ডিজিটাল আর্ট | | একটি রাতের দৃশ্য

in Steem For Traditionlast year

আসসালামু আলাইকুম

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি একটি নতুন টপিক নিয়ে পোস্ট করতে যাচ্ছি। আজকে আমি একটি ডিজিটাল আর্ট আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। তো চলুন শুরু করা যাক।


আমার আর্ট
Untitled21.png
বন্ধুরা আজকে আমি একটি রাতের দৃশ্য আর্ট করেছি। যেখানে চাঁদের আলোয় একটি হরিন ঘাস খেতে দেখা যাচ্ছে। আমি সবসময় নতুন কিছু করতে পছন্দ করি। দেখলাম যে ডিজিটাল আর্ট আমাদের কমিউনিটিতে এর আগে কেউ পোস্ট করে নি। তাই আমার মনে ডিজিটাল আর্ট নিয়ে পোস্ট করার ইচ্ছা জাগলো।


উপকরন


ধাপ - ০১
Screenshot_20230813_093718_ibisPaint X-01.jpeg
  • প্রপথমে আমার মোবাইলে ibis Paint X এপস এর ভিতর প্রবেশ করে আমার পছন্দমতো সাইজের একটি সাদা পেজ ওপেন করলাম।


ধাপ - ০২
Screenshot_20230813_094033_ibisPaint X-01.jpeg
  • আমি যেহেতু রাতের দৃশ্য আর্ট করবো তাই আকশটা গাড়ো নীল রঙ করে নিলাম।


ধাপ - ০৩
Screenshot_20230813_094938_ibisPaint X-01.jpeg
  • এরপর ছবিটার মাঝখানে একটা বড় আকারের চাঁদ আর্ট করে নিলাম ও চাঁদের উপর খানিকটা কলঙ্ক আর্ট করলাম।


ধাপ - ০৪
Screenshot_20230813_095131_ibisPaint X-01.jpeg
  • এরপর নীচের দিকের অংশটাতে কালো রঙ করে নিলাম।


ধাপ - ০৫
Screenshot_20230813_095715_ibisPaint X-01.jpeg
  • তারপর দুই সাইড দিয়ে চিকন চিকন বাঁশের তৈরি ব্যাড়া আর্ট করে নিলাম।


ধাপ - ০৬
Screenshot_20230813_100939_ibisPaint X-01.jpeg
  • এরপর নীচের কালো অংশে খানিকটা ঘায়া আর্ট করলাম। আর দাঁড়িয়ে দাঁড়িয়ে ঘাস খাচ্ছে এমন একটি হরিন আর্ট করলাম।


ধাপ - ০৭
Screenshot_20230813_101046_ibisPaint X-01.jpeg
  • তারপর আকাশে বেশ কিছু তারা আর্ট করলাম যাতে ছবিটার মধ্যে একটা রাতের ভাব আসে।


ফাইনাল আউটপুট
Untitled21.png
  • সবশেষে আমি আমার আর্টটা আমার মোবাইলে সেভ করে নিলাম এবং আমি আমার আজকের আর্টের ফাইনাল আউটপুটটি পেয়ে গেলাম।



তো বন্ধুরা এই ছিলো আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের ভালো লেগেছে। ভূল-ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে💙
Sort:  
 last year 

ভাইয়া আপনি চমৎকার একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। এই ধরনের আর্ট গুলো আমার খুবই ভালো লাগে। এই কমিউনিটিতে আমি আজকে প্রথম একটি ডিজিটাল আর্ট দেখতে পেলাম। তবে আমি কোনদিনও এভাবে চেষ্টা করিনি। আপনি ছবি অংকনের সবগুলো ধাপ চমৎকারভাবে তুলে ধরেছেন। ফাইনাল আউটপুটটি আমার দারুন লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ

 last year 

আপনি অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করেছেন। এরকম ডিজিটাল আর্ট গুলো আমিও আগে করতাম। রাতের দৃশ্যে হরিণটিকে অনেক সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। এবং অংকনটির প্রতিটি ধাপ সুন্দর করে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ

 last year 

ডিজিটাল আর্ট নিয়ে অনেক সুন্দর একটি পোস্ট উপস্থাপন করেছেন ভাই। রাতের দৃশ্য আর হরিন দাঁড়িয়ে আছে বেশ সুন্দর লাগছে। প্রতিটি ধাপ আপনি বেশ সুন্দর করে সাজিয়ে গুছিয়ে লিখেছেন। আপনার জন্য শুভকামনা রইলো ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ

অনেক সুন্দর একটা আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যিই অনেক সুন্দর হয়েছে ভাই। ধাপে ধাপে খুব সুন্দর ভাবে ছবিটি আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন। নিখুঁদ একটি আর্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আলোচনা করেছেন ভাই। এত সুন্দর একটা আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ

 last year 
DescriptionInformation
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
300+ Words

We expected you to be friendly and active in the Steem For Tradition Community. We appreciate your effort. Thank you for sharing your beautiful content with us ❤️.

IMG-20230413-WA0003.jpg
 last year 

ধন্যবাদ

 last year 

অসাধারণ একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করেছেন। ডিজিটাল সব প্রযুক্তি ব্যবহার করে এখন চমৎকার কিছু কাজ করা যায়। সেসব চমৎকার কাজের মধ্যে একটি হলো আজকে আপনার শেয়ার করা এই কাজটি । তবে স্মার্টফোনের সাহায্যে যে এত সুন্দর আর্ট করা যায় তা আমি আপনার পোষ্টের মাধ্যমে জানতে পারলাম। অ্যাপস দিয়ে আপনার আর্ট করা এই ডিজিটাল চিত্রকর্মটি চমৎকার হয়েছে। আপনার পোস্টটি দেখে আমি আসলেই অবাক হয়ে গেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ

 last year 

অনেক সুন্দর আর্ট করেছো ভাই। আমি ও একবার আর্ট করার চেষ্টা করেছিলাম কিন্তু পারি নাই। যদি এগুলো সহজ কিন্তু সময় অনেক লাগে আর্ট করতে।চাঁদনী রাতে ঘোড়া ঘাস খাওয়ার দৃশ্য দেখতে অনেক ভালো লাগতেছে।ধন্যবাদ আপনাকে অনেল সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ

 last year 

ডিজিটাল আর্টের মাধ্যমে একটি রাতের দৃশ্য নিয়ে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। ডিজিটাল আর্টের প্রতিটি ধাপ সাজিয়ে লিখেছেন।

 last year 

ধন্যবাদ

 last year 

সত্যিই অসাধারণ একটি আর্ট করেছেন আপনি। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59911.66
ETH 2306.14
USDT 1.00
SBD 2.49