জনপ্রিয় একটি খাবার পাস্তা এর রিভিউ

in Steem For Traditionlast year
আসসালামু আলাইকুম

আশা করি আপনারা সবাই ভালো আছেন।আমিও ভালো আছি, আলহামদুলিল্লাহ। আজকে আমি আপনাদের সাথে আমাদের দেশের জনপ্রিয় একটি খাবারের রিভিউ শেয়ার করব। সেই খাবারটির নাম হলো পাস্তা। আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে। চলুন শুরু করি,

20230720_183955.jpg

পাস্তা বাংলাদেশের খাবার না হলেও এটি বর্তমানে বাংলাদেশের প্রায় প্রতিটি জায়গায় পাওয়া যায় এবং মানুষ অত্যন্ত আনন্দের সাথে এই খাবারটি খেয়ে থাকে। পাস্তা মূলত একটি স্প্যানিশ খাবার যা বাংলাদেশের মানুষ এখন তাদের নিজস্ব উপায়ে তৈরি করে খেয়ে থাকেন।

20230720_183920.jpg

আজকে আমি আমার বন্ধু বান্ধবের সাথে আমাদের শহরের একটি মাঠে যাই যেটি বড় মাঠ হিসেবে পরিচিত। সেখানে গিয়ে দেখও অনেকগুলো খাবারে স্টল বসে আছে। সেখানে বিভিন্ন দোকানে বিভিন্ন ধরনের খাবার পাওয়া যাচ্ছিল। আমরা একটি দোকানে গিয়ে দাঁড়াই যে দোকানটির নাম ছিল হাঙ্গার বার্গার। দোকানটিতে যথেষ্ট পরিমাণে ভিড়ও ছিল। আমরা সেখানে গিয়ে প্রথমে ম্যানুটি চেক করি। এখানকার একটি পজিটিভ দিক হলো এখানকার সবগুলো খাবারের দাম অত্যন্ত কম। নীচে আমি আপনাদের সাথে এই দোকানটির খাবারের মেনু শেয়ার করছি আপনারা দেখে তা মিলিয়ে দেখতে পারেন।

20230720_184004.jpg


আমি আমার লোভ সামলাতে পারলাম না। অতঃপর আমার একজন বান্ধবী আমাকে ট্রিট দিল। আমি এবং আমার বন্ধুরা খাবারটি দারুন উপভোগ করলাম সাথে মামা একটি স্পেশাল মেয়োনিজ দিয়েছিল যেটা খেতে আরো মজাদার ছিল। আমার এতই ভালো লেগেছিল যে আমি বাসায় নিয়ে আসতে চেয়েছিলাম কিন্তু আমার কাছে মনে হয়েছে এই খাবারটি বাসায় আনতে আনতে ঠান্ডা হয়ে যাবে তাই আর বাসায় কিনে আনা হয়নি।


20230720_184018.jpg

খাবারটি আমাদের কাছে যথাসময়ে উপস্থাপন করা হয়েছে। সেখানকার পরিবেশ ছিল আরো বেশি চমৎকার। খোলা আকাশের নিচে মনোরম পরিবেশে বসে খাওয়ার অভিজ্ঞতা হয়তো অনেকেরই নেই তবে এখানে আসলে আপনারা সেই সুযোগটি পেয়ে যাবেন। আমরা দেওয়ার ১০ থেকে ১৫ মিনিটের মাঝেই আমাদের হাতে দেয়া দেয়া হয়েছিল। এছাড়াও খাবারটি সম্পর্কে আবার আরো কিছু পজিটিভ রিভিউ হলো:

  • এই খাবারটি আমাদের চোখের সামনে বানানো হয়েছে এবং যথেষ্ট পরিমাণে স্বাস্থ্যকর পরিবেশ এবং হাইজেনিটি মেন্টেইন করে খাবারটি তৈরি করা হয়েছে।

  • পাস্তা তৈরি করা হয়েছিল দুই ধরনের সস দিয়ে। একটি ছেলে টমেটো সস এবং আরেকটি ছিল মেয়োনেজ যা অত্যন্ত সুস্বাদু ছিল তা আমি পূর্বেই বলেছি।

