প্রতিযোগিতার ৬ষ্ঠ তম সপ্তাহ - ঐতিহ্যবাহী লোকসংগীত বলবো না গো আর কোনদিন

in Steem For Traditionlast year

প্রিয় পাঠকবৃন্দ,
আসসালামু আলাইকুম, স্টিম ফর ট্রেডিশন কমিউনিটির সকলকে আমার ছালাম ও হৃদয় নিংড়ানো ভালবাসা অবিরাম। সকলেই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভাল আছি।প্রতিযোগিতার ৬ষ্ঠ তম সপ্তাহ - ঐতিহ্যবাহী লোকসংগীত নিয়ে আমার আজকের অংশগ্রহণ। ঐতিহ্যবাহী লোকসংগীত প্রতিযোগিতায় আমি বাউল শিল্পী সুকুমার রায়ের লেখা গান বলবো না গো আর কোনদিন গানে বলব আশা করি সকলের ভাল লাগবে।


গানঃ বলবো না গো আর কোনদিন
শিল্পীঃ বাউল সুকুমার
লিরিক্সঃ বলবো না গো আর কোনদিন

বলবো না গো আর কোনদিন

ভালবাস তুমি মোরে

বলবো না গো আর কোনদিন

ভালবাস তুমি মোরে

বলেছিলে গো ভালবাসি গো

আজ কেন গো এমনও হল (২)

এমনও হল এমনও হল

বলবো না গো আর কোনদিন

ভালবাস তুমি মোরে

ভালবাসা কভু না অপরাধ

তাই নিয়ে গো, কেন প্রতীবাদ (২)

কেন প্রতীবাদ, কেন প্রতীবাদ

বলব না গো আর কোনদিন

ভালবাস তুমি মোরে

ভালবাসা তে যে পেয়েছি আঁঘাত

সেই অনল দে‌হে জ্বলে বারমাস (২)

বাউলের অন্তরে, বাউলের অন্তরে

বলবো না গো আর কোনদিন

ভালবাস তুমি মোরে

বলবো না গো আর কোনদিন

ভালবাস তুমি মোরে

গান গেয়ে নিজের অনুভূতিঃ

স্টিম ফর ট্রেডিশন কমিউনিটির সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা। প্রতিযোগিতার ৬ষ্ঠ তম সপ্তাহ - ঐতিহ্যবাহী লোকসংগীত নিয়ে সুন্দর একটি বিনোদনমুলক প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমাদের সকলের মাঝে কোন না কোন প্রতিভা আছে আমরা এই প্রতিযোগিতায় মাধ্যমে প্রচার করতে পারি। আমি এর আগে কখনও কোন অনুষ্ঠানে কিংবা স্কুলে গান বলি নাই তবে এই লোকসংগীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে ভাল লাগছে। গান গেয়েছি নিজের মত করে জানি না কেমন হয়েছে তবে চেষ্টা চালিয়ে গেছি।




আমার পরিচয়
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ রাহুল । আমার স্টিমিট ইউজার নেম @rahul989। আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়াশোনা শেষ করছি এখন ব্যবসার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করতেছি। আমি ফটোগ্রাফি অনেক ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। অংকন করতে ভালবাসি এবং তাছাড়া আমি ও নিজেই ভাল ভাল রান্না রেসিপি করি।সকলেই ভাল থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

পোস্টটি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ
Sort:  
 last year 

বাহ খুব সুন্দর হয়েছে ভাই আপনার গানটি।আপনার গলাটা ভালো ভাই এটা মানতেই হবে।গানটি খুব সুন্দর গেয়েছেন ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান পরিবেশন করার জন্য।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ভাই সত্যি আপনি অনেক সুন্দর গান বলতে পারেন । আপনার কন্ঠ অনেক ভাল ,এত সুন্দর একটি পোস্ট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ভাই আপনার গানের গলা অসাধারণ। আপনি খুব সুন্দর গান করেন আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last year 

ধন্যবাদ ভাই।

 last year 

বাহ্ আপনি তো অনেক সুন্দর ভাবে গান গাইতে পারেন, গানটি শুনে খুব ভালো লাগলো, এই গানটা আমার অনেক প্রিয়,ধন্যবাদ ভাই সুন্দর একটা পোস্ট করার জন্য

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

বাহ্ অনেক সুন্দর গাইছেন ভাই। আপনার গানের গলা অসাধারণ। খুবই জনপ্রিয় গান গাইছেন। শুভ কামনা রইলো ভাই

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

আপনি যে এতো সুন্দর গান বলেন আগে জানতাম না। আপনার গানের গলা অনেক সুন্দর ভাইয়া। আপনি গানটি অনেক সুন্দর ভাবে গাইছেন।আপনার পোস্ট টি অনেক সুন্দর হয়েছে ভাইয়া।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

গানটি বেশ চমৎকার গেয়েছেন ভাই। বেশ ভালো লাগলো আপনার গলায় এই গানটি শুনে।আশা করি ভবিষ্যতে আরও অনেক গান আপনার কাছে শুনতে পাব।ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার কন্ঠ বেশ সুন্দর। আপনি সুন্দর গান বলতে পাড়েন ভাই। আপনার গান শুনে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

ভাই আপনি অসাধারণ একটা গান গাইছেন।আপনি অনেক সুন্দর গান গাইতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last year 

অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66094.73
ETH 3446.09
USDT 1.00
SBD 2.66