You are viewing a single comment's thread from:

RE: ঋতু রাজার দেশ বাংলাদেশ।

in Steem For Tradition2 years ago

আপনি অনেক সুন্দর লেখছেন ৬ ঋতু নিয়ে,আপনার ৬ ঋতুর পোস্ট পরে খুব ভালো লাগলো ভাই। আমাকে সব ঋতু আমার কাছে ভালো লাগে। তবে শরৎকাল ঋতু আমার কাছে খুব ভালো লাগে ভাই, আমি শরৎকাল কাশফুল তুলতে খুব ভালো বাসি। আমাদের গ্রাম অঞ্চলে এক পুরাতন পুকুরের পাশে কাশফুলের গাছ ছিল তো যখন শরৎকালে কাশফুল বের হয় তখন আমি প্রায় এই কাশফুল আনতে যায়। তবে মজার একটা বিষয় হলো কাশফুলের গাছে একটু কাটা কাটা হয়ে থাকে যার কারনে আমি কাশফুল আনতে আমার হাত কেটে যায়। ঐ দিন আমার কাছে একটা সরনিয় দিন হবে ভাই। আপনি সব ঋতু আমাদের মাঝে শেয়ার করেছেন।আপনার পোস্ট পরে খুব ভালো লাগলো ভাই। আর আপনি আমার অনেক পুরনো দিনের একটা মাস উপস্থাপন করেছেন। আপনার ছবি গুলো দেখে খুব ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

আপনার হাত কেটে যাশ কাশফুল তুলতে গেলে এটি আসলেই মনে রাখার স্মৃতি। আপনার সুন্দর আঙ্গুল দিয়ে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 60003.48
ETH 2309.22
USDT 1.00
SBD 2.49