This post was hidden due to low ratings.

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

নুনিয়া পিঠার নাম আমি আজকেই ফাস্ট টাইম শুনলাম। এই পিঠা দেখতে বা খেতে কেমন সেটা আমি জানি না। পিঠার নাম শুনে টেস্ট করে দেখতে মন চাচ্ছে কেমন স্বাদ। সুযোগ হলে ইনশাল্লাহ একদিন ট্রাই করবো। খুব সুন্দর কিছু পিঠা নিয়ে আলোচনা করেছেন। পিঠাগুলোর ছবি দেখে খুব লোভনীয় মনে হচ্ছে। ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট উপস্থাপন করার জন্য।

 last year 

তেলের পিঠে আমাদের ঐতিহ্য তবে আমি তেলের পিঠে তেমন একটা পছন্দ করি না। চাই সেটা চিনে হোক বা হোক। কিন্তু নারিকেল পিঠা আমার খুবই ফেভারিট, বলতে গেলে নারিকেল পিঠা ছাড়া আমি কোন পিঠাই পছন্দ হয় না। বিভিন্ন ধরনের পিঠারে সাজ সম্পর্কে অনেক সুন্দর রিভিউ দিয়েছেন ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

সিলেট অঞ্চলের ঐতিহ্যবাহী পিঠা হলো নুনিয়া পিঠা। কেউ কেউ এই পিঠাকে নোনতা পিঠাও বলে।

নুনিয়া পিঠা আমি খাইনি কখনো তবে নারিকেলের পুলি পিঠা আমি খুব ভালো ভালোভাবে বানাতে পারি। খেতেও পারি, খেতেও ভালো লাগে। আপনি ঠিকই বলেছেন তেলের পিঠা হল বাংলাদেশের ঐতিহ্যবাহী পিঠা। যেকোনো ধরনের উৎসবে বিশেষ করে দুই ঈদে এই পিঠা ঘরে ঘরে বানানো হয়ে থাকে। ধন্যবাদ আপনাকে

Loading...
 last year 

পিঠা আমাদের বাঙ্গালীদের অনেক প্রিয় একটি খাবার। আমরা অতিথি আপ্যায়নেও বিভিন্ন ধরনের পিঠা বানিয়ে থাকি। বিশেষ করে পিঠা খাওয়ার ধুম উঠে শীতকালে। আমাদের দেশে বিভিন্ন জেলায় পিঠা উৎসব করা হয়। পিঠা নিয়ে অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 last year 

পিঠা আমাদের দেশের একটি ঐতিহ্যবাহী খাবার। পিঠা পছন্দ করেনা এমন মানুষ খুব কম পাওয়া যাবে। পিঠা আমাদের শৈশবের কথা বেশি মনে করিয়ে দেয়। আগে দাদি পিঠা বানাতো শীতের দিনে আর আমি পাশে বসে থাকতাম কখন আমাকে দিবে। চাঁদের আকৃতির এই পিঠা আমার অনেক পছন্দের একটি খাবার। ছবি গুলো অনেক সুন্দর হয়েছে ভাই।

 last year 

পিঠা আমার অনেক পছন্দের খাবার। মাঝে মাঝে বাসায় পিঠা বানানো হয়। তেল পিঠা তো প্রায় ই খাওয়া হয়। বিশেষ বিশেষ অনুষ্ঠানে পিঠা তৈরি করা হয়,এবং বাসায় আত্মীয়স্বজন আসলে পিঠা তৈরি করা হয়। আপনার পিঠার ফটোগ্রাফি দেখে খেতে ইচ্ছে করতেছে ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65726.71
ETH 2677.61
USDT 1.00
SBD 2.91