বন্ধুর বাগান থেকে কিছু ফুলের ফটোগ্রাফি

in Steem For Tradition2 years ago

হ্যালো বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি এই কমিউনিটিতে নতুন এবং প্রথম পোস্ট আমার বাগানের ফুলের ফটোগ্রাফি নিয়ে উপস্থিত হয়েছি

IMG_20221222_203556_907.jpg

পৃথিবীর প্রত্যেকটি মানুষই ফুল পছন্দ করে এবং ফুলের বাগান তৈরি করতে অনেক পছন্দ করে যেমন আমি বাগান তৈরি করতে পছন্দ করি এবং ফুলের ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি আর ফুল দেখতে অনেক সুন্দর লাগে ফুল মানুষকে হাসায় এবং ফুল অনেক কিছুতেই অসুন্দর হতেই পারে না

IMG_20221222_203535_892.jpg

আমার বন্ধুর বাড়িতে আমি দাওয়াত খেতে গিয়েছিলাম আমার একটা বন্ধু আছে তবে আমি আমার বন্ধুকে নিয়ে সবসময় হাসিখুশিতে থাকে তবে সেই বন্ধুর বাসায় দাওয়াত খাবার যাওয়ার পর আমি তাদের ছাদের উপর গিয়েছিলাম দেখলাম সেই বন্ধু অনেক ফুলের গাছ রোপন করে সুন্দর একটি বাগান তৈরি করেছে আর সেখানে যাওয়ার পরে আমি আমার মোবাইল ক্যামেরা অন না করে থাকতে পারলাম না সেগুলো ফুলের ফটোগ্রাফি করলাম আর আমার যে কোন কোন দেখলেই ফটোগ্রাফি করতে ইচ্ছে জেগে ওঠে

IMG_20221222_203500_770.jpg

ফুলগুলো নাম না জানা থাকলেও আমাকে মুগ্ধ করে দিয়েছে আর আমি বিশেষ করে খুব সুন্দর ভাবে সেই ভুলগুলো ফটোগ্রাফি করেছিলাম আপনার ফটোগ্রাফি করে আমার অনেক ভালো লাগলো কত সুন্দর ভাবে বাগানটি সাজিয়েছে আমার বন্ধু

IMG_20221222_203452_630.jpg

আমি এভাবে ফুলের ফটোগ্রাফি করে সামনের দিকে এগিয়ে যেতে চাই সুন্দর ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করব

Sort:  
 2 years ago 

ভাই সত্যি বলতে ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো লেগেছে আমার কাছে। ফটোগ্রাফি করার পর আপনি হালকা এডিট করেছেন তা আপনার ফটো দেখে বোঝা যাচ্ছে। তবে এডিটটা খুবই সুন্দর হয়েছে।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ আমার পোস্টে সুন্দর মন্তব্য করার জন্য আমি ফটোগ্রাফি করতে অনেক ভালোবাসি আপনি চেষ্টা করবেন অবশ্যই একদিন আপনি ভালো ফটোগ্রাফি করতে পারবেন

 2 years ago 

অসম্ভব সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর ফটোগ্রাফি করার জন্য।

 2 years ago 
CategoryYes ✅ / No ❌
Club StatusClub100 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
300 Words

We expected you to be friendly and active in the Steem For Tradition Community. We appreciate your effort. Thank you for sharing your beautiful content with us ❤️.


Regards
shamimhossain (Moderator)

 2 years ago 

প্রত্যেকটি ছবি অসাধারণ হয়েছে৷ তবে দ্বিতীয় ছবিটা আমার কাছে খুব বেশি ভালো লেগেছে।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই আমার পোস্টে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই। তবে আপনার ফটোগুলো সবার থেকে আলাদা মনে হল। কারন আপনি এডিট করেছেন খুবই সুন্দর।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার পোস্টে সুন্দর মন্তব্য করার জন্য বিশেষ করে আমি ফটোগ্রাফিক করতে খুব পছন্দ করি

 2 years ago 

আপনার ফটোগ্রাফি পোস্ট দেখে ভাল লাগল ভাই প্রতিটি ছবি অনেক সুন্দর করে তুলেছেন। আপনি পোস্টে মার্কডাউন ব্যবহার করলে পোস্টটি আরো সুন্দর দেখা যেত ভাই।

 2 years ago 

ভাই আমি স্টিমিটে নতুন আমি অবশ্যই চেষ্টা করব মার্কডাউন ব্যবহার করার জন্য আপনাকে অনেক কিছু শিখতে পেরেছি কয়েক মাস কাজ করার পর অনেক কিছু শিখতে পেরেছি আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি চাইলে ডিসকোর্ডে জয়েন করতে পারেন। আপনার পোস্ট কোয়ালিটি মান সম্পন্ন করতে যা লাগে চেষ্টা করব শিখানোর জন্য। সত্যি বলতে আমি যা শিখেছি আপনাকে শিখানোর জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58418.48
ETH 2515.89
USDT 1.00
SBD 2.36