পিজ্জা খাওয়ার অনূভুতি এবং পিজ্জা উপকরণ🥳

in Steem For Tradition2 years ago

IMG20230226220406.jpg

আসসালামু আলাইকুম। স্টিম ফর ট্রেডিশন কমিউনিটির সকলকে জানাই আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি সকলেই ভাল আছেন। আল্লাহর অশেষ রহমতে আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি পিজ্জা সম্পর্কে বিস্তারিত ভাবে উপস্থাপন করব। তো চলুন শুরু করা যাক।

কয়েকদিন আগে আমি পিজ্জা অর্ডার করেছিলাম। তবে পিজ্জা আমার কাছে ভালোই লাগে। যেমন স্বাদের ঠিক তেমনি পেয়েছিলাম। আমি এর আগেও অনেকবার পিজ্জা খেয়েছি তবে এই পিজ্জা খেয়ে সত্যি অসাধারণ লাগল। এর স্বাদ খুব ভালো লেগেছে আমার কাছে।

এটি বাড়িতে কখনো বানিয়ে খাওয়া হয়নি তবে চেষ্টা করব বাড়িতে বানিয়ে খাওয়ার।আমার ভীষণ ভালো লাগে খেতে। গত কিছু দিন আগে শামীম ভাইয়ের পোস্ট দেখেছিলাম পিজ্জা বাড়িতে বানানোর। তবে তার ঐ পোস্ট দেখে আমাকেও চেষ্টা করতে হবে।

IMG20230226220421.jpg

IMG20230226220402.jpg

পিজ্জা বানানোর উপকরণ গুলো হলোঃ

  • ময়দা=১ কাপ
  • চিনি=১/২ চামচ
  • লবণ -স্বাদমতো
  • কুসুম গরম দুধ -১ ১/২ কাপ
  • টমেটো = ১ চামচ
  • সবুজ ক্যাপসিকাম = ১ চামচ
  • পেঁয়াজ = ১ চামচ
  • মুরগির মাংস = পরিমান মতো
  • টমেটো সস = ২ টি
  • চিজ = ৩ চামচ
  • গোলমরিচ গুঁড়ো = ১ চামচ
  • কাঁচা মরিচ = ৪-৫ টি
  • আদা ও রসুন বাটা = ১ চামচ

পিজ্জা টি মূল্য ছিল ১৪৯০ টাকা। তবে আমরা অফার পেয়েছিলাম যে একটি কিনলে একটি ফ্রী। তো আমরা অফারটি কাজে লাগিয়ে দিলাম। তবে দাম একটু বেশি মনে হচ্ছে কিন্তু আমরা এই একই দামে দুইটা পিজ্জা পাচ্ছি। সে হিসেবে আবার ঠিক আছে।

IMG20230226220336.jpg

যাই হোক উপকরণ গুলো দিলাম। এর পরর্বতীতে আমি বাড়িতে পিজ্জা বানিয়ে আপনাদেরকে সেই রেসিপি শেয়ার করব। তবে পিজ্জা সবচেয়ে বেশি ভালো হয় মাইক্রোওভেনে। ইনশাআল্লাহ পরবর্তীতে আমি আপনাদের সামনে পিজ্জা রেসেপি নিয়ে হাজির হব।

আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য এবং আমার পোস্টে যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে কমেন্ট এবং আপভোট দিয়ে পাশে থাকবেন ধন্যবাদ সকল।

ধন্যবাদ সবাইকে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png




♨️আমার পরিচয়♨️
20230304_153910.jpg
আসসালামুআলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আমার নাম মোঃ শিহাব শারার। আমার স্টিমেট ইউজার নেম @shihab24। আমি দিনাজপুর জেলার, দিনাজপুর সদর থানার একজন বাসিন্দা। বর্তমানে আমি পড়ালেখা করি। আমি দিনাজপুর গভমেন্ট সিটি কলেজ এ ইন্টার সেকেন্ড ইয়ারে পড়ি।

Black & White Minimalist Business Logo.png


You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness


Sort:  
 2 years ago 

পিকজা খেতে প্রায় সবাইকে ভালো লাগে।পিকজা আমিও খেয়েছি অনেকবার খুব সুস্বাদু ও ক্রিসপি।আশা করি এবার বাড়িতে আসলে পিজ্জা তৈরি করে খাওয়াবেন আমাদের।পিকজার উপকরণ নিয়ে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

