মেয়েদের শখের একটি জিনিস চুরি ও ঝুমকা

in Steem For Traditionlast year (edited)

আসসালামু আলাইকুম

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আবারো হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। তো চলুন বন্ধুরা শুরু করা যাক আমার আজকের পোস্ট।
Picsart_23-08-10_14-57-30-913.jpg
চুরি হলো মেয়েদের শখের একটা জিনিস। মেয়েদেরকে চুরি গিফট করলে তারা অনেক খুশী হয়। আজকাল যেকোনো ধরনের মেলায় এইরকম অনেক চুরির দোকান দেখা যায়। চুরির দোকান না থাকলে মেলাই হয় না। কারন মেলাগুলোতে দোকানদারদের প্রধান কাস্টমার হলো মেয়ে মানুষ। আর মেয়ে মানুষের সবচেয়ে পছন্দের জিনিস হলো চুরি। এইবছর রংপুরে বানিজ্য মেলাতে গিয়ে অনেকগুলো চুরির দোকান দেখেছি। আমার ভাগ্য ভালো যে আমার গার্লফ্রেন্ড নেই। নাহলে সেই মেলাতেই আমার হাজার টাকা চলে যেতো। গিয়েছিলাম আমার রুমমেটের সাথে। যেসময় মেলা হয়েছিলো তখন আমি রংপুরে মেসে থাকতাম।

Picsart_23-08-10_14-56-45-820.jpg
Picsart_23-08-10_14-56-16-204.jpg
Picsart_23-08-10_14-59-16-039.jpg
চুরির সাথে ঝুমকাও মেয়েদের অনেক পছন্দের একটা জিনিস। আজকাল এরকম অনেক মেয়ে পাওয়া যাবে যারা টিফিনের টাকা না খেয়ে টাকা জোগাড় করে চুরি ঝুমকা কিনে থাকে। আমার যদি গার্লফ্রেন্ড থাকতো তাহলে আমি তাকে অনেকগুলো চুরি আর ঝুমকা কিনে দিতাম। কিন্তু কপাল খারাপ কেউ নেই আমার। রংপুরে বানিজ্য মেলায় যখন আমার বন্ধুর সাথে আমি গেলাম। সেখানে গিয়ে দেখলাম মেলার ভিতর খালি মেয়ে আর মেয়ে। আর মেলাতে সবকিছুই মেয়েদের জিনিসের দোকান। ছেলেদের কেনাকাটা করার জন্য পুরা মেলা মিলে মোটে ৪-৫ টা দোকান মাত্র। কি আর করার আমি শুধু সবকিছুই দেখেই গেলাম। চুরির দোকানগুলোতে মেয়েরা অনেক ভীড় করছে দেখছি।

Picsart_23-08-10_14-58-06-452.jpg
Picsart_23-08-10_14-58-39-098.jpg

একটা চুরির দোকানে দেখলাম তেমন লোকজন নেই। সেখানেই মোবাইলটা বের করে কয়েকটা ছবি তুলে নিলাম। সত্যি বলতে আমার যদি গার্লফ্রেন্ড থাকতো আর সে যদি আমার সাথে মেলায় যেতো তাহলে অবশ্যই তাকে আমি চুরি আর ঝুমকা নিয়ে দিতাম। মেয়েদের রাগ ভাঙানোর জন্য সবচেয়ে ভালো উপায় হলো উপহার দেয়া। আর চুরি উপহার দিলে তো কথাই নেই। আমার একটা বান্ধবী আছে ওর অনেকগুলো চুরি। যেখানেই চুরি দেখে সেখানেই কিনে। শুনেছি তারা নাকি ৫০ জোড়ারও বেশী চুরি আছে। তারপরও সে চুরি কিনে। এ থেকেই বোঝা যায় যে মেয়েদের চুরি কতোটা পছন্দের।


ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এ ১৩
ক্যামেরা৫০ মেগাপিক্সেল
লোকেশনরংপুর ক্রিকেট গ্রাউন্ড, রংপুর।

তো বন্ধুরা এই ছিলো আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের ভালো লেগেছে। ভুল-ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে
Sort:  
Loading...
 last year 

আমার যদি গার্লফ্রেন্ড থাকতো তাহলে আমি তাকে অনেকগুলো চুরি আর ঝুমকা কিনে দিতাম। কিন্তু কপাল খারাপ কেউ নেই আমার।

