Steem For Tradition - My Second Week Report

in Steem For Tradition2 years ago

স্টিমিট ফর ট্রেডিশনাল কমিউনিটির সকল বন্ধুদের জানাই আমার শুভেচ্ছা। আশা করি সবাই ভালো আছেন।


Source

আমি গত এক সপ্তাহ ধরে এই কমিউনিটিতে পোস্ট চেক করেছি৷ আমার যে একাউন্ট গুলো সন্দেহ মনে হয়েছে বা পোস্ট দেখে মনে হয়েছিলো যে সন্দেহজনক তখন আমি সেই পোস্টটি চেক করেছি৷ আমি তারিখ অনুযায়ী কিছু তালিকা প্রকাশ করবো৷

নতুন কমিউনিটি অনুযায়ী এই সপ্তাহেও কমিউনিটি যথেষ্ট পরিমাণ ফ্রেশ রয়েছে৷ এত বেশি এখানে খারাপ কাজ মানুষ করেনি। হাতে গুনা দুই এক জন বাদে। তারপরে সেটি হয়তো বোঝার ভুল এর কারণে৷ আমি দুটি পোস্ট পাইছি তার মধ্যে একটি রিপিট পোস্ট। আর একটি কপিরাইট পোস্ট।


কপিরাইট ছবি ব্যবহার

৭ জানুয়ারি


NamePost Link
@rahulkazihttps://steemit.com/hive-131369/@rahulkazi/43xdpj-or-or-rahulkazi

এই পোস্টটিতে তিনি যে ছবি গুলো ব্যবহার করেছেন সেগুলো কপিরাইট ফ্রী ছিলো না। তিনি ছবির নিচে সোর্স দিয়েছেন। তবুও যে ছবি গুলো ব্যবহারে পারমিশন দেওয়া থাকে না। সেগুলো ছবি সোর্স দিয়েও ব্যবহার করা যাবে না৷ আমি তার পোষ্টে মন্তব্য করেছি৷ হয়তোবা সে আমার কথা বুঝতে পেরেছে৷ আশা করি পরবর্তীতে সে এমন কাজ থেকে বিরত থাকবেন৷

image.png

রিপিট পোষ্ট

৭ জানুয়ারি


@nakib07 তিনি একই থামবিল ও একই টপিকস নিয়ে দুই কমিউনিটিতে পোস্ট করেছিলেন৷ তার পোস্ট এর ধরণ একই ছিলো৷ আর পোস্টে কিছুটা মিল ছিলো৷ আমি তাকে কমেন্ট করে বুঝানোর চেষ্টা করেছি৷ তিনি বুঝতে পেরেছেন৷ এবং তিনি এমন ভুল পরবর্তীতে করবে না বলে আমাকে কথা দিয়েছেন৷

image.png

পরিশেষে এতটুকুই বলবো আপনার plagiarism/চুরি করবেন না। পুরো সপ্তাহ মিলে মাত্র দুটি ভুল পোস্ট ছিলো কমিউনিটিতে। এবং সকল পোস্ট ভালো ছিলো৷ আশা করি এভাবে সবাই নিয়মিত কাজ করে যাবেন৷ কপিরাইট ফ্রী কিছু ওয়েবসাইটের নাম নিচে দিয়ে দিলাম৷ নতুনরা এসব ওয়েবসাইট থেকে ছবি সংগ্রহ করবেন৷

  • Pixabay

  • Pexels

  • Unsplash

  • Millionfreepictures

  • Designerspics

image.png

Sort:  
 2 years ago 

ধন্যবাদ পরেরবার এরকম হবে না।

 2 years ago 

ওকে

 2 years ago 

অনেক সুন্দর হয়েছে কথাগুলো আপনার। ধন্যবাদ

 2 years ago 

আপনার কথা গুলো অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60988.21
ETH 2373.39
USDT 1.00
SBD 2.55