স্টিম প্রো এপ্লিকেশন ব্যবহারে আমার ব্যক্তিগত রিভিউ।

in Steem For Traditionlast year (edited)


স্টিম ফর ট্রেডিশন

আসসালামু আলাইকুম আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আজকে আমি স্টিম প্রো অ্যাপ সম্পর্কে আপনাদের সামনে কিছু বিস্তারিত তুলে ধরবো। আশা করি আপনাদের সবাইকে ভালো লাগবে।


Green Floral Watercolor Happy Birthday Card.png

ছবিটি তৈরি করা হয়েছে ক্যানভা দিয়ে



আমার জানামতে বেশ কিছুদিন আগে এই অ্যাপসটি চালু করা হয়েছে। মূলত এই এপ্লিকেশনটি তৈরি করেছে আমাদের শ্রদ্ধেয় rme দাদা ও তার দল।নিঃসন্দেহে তারা একটি ভাল এপ্লিকেশন আমাদের কাছে উপহার দিয়েছেন। যার মাধ্যমে আমরা আমাদের স্টিমিট প্ল্যাটফর্মে খুব সহজেই কাজ করতে পারি। এপ্লিকেশনটি ব্যক্তিগতভাবে আমাকে অনেক ভালো লেগেছে। আপনারা যারা ওয়েবসাইটে কাজ করতে পছন্দ করেন না তারা এই এপ্লিকেশনের মাধ্যমে কাজ করতে পারেন। বর্তমানে এই এপ্লিকেশনটি এখন প্লে স্টোরে পাওয়া যাচ্ছে। নিচে আমি এর লিংক আপনাদেরকে দিয়ে দেব।


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPg13dbw9cQZbWBAMsz6ohqaqkrCm7KQkkehxGNGyBHUtdhA93eZcSchXaVXZysREMB8zjUwUs3U28Dgq5...6GDBNJCmAd5JNGWLPSkuM888uyEzyBgMoeFJwAqVPrXj9kr2ZxfAAZ52YNYHTgxako2YfB8eBek887u6aX6V6xSrNFswxpNSqg9oo9aGj9PXQiHCj9R7TnZTvn.png


20230621_151957.jpg

প্লে স্টোরে স্ট্রিম প্রো এপ্লিকেশন

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png

এই অ্যাপসটি আপনি ওপেন করলে বুঝতে পারবেন স্টিমিট ওয়েবসাইটে আমরা যেগুলো ফিচার দেখে আসতেছি তার থেকে একটু বেশি ফিচার এখানে যোগ করা হয়েছে।যার ফলে আমরা সহজেই অনেক কিছুই দেখতে পারতেছি। প্রথমত এখানে আমরা খুব সহজেই আমাদের একটি পোস্ট ক্রিয়েট করতে পারতেছি। টাইটেল, ট্যাগ ও পোষ্টের বডি খুব সহজেই লিখতে পারবো। আমরা এই এপ্লিকেশনের মাধ্যমে। খুব সহজেই ছবি আপলোড করতে পারব।আমাকে এখানে এই এপ্লিকেশনের সব থেকে বেশি আমাকে যে জিনিসটি ভালো লেগেছে তা হল খুব সহজেই আমরা এখানে নোটিফিকেশন ও রিওয়ার্ডগুলো দেখতে পারি।


20230621_143614.jpg20230621_143447.jpg


এপ্লিকেশনটি অন করলে নিচে আমরা বেশ কয়েকটি অপশন দেখতে পাবো। সেই অপশন গুলোতে খুব সহজেই আমরা আমাদের একাউন্টের খুঁটিনাটি গুলো দেখতে পাব।এর মধ্যে যেমন, নোটিফিকেশন। নোটিফিকেশনে ক্লিক করলে আমরা আমাদের সব রকমের নোটিফিকেশন দেখতে পাবো। নতুনভাবে কোন নোটিফিকেশন এসেছে কিনা তা জানতে পারবো। আমাদের পোস্ট বা কমেন্টে কেউ রিপ্লাই করেছে কিনা তা অতি সহজেই দেখা যাবে এবং কেউ আমাদেরকে মেনশন করেছে কিনা তাও আমরা খুব সহজেই দেখতে পারব।


20230621_143403.jpg20230621_143305.jpg

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPg13dbw9cQZbWBAMsz6ohqaqkrCm7KQkkehxGNGyBHUtdhA93eZcSchXaVXZysREMB8zjUwUs3U28Dgq5...6GDBNJCmAd5JNGWLPSkuM888uyEzyBgMoeFJwAqVPrXj9kr2ZxfAAZ52YNYHTgxako2YfB8eBek887u6aX6V6xSrNFswxpNSqg9oo9aGj9PXQiHCj9R7TnZTvn.png


নোটিফিকেশনের পাশেই অ্যাকাউন্ট অপশন রয়েছে। সেখানে আমরা আমাদের নিজস্ব একাউন্ট দেখতে পাবো।সেখানে বিভিন্ন রকম অপশন রয়েছে। আমরা আমাদের পোস্ট দেখতে পারবো, কোন কোন কমিটিতে আমরা যুক্ত আছি সেই কমিউনিটি গুলো দেখতে পাবো খুব সহজেই।


20230621_143346.jpg20230621_143331.jpg

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPg13dbw9cQZbWBAMsz6ohqaqkrCm7KQkkehxGNGyBHUtdhA93eZcSchXaVXZysREMB8zjUwUs3U28Dgq5...6GDBNJCmAd5JNGWLPSkuM888uyEzyBgMoeFJwAqVPrXj9kr2ZxfAAZ52YNYHTgxako2YfB8eBek887u6aX6V6xSrNFswxpNSqg9oo9aGj9PXQiHCj9R7TnZTvn.png


