You are viewing a single comment's thread from:

RE: চিরিরবন্দর উপজেলার কাঁকড়া নদী ও রেলব্রীজ।

in Steem For Traditionlast year

চিরিরবন্দর কাঁকরা নদী ও রেলওয়ে ব্রিজ নিয়ে অসাধারণ লেখছেন ভাই। আমার বাসা থেকে প্রায় ১৭ কিলোমিটার, আমি মাঝে মাঝে ঐ চিরিরবন্দর কাঁকড়া নদী ও রেলওয়ে ব্রিজ দেখতে যায়, জায়গাটি বেশ অনেক সুন্দর, আমার কাছে এই জায়গা খুব ভালো লাগে। তবে যখন পুরাতন একটা রেলওয়ে ব্রিজ ছিল তখন থেকে মানুষ এই কাঁকড়া নদীর উপর দিয়ে যাতায়াত করে।আপনি অনেক সুন্দর লেখছেন ভাই আপনার ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। আপনি প্রতিটা ছবি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে শেয়ার করেছেন।এই চিরিরবন্দর কাঁকড়া নদী ও রেলওয়ে ব্রিজ হলো অনেক আগের একটা রেলওয়ে ব্রিজ,চিরিরবন্দর কাঁকড়া নদীর রেলওয়ে ব্রিজ একটা নতুন আর একটা পুরাতন আপনার পোস্ট পরে আমি অনেক কিছু জানতে পারলাম ভাই, আপনি অনেক সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন। ট্রেনের দৃশ্য গুলো দেখে আমার মন ভরে গেলো, তবে আপনার পোস্ট পরে আমাকে একটা কথা ভালো লাগলো, যে নদীর পাশে যখন কাশফুল হয় তখন নদীর দৃশ্য গুলো দেখতে খুব ভালো লাগে।তবে আমাকে এটা ভালো লাগে নদীর পাশে যদি কোন কাশফুল হয় তখন ঐ নদীর দৃশ্য ও চারদিকে দেখতে খুব ভালো লাগে মনে হয় যে আমি কোন এলাকায় আছি।খুব সুন্দর লেখছেন ভাই আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 last year 

সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57531.86
ETH 3051.26
USDT 1.00
SBD 2.29