দাম অনুযায়ী অনেক সুন্দর কালার দেখা জাইতেছে ভাইয়া। নিশ্চয়ই খেতেও অনেক ভালো হবে। পিজ্জা আমার অনেক প্রিয়। প্রায় ছুটির দিনে ফুলবাড়ি ক্যাপেতে খাওয়া হয় পিজ্জা। আপনি অনেক অনেক ভাবে পিজ্জার বর্ননা করেছেন ভাইয়া। ছবিগুলাও অনেক সুন্দর হয়েছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

পিজ্জা খেতে খুবই সুস্বাদু লাগে, তবে এরকম মূল্যে খাওয়া হয় নাই যেহেতু অফার এ কিনেছেন ভাই, তাহলে ঠিক আছে, আর মনে হয় অনেক সুস্বাদু হয়েছে খেতে। খুবই সুন্দর ছিলে পিজ্জাটা দেখতে, মাঝে মাঝেই পিজ্জা খাওয়া হয় তবে আপনার পিজ্জাটা অনেক আকর্ষশীয়, ধন্যবাদ ভাই সুন্দর রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

ধন্যবাদ ভাই

Loading...
 2 years ago 

দেশের বাহিরে থাকার সময় ভাই অনেক পিজ্জা খেয়েছি।সেটার স্বাদ সত‍্যি ভোলার মতো নয়। দেশের পিজ্জা খাওয়ার অভিজ্ঞতা এখনো আমার হয়নি।ভাই অনেক ভালো লিখেছেন শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

পিকজা এখনো খাওয়া হয় নাই। তবে আল্লাহ যখন খাওয়ার তৌফিক দান করবেন তখন খাবো ইনশাআল্লাহ। এবং দেখবো কি রকম টেস্ট এই পিকজা। আপনি সুন্দর করে উপকরণ গুলা বলেছেন। আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

পিজ্জা খেতে কম বেশি সবাই পছন্দ করে আমিও পিজ্জা খেতে খুব ভালো বাসি। পিজ্জার স্বাদ হলো অসাধারণ একটা স্বাদ,আপনি খুব সুন্দর লেখছেন ভাই, আপনার পিজ্জার ছবি গুলো দেখে আমার জল চলে আসতেছে আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সুন্দর একটা পোস্ট উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনি আপনার পিজ্জা খাওয়ার অনুভূতি আমাদের সাথে সুন্দরভাবে শেয়ার করেছেন। এই জনপ্রিয় খাবার টি তৈরির উপকরণ গুলো আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। বর্তমানের একটি জনপ্রিয় খাবারের নাম হলো পিজ্জা। আপনি অনেক সুন্দর ভাবে গুছিয়ে এই পোস্টটি উপস্থাপন করেছেন ।এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপু

 2 years ago 

পিজ্জা আমার অনেক পছন্দের একটি খাবার। এটি অনেক সুসাদু একটি খাবার। পিজ্জা নিয়ে অনেক সুন্দর একটি পোস্ট করেছেন।সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে লিখেছেন ভাই। পিজ্জার ছবি দেখে জিবে জল চোলে আসল। ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 
পিজ্জা

আপনি আমাদের সাথে পিজ্জা খাওয়ার অনুভূতি সুন্দর ভাবে শেয়ার করেছেন। পিজ্জা অনেক জনপ্রিয় এবং সুস্বাদু একটি খাবার। এই পিজ্জা ছোট বড় সবাই পছন্দ করে বলতে গেলে সব বয়সের মানুষের পছন্দের ইয়াম্মি একবারে। আমিও এই জনপ্রিয় খাবারে কম ভক্ত নই। আমাকে অনেক ভালো লাগে পিজ্জা। আমি ঢাকায় গেলে পিজ্জা হাট থেকে অর্ডার দিয়ে মাঝে মাঝে মুখের স্বাদ ধরে রাখার চেষ্টা করি। পিজ্জা তৈরীর উপকরণ গুলো আপনি আমাদের সাথে শেয়ার করেছেন জেনে খুব উপকৃত হলাম। জনপ্রিয় পিজ্জা সম্পর্কে বিস্তারিত লিখার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ। আপনার উপস্থাপনা অনেক সুন্দর হয়েছে। আপনার ফটোগ্রাফি অসম্ভব সুন্দর।

জনপ্রিয় খাবার পিজ্জা নিয়ে আপনি সুন্দর একটি পোস্ট করেছেন
 2 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68062.15
ETH 2637.96
USDT 1.00
SBD 2.70