You are viewing a single comment's thread from:

RE: ঋতু রাজার দেশ বাংলাদেশ।

in Steem For Tradition2 years ago
ছয় ঋতু নিয়ে আপনি অনেক সুন্দর একটি কন্টেন্ট তৈরি করেছেন ভাইয়া।আপনার পোস্ট কোয়ালিটি অনেক সুন্দর। গুনগত মানসম্মত পোস্ট করেন।ছয় ঋতু সম্পর্কে বিস্তারিত বর্ণনা করেছেন আপনি।আবার বর্ণনার সাথে ছবির মিল রেখেছেন। আপনার পোস্ট পড়ে আমি মুগ্ধ। আমার পছন্দের ঋতু হলো বসন্ত। কারণ বসন্তকালে প্রচুর ফুল ফোটে।ফুল আমার খুব প্রিয়।আর এ সময় আবহাওয়াও খুব ভালো থাকে। আপনার ব্লগ টি আমার খুব ভালো লেগেছে। এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।
Sort:  
 2 years ago (edited)

আপনার সুন্দর আঙ্গুল দিয়ে সুন্দর মন্তব্য করেছেন। আমার মনের কথা বলেছন। আসলে আমিও বসন্ত কালকে অনেক ভালোবাসি। আপনি সুন্দর একটি মন্তব্য করেছেন আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 62904.22
ETH 2571.38
USDT 1.00
SBD 2.76