Steem For Tradition - My Seventh Week Report

in Steem For Tradition2 years ago (edited)

স্টিমিট ফর ট্রেডিশনাল কমিউনিটির সকল বন্ধুদের জানাই আমার শুভেচ্ছা। আশা করি সবাই ভালো আছেন।


Source

আমি গত এক সপ্তাহ ধরে এই কমিউনিটিতে পোস্ট চেক করেছি৷ আমার যে একাউন্ট গুলো সন্দেহ মনে হয়েছে বা পোস্ট দেখে মনে হয়েছিলো যে সন্দেহজনক তখন আমি সেই পোস্টটি চেক করেছি৷ আমি তারিখ অনুযায়ী কিছু তালিকা প্রকাশ করবো৷

এই সপ্তাহে কমিউনিটি যথেষ্ট পরিমাণ পরিষ্কার পরিছন্ন ছিলো৷ এত বেশি এখানে খারাপ কাজ মানুষ করেনি। হাতে গুনা দুই এক জন বাদে। তারপরে সেটি হয়তো বোঝার ভুল এর কারণে৷ আমি তিনটি পোস্ট পাইছি তার মধ্যে একটি কপি-পেস্ট, একটি কপিরাইট ইমেজ এবং একটি সর্ট পোস্ট।


কপি-পেস্ট পোস্ট

৯ মার্চ


NamePost Link
@sumotorihttps://steemit.com/hive-131369/@sumotori/hive-bees-honeybees-and-their#@rahul00/rrayti

এই পোস্টের সম্পূর্ণ লেখাই তিনি এই লিংক থেকে আপনি কপি করেছেন৷ এরকম ভাবে সম্পূর্ণ তথ্য কপি করা মোটেও ভালো কাজ নয়৷ আমি তাকে সাবধান করে দিয়েছি৷ এবং পরবর্তীতে এরকম কাজ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেছি।

image.png

কপিরাইট ছবি ব্যবহার

১৫ মার্চ


NamePost Link
@sadikhajannathttps://steemit.com/hive-131369/@sadikhajannat/usttk#@rahul00/rrjq48

আমার এই পোস্টটি সন্দেহ হয়েছে। কারণ তিনি যে ছবি গুলো শেয়ার করেছেন৷ সে ছবি তার নিজের নয়৷ আর তিনি কোন রেফারেন্স দেন নাই৷ তাকে পারসোনালি বলার পরেও তিনি রেফারেন্স এ্যাড করে নাই৷ তাই পোস্টটি কমিউনিটি থেকে মিউট করে দেওয়া হয়েছে৷

image.png

সর্ট পোষ্ট

১৫ মার্চ


NamePost Link
@dorothy213https://steemit.com/hive-131369/@dorothy213/hello2#@rahul00/rrjq6x

এই পোস্টটি সাধারণ ছোট পোষ্ট ছিলো৷ তিনি একটি ছবি দিয়ে পোস্ট করেছেন৷ পোস্টে কেন লেখাও তিনি শেয়ার করেন নাই৷ আমি তাকে কমেন্ট করে বলেছি অন্তত ১০০ শব্দ এবং ৩-৪ টি ছবি যেন তিনি তার পোস্টে শেয়ার করেন পরবর্তী থেকে।

image.png

পরিশেষে এতটুকুই বলবো আপনার plagiarism/চুরি করবেন না। পুরো সপ্তাহ মিলে মাত্র তিনটি ভুল পোস্ট ছিলো কমিউনিটিতে। এবং সকল পোস্ট ভালো ছিলো৷ আশা করি এভাবে সবাই নিয়মিত কাজ করে যাবেন৷ কপিরাইট ফ্রী কিছু ওয়েবসাইটের নাম নিচে দিয়ে দিলাম৷ নতুনরা এসব ওয়েবসাইট থেকে ছবি সংগ্রহ করবেন৷

  • Pixabay

  • Pexels

  • Unsplash

  • Millionfreepictures

  • Designerspics

Gr7d242AAPKfM7MhXeT5at4UMy5T1XkZfUhYfSTmLYPACNqn6ghZv9Euqxn6yP6PePcmfU2JAhXespcteQzkURuAC2t5bPeEnxSScASEkHvEzqRzhaYL2SFppsw9fVmdjGnYQUwcBw3MFKLD6J7N2etRSueUBqzGfb9hfNfMND4G4XtK5ag.png

image.png



Vote for @bangla.witness

Thank you
@rahul00

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60988.21
ETH 2373.39
USDT 1.00
SBD 2.55