প্রতিযোগীতার সপ্তাহ -০৬ ঐতিহ্যবাহী লোকসংগীত

in Steem For Traditionlast year (edited)

আসসালামু আলাইকুম,, আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি আজকে আমি লোকসংগীত প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।এটা আমার প্রথম গান,যানি না কেমন হবে,

আমার সংগীত

দমকা হাওয়া গান [লিরিক্স]



আম বাগানে ইটের ভাটা,
হচ্ছে আমার মিছে হাটা,
আম বাগানে ইটের ভাটা হচ্ছে আমার মিছে হাটা।

বন্ধু তুমি ঝরের দিনের আমের মত না,
দমকা হাওয়া আসে বন্ধু তুমি আসো না,
বন্ধু তুমি ঝরের দিনের আমের মতো না,দমকা হাওয়া আসে বন্ধু তুমি আসো না।

নদীর বুকে দালান কোঠা
তোমার মুখে দালান আটা
নদীর বুকে দালান কোঠা তোমার মুখে দালান আটা
বন্ধু তুমি ভরানদীর জোয়ার ভাটা না
ক্ষনে ঢেউ আসে তুমি আসো না বন্ধু তুমি ভরা নদীর জোয়ার ভাটা না ক্ষনে ক্ষনে ঢেউ আসে তুমি আসো না।

গানে গানে হচ্ছে কথা
তাবীজ কবজ সবই বৃথা
গানে গানে হচ্ছে কথা তাবীজ কবজ সবই বৃথা
বন্ধু তুমি আমার হাতের দোতারাটা না
গানো পোকা চেঁচায় তবু তুমি আসো না
বন্ধু তুমি আমার হাতের দোতারাটানা গলানো পোকা চেঁচায় তবু তুমি আসো না।

বন্ধু তুমি ভরা নদীর জোয়ার ভাটা না
ক্ষনে ক্ষনে ঢেউ আসে তুমি আসো না
বন্ধু তুমি ঝরের দিনের আমের মতো না
দমকা হাওয়া আসে বন্ধু তুমি আসো না।

বন্ধু তুমি আসো না
বন্ধু তুমি আসো না..



Sort:  
 last year 

ভালোই লাগল আপনার গান। তবে গানের সাউন্ড টা একটু বেশি করবেন। আসলে ভালোভাবে শোনা যাচ্ছে নাহ তো

 last year 

ওকে ভাই

 last year 

আপনারা গানটি অনেক সুন্দর হয়েছে। আপনি অসাধারণ গান গাইতে পারেন ভাইয়া।আপনার গান শুনে আমার মন ভালো হয়ে গেল।

 last year 

ধন্যবাদ

 last year (edited)

সুন্দর গাইছেন ভাই, শুভ কামনা রইলো,প্রতিভার বিকাশ ঘটুক শুভ কামনা নিরন্তর ভাই,আপনি কিন্তুু অনেক সুন্দর গান করেন

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

লোকসংগীত গানের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি সাহস করে যে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন এটা দেখেই আমার অনেক ভালো লাগলো। আপনার কন্ঠ অনেক সুন্দর, এগিয়ে যান ভবিষ্যতে অনেক ভালো করবেন। ধন্যবাদ

 last year 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু

 last year 
CategoryYes ✅ / No ❌
Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
300 WordsNo ❌

We expected you to be friendly and active in the Steem For Tradition Community. We appreciate your effort. Thank you for sharing your beautiful content with us ❤️.


Regards
shamimhossain (Moderator)

 last year 

ভাই আপনি যে গান গাইতে পারেন আমার তো যানা ছিল না। অনেক সুন্দর হয়েছে গানটি। বলতে গেলে অসাধারণ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল ভাই। ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

গানটি আমার একটি পছন্দের গান।আপনি বেশ ভালো গেয়েছেন, ধন্যবাদ আপনাকে গানটি গেয়ে আমাদের শোনানোর জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে

 last year 

ভাই সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠ শুনে অনেক ভালো লাগলো। আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে।

 last year 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে

 last year 

ভাই অসাধারন আপনি গান গাইছেন ভাই । আপনার গান শুনে আমি মুগ্ধ ,এই রকম অসাধরন একটা পোস্ট আমাদের মাঝে করার জন্য ধন্যবাদ

 last year 

ধন্যবাদ আপনাকে

 last year 

বাহ খুবই চমৎকার একটি গান শেয়ার করেছেন আপনি। আপনার গানের কন্ঠ দারুন। এভাবে এগিয়ে যান ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66703.61
ETH 3518.80
USDT 1.00
SBD 2.68