এই এপ্লিকেশনটির সবথেকে ইউনিট পার্ট আমাকে লেগেছে ওয়ালেট অপশনটি। কালারফুল ওয়ালেট আমরা দেখতে পাবো সেখানে। যেসব ফিচার আমরা স্টিমিট ওয়েবসাইটে দেখেছিলাম তার থেকে অনেক বেশি ফিচার সেখানে যোগ করা হয়েছে। যেমন, ভিপি ও আরসি। আমাদের ঠিক কত পারসেন্ট রেপুটেশন রয়েছে, কতগুলো আমরা স্টিম ক্যাশ আউট করেছি কতগুলো পাওয়ার আপ করেছি সবগুলোর পার্সেন্টেজ সেখানে দেওয়া রয়েছে। খুব সুন্দর লেগেছে আমাকে এই ফিচারটি।


20230621_143318.jpg

কালারফুল ওয়ালেট এর সঙ্গে স্ট্রিম প্রো অ্যাপস


রিওয়ার্ড অপশনে আমরা খুব সহজেই দেখতে পাবো কে কে আমাদেরকে কত পারসেন্ট এর ভোট দিয়েছে।সেখানে আমরা টাইমও দেখতে পাব কত ঘন্টা আগে বা কত মিনিট আগে আমাদেরকে আপ ভোট করা হয়েছে। এছাড়াও খুব সহজেই আমাদের কমেন্ট আমরা চেক করতে পারব এবং কমেন্টের রিপ্লাই দিতে পারব।


20230621_143239.jpg20230621_143225.jpg

20230621_143205.jpg


যাইহোক সবমিলিয়ে এই এপ্লিকেশনটি আমার কাছে দারুন লেগেছে। আমি নিজেও এখন ব্যবহার করতেছি এই এপ্লিকেশনটি। এজন্য rme দাদা ও তার টিমকে অনেক ধন্যবাদ জানাতে চাই।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ2cJZBsiyuMbbQNbt2XY3bPDP3soCEvgarH2Jwxn58HCSwZqnJoPtfVfPHherMXdd7WgN8njYmw78rCTC...923jDPN36y1mC6nREgXLxpVNKY67PEB4YJ8cskAjk61zvxTRrXgaQQvTunA3og4Yf8mwMEEke9xojaKLxamdxm2nQR1Pken3K2jviauVWtn2WPfY4gwfKMThHP.gif



FB_IMG_1673841505965.jpg
আসসালামু আলাইকুম, আমার নাম মোঃ রাহুল কাজী। আমার স্টিমিট ব্যবহারকারীর নাম @রাহুলকাজী। আমি দিনাজপুর জেলার চিরিবন্দর উপজেলার বাসিন্দা। আমি বর্তমানে দিনাজপুর সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষে পড়ছি। আমি আমার পরিবার ও সমাজের মানুষকে খুব ভালোবাসি। আমি খেতে এবং আঁকতে ভালোবাসি। আমি সত্যিই steemit কাজ উপভোগ করি।

Black & White Minimalist Business Logo.png


You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Loading...
 last year 

চমৎকার একটি রিভিউ শেয়ার করেছেন ভাই৷ আপনি কি playstore এ এই এ্যাপকে ৫ স্টার দিয়ে মন্তব্য করেছেন?

 last year 

জি ভাই।

 last year 

স্টিম প্রো অ্যাপটি ব্যবহার করে আমিও পোস্ট করেছি ।আমার শেয়ার করা লাস্ট পোস্টটি আমি এই স্টিম প্রো অ্যাপ ব্যবহার করে করেছি। এটি আমার কাছে বেশ সহজ লেগেছে। ধন্যবাদ আপনাকে এই বিষয়টি নিয়ে আমাদের সবাইকে জানানোর জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে।

 last year 

প্লে স্টোর থেকে স্টিম প্রো আপ্যাসটি ডাউনলোড দিয়ে পোস্ট করছি অনেক ভালই লাগে। তবে স্টিমিট প্লাটফর্মে অনেক পরিবর্তন দেখে নিজেকে অনেক ভাল লাগছে। স্টিম প্রো আপ্যাসটি রিভিউ পোস্ট উপস্থাপন করেছেন ভাই।

 last year 

ধন্যবাদ আপনাকে।

 last year 

এক সপ্তাহ পার হয়ে গেল এই অ্যাপটি নামিয়েছি। কিন্তু সেখানে কোন পোস্ট করিনি। শুধু লগইন করে ভেতরে দেখেছিলাম। একটু ভিন্ন পার্থক্য রয়েছে। এখানকার সাথে। অনেক সুন্দর লিখেছেন ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ আপনাকে।

 last year 

আমার অবশ্য অনেক ভালো লেগেছে এই এপ্লিকেশনটি। আমার মনে হয় দাদার অনেক দিনের একটি প্রচেষ্টার ফলাফল। আশা করি অনেক ভালো কিছু আরো আসবে এই এপ্লিকেশনটিতে। আপনি আপনার সুন্দর মতামত শেয়ার করেছেন তার জন্য ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ আপনাকে।

 last year 

স্টিম প্রো এপ সম্পর্কে সুন্দর রিভিউ দিয়েছেন। তবে এই এপটি ধীরে ধীরে আরো উন্নত এবং জনপ্রিয় হবে বলে আমার ধারণা। ভবিষ্যতে আরো অনেক ইন্টারেস্টিং ফিচারও এড হতে পারে।

 last year 

খুবই ভালো একটি রিভিউ শেয়ার করেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64382.51
ETH 3501.74
USDT 1.00
SBD 2.53