পেন্সিল আর্ট - এলবাম ডিজাইন আর্ট || by @rubayat02

in Steem For Traditionlast year (edited)

আসসালামু আলাইকুম


Today 4-August-2023

১৯ই- শ্রাবণ-১৪৩০ বঙ্গাব্দ


কেমন আছেন আপনারা, আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি, আজ আমি আপনাদের মাঝে একটি আর্ট পোস্ট শেয়ার করতে যাচ্ছি।

পেন্সিল আর্ট - এলবাম ডিজাইন


IMG_20230804_160942-01.jpeg

হ্যালো কাছের মানুষ জন, আমার আর্ট পোস্টে আপনাকে স্বাগতম, আমি আর্ট করতে অনেক ভালোবাসি, তাই আজকে আপনার মাঝে আর্ট পোস্ট শেয়ার করতেছি, কিন্তু অনেক দিন যাবত আর্ট না করাতে আজকের আর্টি তেমন ভালো হয়নি, আমার ম্যান্ডালা আর্ট, প্রাকৃতিক দৃশ্য, এলবাম ডিজাইন এসব আর্ট বেশি ভালো লাগে, তাই আজকে একটি এলবাম ডিজাইন আর্ট করেছি এই আর্ট গুলো বিয়ে কার্ড যেকোনো এলবামের মধ্যে বেশি দেখা যায়, আর গুলো করতেও অনেক সময় লাগে কারণ অনেক ছোট ছোট কাজ থাকে যেগুলো অনেক সময় নিয়ে করতে হয়, তো বন্ধুরা আর সময় নষ্ট না করে আর্ট করার ধাপ গুলো দেখে নেওয়া যাক।

প্রয়োজনীয় উপকরণ


IMG_20230804_160530-01.jpeg

আর্ট পেপার
4B পেন্সিল
জেলপেন
রুল কাঁটার
রাবার
স্কেল
ধাপঃ—০১


IMG_20230804_160559-01.jpeg

প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি লাভ আর্ট করে নিলাম যদিও এটা পুরাপুরি লাভ নয়, লাভের অর্থে অংশ।

ধাপঃ—০২


IMG_20230804_160630-01.jpeg

এরপর লাভটির দুই পাশে দুটি ফুল আর্ট করে নিলাম।

ধাপঃ—০৩


IMG_20230804_160704-01.jpeg

এরপর ফুল দুটির মধ্যে পেন্সিল দিয়ে হালকা ছোঁয়ায় একটু ডিজাইন করে নিলাম।

ধাপঃ—০৪


IMG_20230804_160738-01.jpeg

এরপরে লাভটির পাশে পেন্সিল দিয়ে আমি আরও দুটি সাধারণ ফুল আর্ট করে নেই।

ধাপঃ—০৫


IMG_20230804_160809-01.jpeg

দু'টি ফুল মাঝ বরাবর গোল বৃত্তের মাধ্যমে হালকা করে ডিজাইন করে নিলাম।

ধাপঃ—০৬


IMG_20230804_160837-01.jpeg

লাভ টির দুই পাশে দুটি পাতার মতো করে ডিজাইন করে নিলাম, এরি মাধ্যমে আমার ক্ষুদ্রতম আর্টি সম্পুর্ন হয়ে যায়।

পরিপূর্ণ ভাবে আর্ট্টি হয়ে যাওয়ার পর


IMG_20230804_160903-01.jpeg

আর্ট টির মাঝখানে আমি আমার ইউজার নেমঃ লিখে দিলাম, যাতে করে বলতে পারি এটি আমার নিজস্ব আর্ট।

বিষয়পেন্সিল আর্ট
ক্যামেরা মডেলrealme 9i
ফটোগ্রাফার@rubayat02
লোকেশনবাংলাদেশ

প্রিয় বন্ধুরা আজকে আমি এই কমিউনিটিতে প্রথম বারের মত আর্ট পোস্ট করেছি, আমার আর্ট পোস্টে যদি কোনো ভুল ত্রুটি হয়ে থাকে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন, সবার প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা জানিয়ে এখানেই শেষ করলাম, দেখা হবে আবার কোনো নতুন বিষয় নিয়ে, সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png