ভাইয়া গার্লফ্রেন্ড এই তো কি হয়েছে কিনে রাখেন যখন হবে তখন দিয়ে দিয়েন, তবে এটা সত্যি বলেছেন মেয়েরা চুরি অনেক পছন্দ করে। আর এখনকার মেলা অথবা অন্য কোন অনুষ্ঠান মানেই কসমেটিকের দোকান বসতেই হবে। চুরি সম্পর্কে অনেক সুন্দর আলোচনা করেছেন। তবে আর একটা বুদ্ধি দিতে পারি আপনার তো গার্লফ্রেন্ড নাই তাই আপনার বান্ধবীর জন্য আরও কিছু চুরি কিনে দিতে পারেন, শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 last year 

এইটা কেমন কথা ভাই আপনার গালফ্রেন্ড নাই 😃।পারভেজের সাথে থেকে এই শিখতে পেরেছেন। চুড়ি মেয়েদের অনেক পছন্দের হয়ে থাকে। চুড়ি এবং ঝুমকা অনকেই ম্যাচিং করে পরে। চুড়ির দোকানের ঝুমকা গুলো অনেক সুন্দর লাগতেছে। রাগ ভাঙানোর প্রক্রিয়া ভালোই জানেন।

 last year 

চুরি মেয়েদের খুবই শখের অলংকার। মেয়েরা কাঁচের চুরি বেশি পছন্দ করে, এবং রেশমী চুরি পছন্দ। গার্লফ্রেন্ড নাই এটা কি ভাবা যায়? চেষ্টা চালিয়ে যান, গার্লফ্রেন্ড খুঁজেন হয়ে যাবে। চুরি নিয়ে খুব সুন্দর উপস্থাপন করেছেন ভাই। চুরির দোকান এ আমিও মাঝে মাঝে যাই, এসব দোকানের সাজসজ্জা আমার কাছে খুবই ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আমাদের ভাবীর জন্য কিনেন না?

 last year 
ভাইরে ভাই! গার্লফ্রেন্ড নেই তো কি হয়েছে, আমাদের তো দিতে পারেন।মেয়েদের সম্পর্কে দেখছি আপনার অনেক অভিজ্ঞতা 😃।চুরি ঝুমকা প্রত্যেক মেয়েরই পছন্দের অলংকার। আমিও একসময় টিফিনের টাকা বাঁচিয়ে ঝুমকা কিনতাম। প্রত্যেক মেয়েই এগুলো পড়তে ভালোবাসে। আমারও বেশ কয়েক জোড়া ঝুমকা রয়েছে। সাধারণ দুল গুলোর থেকে ঝুমকাই আমি বেশি পছন্দ করি। তবে শুধু কিনে রাখি,কানে দেই না। আপনি চমৎকার কিছু ছবি শেয়ার করেছেন। ধন্যবাদ আপনার সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।
 last year 

হচুরি ও ঝুমকা প্রতিটি মেয়েরই পছন্দের একটি অলংকার। চুরি হাতে পরলে যেন হাতের সৌন্দর্য আরো বৃদ্ধি পায়। চুরি আমার ও অনেক পছন্দের। একটা সময় ছিল যখন চুরি কিনতে ও পড়তে দুটোই ভালো লাগতো। কিন্তু এখন আর কোনোটাই হয়ে উঠে না।চুরির ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনার গার্লফ্রেন্ড নেই কিন্তু চুরির দোকানে গেছেন কাহিনি কি ভাইয়া।

 last year (edited)

আপনি সুন্দর একটা বিষয় আমাদের মাঝে তুলে ধরছেন ভাই। আাসলে মেয়েদের চুড়ি খুব পছন্দের। যেগুলো মেলা হয় সব মেলায় মেয়েদের দোকান বসে।চুড়ি মেয়েদের একটি সৌন্দর্য। আপনার বান্ধবীর ৫০ জোড়া চুড়ি তার পরেও সে চুড়ি দেখলে কিনতে চায়। আপনি গার্লফ্রেন্ডকে চড়ি কিনে না দিয়ে আপনার বান্ধবীকে কিনে দেন ভালো হবে😃। ধন্যবাদ ভাই এই পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year (edited)

ঢাকার নিউ মার্কেট এগুলোর জন্য বিখ্যাত। সন্ধ্যা হলে হাজারো মেয়ের ভিড় জমে সেখানে।এতো ভিড় হয় যে হাটা অনেক কষ্ট কর হয়ে উঠে।ছবি গুলো কিন্তু অনেক সুন্দর তুলেছেন।

 last year 

চুড়ি মেয়েদের অত্যন্ত শখের একটি জিনিস। চুড়ি পরতে যে কোন মেয়েই অনেক পছন্দ করে। আমিও তার ব্যতিক্রম না চুড়ি পরতে আমার অনেক ভালো লাগে। ঝুমকাও আমার অনেক পছন্দের। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করেছেন ভাই। ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে। আর এখন থেকেই ভাবির জন্য কিনে রাখেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65726.71
ETH 2677.61
USDT 1.00
SBD 2.91