,, দোয়া জিনিসটা সব থেকে বড় নিয়ামত,,

in Steem For Traditionlast year

আমি মো: সোহেল রানা। আমার ইউজার আইডি @shahin05

আসলাম আলাইকুম

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের দোয়া ও আল্লাহ তায়ালা অশেষ রহমতে আমিও অনেকটায় ভালো আছি।তবে আজকে আপনাদের কাছে দোয়া প্রার্থী আমি। জুলাই মাসের ঠিক ১৯ তারিখ এ যেদিন আমি প্রথম পার্বতীপুর শহিদ মিনার এ বইমেলা দোকান এ কাজ করার জন্য যাই সেদিন সেখানেই ঠিক ৩ টার দিকে হঠাৎ করে আমার পেট ব্যাথা শুরু হয়ে যায়। সেখানেই আমি জ্ঞান হারিয়ে ফেলি। তবে সেখান থেকে আমাকে যখন ভ্যান এ নিয়ে হলদিবাড়ি হাসপাতাল এর দিকে যাইতেছে তখন বাইপাস এর ওইখানে আমার জ্ঞান ফিরে আসে এবং সেখানেই আমি বমি করে দেই। এরপর হাসপাতালে নিয়ে যাওয়ার পর আমার শরীল এ স্যালাইন দিয়ে দিলো তারপর থেকে আমি কিছু বলতে পারি নাই। কিন্তু যখন আমার জ্ঞান আসলো তখন আমি দেখলাম আমার পাশে আমার পরিবারের সবাই। তখন থেকে আমি অনেকটায় সুস্থ ছিলাম। তাই সবাই আমাকে ওইখানে রেখে বাসায় চলে গেল। ওইখানে শুধু আমার বোন আর আমার দুলাভাই থাকলো।


IMG_20230804_090054~2.jpg


যখন রাত ১০ টা বাজে আবার আমার ব্যাথাটা প্রচন্ড বাড়তে থাকলো কিন্তু হাসপাতালে কারো কোনো খবর নেই। তখন আমার বড় ভাই রাগ করে বকাবকি করতে ধরলো। তার একটু পর ডাক্তার আসার পর আমাকে দেখলো এবং সাথে সাথে কিছু ঔষধ দিলো। যেটা খেয়ে সারারাত একটু ভালোভাবেই ঘুমাইলাম। পরেরদিন সকালবেলা আমার আল্ট্রা-সোনো করার জন্য বলবো। আমরা সাথে সাথে পার্বতীপুর শীমন এ গিয়ে করে আসলাম। সেখানে রিপোর্ট এ কোনো কিছু ধরা পড়লো না।


IMG_20230804_090103~2.jpg

সেখান থেকে কিছু ঔষধ দিয়ে আমাদের বাসা পাঠাই দিলো। সেখান থেকে বাসা আসার পর শুধু ১ দিন ভালো ছিলাম। এরপর শুরু হইলো ব্যাথা। তখন সঙ্গে সঙ্গে আমাকে নিয়ে গেল বদরগন্জ।

IMG_20230804_084934.jpg

কারণ সেখানে মহিউদ্দিন নামে একজন ডাক্তার বসে তার কাছে। সে আমাকে ভালোভাবে চেকাপ করার পর অবশষে বললো আলসার হয়েছে। সেই অনুযায়ী ঔষধ দিয়ে বললো ৭-১০ দিন খেলে ঠিক হয়ে যাবে। কিন্তু ঔষধ খাওয়ার ৫ দিন আল্লাহ রহমতে অনেক সুস্থ ছিলাম। তারপর আবারো শুরু হলো হালকা হালকা ব্যথা।

IMG_20230804_084934~2.jpg

তাই দেরি করে করে আবারও চলে আসলাম ডাক্তার এর কাছে। সেখানে এসে তিনি আল্ট্রা-সোনো করার জন্য ডক্টর দেখাই দিলো। এরপর তার কথামতো আমরা আল্ট্র-সোনো করতে আসলাম রংপুর প্রাইম মেডিকেল কলেজ, হাসপাতাল।


সেখানে আসার পর সারাদিন থেকে অবশেষে রিপোর্ট করলাম। তখন আমার বাবা মহিউদ্দিন ডাক্তার এর কাছে গেল।কারণ তিনি প্রাইম মেডিকেল কলেজ এর একজন ডাক্তার। ডাক্তার এর রুম এ যাওয়ার আগে এ গেটম্যান বললো ডাক্তার অপারেশন করতেছে। তাই কিছু সময় অপেক্ষা করার লাগবে। তাই আমরা সেখানে প্রায় ১৫-২০ মিনিট বসে ছিলাম। এরপর ডাক্তার বের হওয়ার সাথে সাথে তার রুম এ আমাদের যাইতে বললো। সেখানে যাওয়ার পর রির্পোটটা আমি ডাক্তার এর কাছে দিলাম। সে রির্পোট দেখার সাথে সাথে বলে দিলো তোমার ছেলেকে অপারেশন করার লাগবে। কারণ পিত্ত থলিতে পাথর হয়েছে। তখন আমার বাবা বললো স্যার কিছুদিন পর করলে হয় না। আপাতত কিছু ঔষধ দেন কয়েকদিন পর অপারেশনটা করি। কিন্তু ডাক্তার সেখানে বললো এখন কোনো প্রকার ঔষধ কাজে দিবে না। তাই ৪-৫ দিন এর মধ্যে অপারেশন করে নেন। তারপর সেখান থেকে আমরা বাসা চলে আসলাম। বাসা আসার পর অনেক ভেবে চিন্তে বললো রবিবার প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে এ আমার অপারেশন করাবে।


