Sort:  
 last year 

আপনার শেয়ার করা নকশি পিঠাগুলো অত্যন্ত সুন্দর হয়েছে দেখতে। রোদে শুকানোর পর এই নকশাগুলো আরো সুখ হয়ে উঠবে এবং দেখতে আরো চমৎকার লাগবে। ধন্যবাদ আপনাকে এই পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

আসসালামু আলাইকুম আপু কেমন আছেন জি আপু পিঠাগুলো অনেক সুন্দর প্লাস খেতে অনেক মজা আপু আমরা রোদে শুকাই না বানিয়ে তেলে বেজে নেই আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট পড়ার জন্য।

 last year 

নকশি পিঠা সাধারণত নারকেল, গুড় এবং চালের আটা দিয়ে তৈরি বিভিন্ন ধরণের চালের তৈরি করা হয়। নকশি পিটা গুলো খেতে বেশ সুস্বাদু ও মজাদার। নকশি পিটা নিয়ে সুন্দর একটি পোস্ট উপস্থাপন করেছেন আপু। তবে মার্কডাউন ব্যবহার করবেন পোস্টে।

@rahul989 sir,
আসসালামু আলাইকুম sir. কেমন আছেন আপনি? জি স্যার নারিকেল গুড় এবং চালের গুড়ি দিয়েও এক ধরনের নকশি পিঠা তৈরি করা হয়। আর এই নকশি পিঠাটা শুধু চালের গুড়ি দিয়ে তৈরি করা হয়েছে। ধন্যবাদ ভাইয়া আমার পোস্ট পড়ার জন্য। জ্বী ভাইয়া আমি পোস্টে মার্কডাউন ইউজ করেছি। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আমাদের কমিউনিটির কিছু নিয়মাবলি:-

  • সপ্তাহে ৩-৪ দিন পোস্ট করতে হবে।
  • প্রতিদিনের সকল পোস্ট এ কমেন্ট করতে হবে।
  • আমাদের সাপ্তাহিক ক্লাস ও হ্যাংগ আউট এ উপস্থিত থাকতে হবে।
  • আমাদের ডিস্কোর্ড সার্ভার এ এড হতে হবে এবং নিয়মিত একটিভ থাকতে হবে। ডিস্কোর্ড লিংক
  • আমাদের কমিউনিটি একাউন্ট @sft-devt.acc ৬% বেনিফিসিয়ার দিতে হবে।

@ shamimhossain sir,
আসসালামালাইকুম Sir কেমন আছেন। আমার পোস্ট পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আমি সপ্তাহের তিন থেকে চারটি পোস্ট করার চেষ্টা করব। সকল পোস্টে কমেন্ট করব। আপনাদের সাথে ক্লাস এবং হ্যাংআউট এ আমি উপস্থিত থাকবো। আমি discord এড হয়েছি। যে আমি আপনাদের কমিউনিটিতে ৬ পার্সেন্ট বেনিফিসার দিয়েছি আমার পোস্টে। ধন্যবাদ sir

 last year 

ধন্যবাদ আপি।

@shamimhossain sir,
you are wellcome.

 last year 

গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নকশী পিঠা নিয়ে সুন্দর একটি উপস্থাপনা। আগের গ্রামে শীতের সময় বা বৈশাখে এই নকশী পিঠার বানাত। গ্রামের মেলাগুলোতে ও নকশী পিঠার মেলা বসত। আপনার পোস্টের কোয়ালিটি খুবই খারাপ দয়া করে মার্কডাউন ব্যবহার করুন।

@riyan1020 sir ,
আসসালামু আলাইকুম sir কেমন আছেন জি স্যার আগেও বানাত স্যার এখন বানায় আমাদের বাসায় কালকে পিঠা বানানো হয়েছে। জি স্যার আমি আমার ভুলগুলো সংশোধন করব। ধন্যবাদ sir.

 last year 

আপু আমরা তেমন কিছু না। ভাই বলে সম্মোধন করবেন।। ডিসকোর্ডে জয়েন করবেন।। আমাদের মডারেটর সেলিম ভাই ও রাহুল৯৮৯ ভাই এদের সাথে যোগাযোগ করে মার্কডাউন শিখেন। ধন্যবাদ

Loading...

গ্রাম বাংলার সংস্কৃতির মধ্যে নকশি পিঠা। পিঠা গুলোর নকশা গুলো অত্যন্ত ভাল হয়েছে। ধন্যবাদ।

আসসালামু আলাইকুম ভাইয়া কেমন আছেন জ্বী ভাইয়া পিঠাগুলো অনেক মজার আমার অনেক প্রিয়। ধন্যবাদ আপনাকে আমার পোস্ট পড়ার জন্য

@rimirahman.আপনার শেয়ার করা নকশি পিঠা গুলি দেখতে খুব সুন্দর খেতেও অসাধারন।নকশি পিঠার নকশা গুলি দেখে মনে হচ্ছে আপনারা এই পিঠা বানাতে বেশ দক্ষ। ধন্যবাদ আপনাকে এই অসাধারণ সুন্দর পোস্ট টি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

নকশী কাঁথা পিঠাগুলো আমার অনেক পছন্দের পিঠা। তবে বহু বছর ধরে খাওয়া হয় না, আপনার পিঠাগুলো অনেক লোভনীয় ছিল, অসাধারণ কারুকাঁজ এ সাজিয়ে পিঠাগুলো ফুটিয়ে তোলা হয়েছে। অনেক সুন্দর লিখেছেন অসংখ্য ধন্যবাদ।

Thank you too

 last year 

পিঠার নকশাগুলো খুব সুন্দর ছিল। নকশাগুলো কি আপনি ডিজাইন করেছেন? নকশি পিঠা আসলেই মনোরম একটি খাবার। ধন্যবাদ ছবিগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

ঐতিহ্যবাহী নকশী পিঠা নিয়ে অনেক সুন্দর একটা পোস্ট করেছেন।এই ঐতিহ্যবাহী নকশী পিঠা দেখতেও যেমন সুন্দর খেতেও অনেক সুসাদু। সুন্দর একটি পোস্ট আমাদের কাছে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56208.10
ETH 2476.58
USDT 1.00
SBD 2.26