  • খাবারটির দাম ছিল তুলনামূলক কম। এক প্লেট পাস্তার দাম নিয়েছিল ৫০ টাকা।

20230720_184957.jpg
20230720_184953.jpg20230720_184943.jpg

আমি চিন্তা করেছি যে এরপর থেকে কাউকে বড় মাঠে যদি ঘুরতে নিয়ে যাই আমি অবশ্যই এটি টেস্ট করাব। আমার বান্ধবী দোকানদার মামাকে জিজ্ঞেস করেছিল আপনাদের এখানকার পেস্ট আইটেম কোনটি। আমরা আসলে শুরুতে পাঁচটা খেতে চেয়েও আবার পাস্তা খাওয়ার নিয়ত চেঞ্জ করে ফ্রেন্ড রিকুয়েস্ট খেতে চেয়েছিলাম। তখন দোকানদার মামা আমাদের বলল যে ফ্রেন্ড পাস্তা খান তাহলে বেশ মজা পাবেন। সাথে তিনি আরো বললেন এই দোকানের পাস্তায় এবং বার্গার হলো সবচেয়ে ভালো খাবার। তাই আমি আর আমার বান্ধবী দুই প্লেট পাস্তা অর্ডার করে এবং আমার বন্ধু একটি বার্গার অর্ডার করে। সে বলেছে বার্গারটিও অত্যন্ত সুস্বাদু ছিল। আপনারা চাইলে সেখানে গিয়ে এই দোকানটি থেকে পাস্তা খেয়ে দেখতে পারেন। আশা করি আপনারা অনেক মজা পাবেন।

20230720_184007.jpg20230720_184012.jpg


ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য

ধন্যবাদান্তে,
@pea07

Sort:  
 last year 

দারুন একটি ফুড রিভিউ দিয়েছেন আপনি। পাস্তা আমাকে ভালো লাগে বিশেষ করে টমেটো সস দিয়ে খাওয়ার মজাই আলাদা, টমেটো সস ছাড়া ভালো লাগে না আমাকে তেমন। ফটোগ্রাফি গুলো দারুন করেছেন ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া

 last year 
 last year 

বাঙ্গালীদের খাবারের তালিকায় পাস্তা দিন দিন জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। পাস্তা আমারও খুব পছন্দের একটি খাবার। পাস্তা রিভিউ নিয়ে খুবই সুন্দর উপস্থাপন করেছেন আপু। ফটোগ্রাফি দারুন তুলেছেন। অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

ধন্যবাদ ভাইয়া

Congratulations! Your post has been upvoted by @steemladies. The community where the Steemian ladies can be free to express themselves, be creative, learn from each other, and give support to their fellow lady Steemians.

Manually curated by patjewell for Steem For Ladies


IMG_20221128_163104.jpg

Steem For Ladies

 last year 

পাস্তা যে স্পেনের বানানো একটি খাবার আমি আগে জানতাম না। পাস্তা এমন ভাবে আমাদের কালচারের সাথে মিশে গেছে দেখে মনে হবে এটি আমাদের দেশের বানানো একটি খাবার।ছবি দেখে মনে হচ্ছে এটি অনেক মজাদার হবে।আপু আমাদের দাওয়াত দিয়ে নিয়ে গিয়ে টেস্ট করান।😊

 last year 

😐
ধন্যবাদ আপনাকে

 last year 

পাস্তা খেতে ছোট-বড় সবাই পছন্দ করে। বিভিন্নভাবে রান্না করা যায় পাস্তা। তবে চিজ দেওয়া পাস্তার স্বাদই থাকে আলাদা। ধন্যবাদ আপু সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনাকে

 last year 

পাস্তা আমার ভিষন পছন্দের একটি খাবার। পাস্তা খেতে বেশ ভালই লাগে। পাস্তা আমাদের আমবাড়ী বাজারে পাওয়া। পাস্তা রিভিউ নিয়ে অনেক সুন্দর একটি পোস্ট উপস্থাপন করেছেন।

 last year 

ধন্যবাদ আপনাকে

Loading...

This food looks very tastey.....i hoped you enjoyed lots of fun...nice post mam😚😚

Posted using SteemPro Mobile

 last year 

Thanks a lot dear.

My pleasure mam😻

Posted using SteemPro Mobile

 last year 

অনেক সুন্দর ভাবে পাস্তা এর রিভিউ উপস্থাপন করেছেন।পাস্তা বর্তমান বাংলাদেশেও খুব জনপ্রিয়।আমি কিছু দিন আগে আমার বন্ধুদের সঙ্গে পাস্তা খেয়েছি।পাস্তার ছবি গুলো দেখা জল চলে আসতেছে😋 ধন্যবাদ আপু সুন্দর একটা পোস্ট করার জন্য।

 last year 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58083.18
ETH 2578.52
USDT 1.00
SBD 2.42