💞-খোদা হাফেজ-💞

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png


UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png

IMG_20230513_190258.jpg

আমি রুবাইয়াত হাসান হৃদয়, সোনালী বাংলাদেশে আমার বসবাস, বাংলা আমার মাতৃভাষা, পেশায় আমি একজন ছাত্র এবং এর পাশাপাশি আমি Steem For Tradition কমিউনিটির নিয়মিত একজন সদস্য, Steem For Tradition কমিউনিটিতে কাজ করতে পেরে সত্যি আমি অনেক গর্বিত, কারণ আমি এখনে আমার জ্ঞান, অভিজ্ঞতা এবং সৃজনশীলতা প্রকাশ করতে পারি, আমার আগ্রহ, আমি বাংলার ইতিয্য এখানে নতুন করে ফুটিয়ে তুলবো, এছাড়াও আমি ফটোগ্রাফি, অঙ্কণ, রেসিপি এবং DIY পোস্ট করতে অনেক ভালোবাসি, এবং এটা মন দিয়ে মানি যে মানুষ মানুষের জন্য।

UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png

you can also vote for @bangla.witness witnesses

IMG-20230513-WA0000.jpg

VOTE for @bangla.witness

Sort:  
Loading...
 last year 

আপনার আর্টটি দারুণ হয়েছে ভাইয়া। আমিও আর্ট করতে পারি কিন্তু আপনার মতো এতো সুন্দর না।আপনি এলবাম ডিজাইন আর্টের প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন। আপনার পোস্টটি দেখে যে কেউ এই আর্টটি সহজেই করতে পারবে।ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু মনি

 last year 

বাহ চমৎকার একটি এলবামের ডিজাইন আর্ট করেছেন। বিশেষ করে প্রথকে দুই পাশে যে দুইটি ফুল আর্ট করেছেন ওগুলো খুব ভালো লেগেছে আমার। আর ধাপে ধাপে সুন্দরভাবে আপনার আর্টের বর্ননা দিয়েছেন। ধন্যবাদ এরকম একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 last year 

বাহ্ চমৎকার আর্ট করেন আপনি, আপনার আর্ট দেখে তো মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করছেন। এতো সুন্দর আর্ট দেখে তো যে কেউ মুগ্ধ হয়ে যাবে, আপনার আর্ট এর দক্ষতা অনেক সুন্দর। অসংখ্য ধন্যবাদ ভাই। সুন্দর আর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 last year 

ধন্যবাদ ভাইয়া

 last year 

অসাধারণ আর্ট প্রতিভা ভাইয়া আপনার। অনেক সুন্দর একটি ডিজাইন অংকন করে আমাদের সাথে শেয়ার করেছেন। আমি জানতাম যে ডিজাইনের ক্ষেত্রে মেয়েরাই বেশি পারদর্শী হয়। কিন্তু আপনার অংকন প্রতিভা দেখে মনে হল আমার ধারণাটা ভুল ছিল। অংকনটি আসলেই অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ ভাই আপনাকে।

 last year 

এভাবে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু মনি।

 last year 

বাহ খুবই চমৎকার একটি আর্ট করেছেন আপনি। প্রতিটি ধাপ খুবই সুন্দর ভাবে বিস্তারিত আলোচনা করেছেন। ধন্যবাদ

 last year 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

 last year 

ভাইরে ভাই আর্ট তো মারাত্মক সুন্দর হয়েছে। আপনার করা আর্টটি দেখে আমার অনেক ভাল লাগল।ছেলে মানুষ হয়েও আপনি এত সুন্দর আর্ট করতে পারেন। আর্টের সবগুলো ধাপ আপনি অত্যন্ত সাবলীলভাবে উপস্থাপন করেছেন। যে কেউ দেখলে সহজে আর্টটি শিখতে পারবে। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ আপু মনি

 last year 

আপনার আর্টটি চমৎকার হয়েছে। আপনি অনেক সুন্দর আর্ট জানেন। চিত্র অংকনের প্রতিটি ধাপ সুন্দর করে সাজিয়ে গুছিয়ে লিখেছেন।

 last year 

ধন্যবাদ ভাইয়া

 last year 

বাহ আপনি তো অনেক সুন্দর আর্ট করেন। আপনার আর্টের কোনো তুলনা হয় না। আপনার আর্টে 4b ব্যবহার করেছেন দেখে অবাক হলাম তারপরেও অনেক সুন্দর আর্ট। ধাপে ধাপে আর্ট করার বিষয়টি আমার অনেক ভালো লেগেছে ভাই।

 last year 

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67163.45
ETH 2666.94
USDT 1.00
SBD 2.70