালো না মেয়ে তুই ভালো না
জীবন আমার রসাতলে তোর ছলনা,
তুই ভালো না মেয়ে তুই ভালো না
কেমন করে ঘুম আসে তোর দিয়ে ছলনা।

আমায় মন্দ বলে গেলি কোন সে সুখের নীড়
আমার দিকে ছুঁড়ে মারলি অভিযোগের তীর,
বারেবারে বলেছিলি সব অনুভব আমি
মিথ্যে অনুভবের শিকার কাঁদতে হবে জানি।

তুই ভালো না মেয়ে তুই ভালো না
জীবন আমার রসাতলে খবর নিলি না,
তুই ভালো না মেয়ে তুই ভালো না
জীবন এখন হয়ে গেল দুঃখের জেলখানা।

ভালোই ছিলাম তোরে ভালো না বেসে
তোর সুখের বলী হলাম আমি অবশেষে,
ভালোবাসার বিনিময়ে দুঃখ পেলাম
মন পিঞ্জরের পোষা ময়না আমি হারালাম।

তুই ভালো না মেয়ে তুই ভালো না
ভালোর মুখোশ পরে ছিলি চেনা গেল না,
তুই ভালো না মেয়ে তুই ভালো না
জীবন আমার রসাতলে তোর ছলনা।

==================

Thank you very much, certainly Let me know by comments , how this one was?
100% POWER UP POST

Sort:  

Happy work, good luck, let's enliven this platform, thanks

#onepercent
#indonesia

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60238.27
ETH 3215.90
USDT 1.00
SBD 2.46