মডেলডিভাইস
RealmeC31
ফটোগ্রাফারআমি


ছোট হোক বড় হোক সব অসুখ এ কিন্তু ছোট মনে করা যাবে না। তাই সবার কাছে আমার একটায় অনুরোধ সবাই আমার জন্য দোয়া করবেন। যেন আল্লাহ তায়ালার রহমতে সবকিছু ভালো ভাবে সম্পূর্ণ হয়ে আমি সুস্থভাবে বাড়ি ফিরতে পারি।

সবাইকে ধন্যবাদ

Sort:  
 last year 

ফি আমানিল্লাহ। মানুষকে আল্লাহ তায়ালা রোগ ব্যাধি দিয়ে পরীক্ষা করেন। তাই অধৈর্য হওয়া যাবে না। আল্লাহ তোকে তাড়াতাড়ি সুস্থতা দান করুক এই কামনা করি। মনে সাহস নিয়ে অপারেশন করাতে যাস। দেখবি সব ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ।

Loading...
 last year 

ফি আমানিল্লাহ।মহান আল্লাহ তায়ালা আপনাকে সুস্থতা দান করুক ভাইয়া। মহান আল্লাহতালার কাছে দোয়া করেন আল্লাহ তায়ালা নিশ্চয়ই আপনাকে সুস্থতা দান করবে। হয়তো কিছুদিন একটু ভোগান্তি ঠিকই যাবে কিন্তু নিজেকে শক্ত রাখতে হবে। আশা করি অনেক তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন ভাইয়া। আপনার জন্য দোয়া রইল ভাইয়া। তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে আসেন এই দোয়া করি।

 last year 

ফি আমানিল্লাহ। সুস্থতা আমাদের কাছে অনেক বড় একটি নিয়ামত। সৃষ্টিকর্তা আমাদের শরীরে রোগ দিয়েও আমাদের পরীক্ষা করেন। তাই আপনার উচিৎ মনোবল দৃঢ় রাখা। আমরা সবাই আপনার জন্য দোয়া করব। আপনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন এবং আমাদের মাঝে আবার ফিরে আসেন। তবে অসুস্থতা চলাকালীন পারিবারিক সাপোর্ট অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। অপারেশন করার আগে দয়া করে চেক করে নিবেন যে আপনার ডায়াবেটিস আছে কিনা। ধন্যবাদ আপনাকে।

 last year 

ফি আমানিল্লাহ্ আপনার জন্য দোয়া রইলো, আল্লাহ আপনাকে দ্রুত সুস্থতা দান করুন আমিন। ভেঙ্গে পরলে চলবে না, নিজেকে শক্ত রাখুন, অসুস্থতা পরিক্ষা মাত্র। আল্লাহ হয়তো আপনার পরিক্ষা নিচ্ছে। দোয়া করি আপনার অপারেশন দ্রুত সম্পূর্ণ হোক, তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন। আল্লাহর উপর ভরসা রাখুন। ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ।

 last year 

ফি আমানিল্লাহ্। মহাল আল্লাহ তায়ালা আপনাকে সুস্থতা দান করুক।আল্লাহ আমাদের অসুস্থতা দিয়ে পরীক্ষা নেন।তাই আমাদের ও উচিৎ অসুস্থতার সময় ধৈর্য্য ধারণ করা। দোয়া করি ভাইয়া আপনার অপারেশন ভালোভাবে সম্পূর্ণ হোক।আপনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন এই দোয়া করি।

 last year 

ফিআমালিল্লাহ আপনার জন্য দোয়া রইল ভাই। আল্লাহ আপনাকে সুস্থতা দান করুক। অপারেশন কবে করাবে আপনার? এখন কেমন ফিল করতেছেন? অপারেশন কোথায় করাবেন আপনার ভাই?

 last year 

ফি আমানিল্লাহ, আমরা মুসলিম হিসাবে দোয়া অনেক বিশ্বাস করি, আপনার জন্য মন থেকে দোয়া রইলো ভাইয়া খুব তারাতাড়ি সুস্থ হয়ে উঠেন, অসুস্থাও আল্লাহ তায়ালার নিয়ামত, আল্লাহর কাছে আবেদন রইলো আপনার অসুস্থ নিয়ামত কে সুস্থায় পরিনত করে দেন, খুব শীগ্রই আপনি সুস্থ হয়ে যাবেন।

 last year (edited)

আপনার সুস্থতা কামনা করি।আপনাকে যেনো আল্লাহ তায়ালা খুব দূরত সুস্থ করে দেন।আপনার জন্য আমার দোয়া রইলো।আসলে সুস্থতাও আল্লাহ তায়ালার নিয়ামত এবং অসুস্থতাও আল্লাহ তায়ালার নিয়ামত। আপনার পুরো পোস্ট পড়ে খুব ভালো লাগলো।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67163.45
ETH 2666.94
USDT 1.00
SBD 2.70