জালানা দিয়ে বৃষ্টি উপভোগ করার দৃশ্য 🌧️🌧️🌧️

in Steem For Traditionlast year (edited)
জুম্মা মোবারক
সবাইকে স্বাগতম

রোজ শুক্রবার

১৪-০৭-২০২৩ ইং

আসসালামু আলাইকুম

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের দোয়ায় এবং আল্লাহ তাআলার অশেষ রহমতে আমিও ভালো আছি। সবার প্রিয় কমিউনিটিতে আজকে আমি একটি পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আপনাদের সামনে আজকে আমি যে বিষয়টি নিয়ে আলোচনা করবো সেটি হলো জালানা থেকে তোলা বৃষ্টির দিনে সুন্দর মুহূর্ত। তো বন্ধুরা চলুন দেরি না করে আজকের বিষয়টা নিয়ে আপনাদের সামনে গুরুত্বপূর্ণ আলোচনা করা যাক:----

কভার ফটো

1689316992029.jpg

বৃষ্টির দিনে গ্রাম অঞ্চলের মানুষের কর্মকাণ্ড
Picsart_23-07-14_09-54-18-695.jpg

বৃষ্টি হলো আল্লাহ তাআলার একটি বড় নেয়ামত যা আমাদের উপর বর্ষিত হয়। এই বৃষ্টির পানি আমাদের অনেক দিক দিয়ে সচ্ছলতা এনে দেয়। তেমনি বৃষ্টির দিনে আমাদের অনেকে মজার সাথে বৃষ্টিতে ভিজতে ভালোবাসি। গ্রাম অঞ্চলের ছেলেরা বৃষ্টির দিনে অনেক আনন্দ উপভোগ করে থাকে। বৃষ্টির দিনে আমরা গ্রাম অঞ্চলের ছেলেরা বেশি ফুটবল খেলতে ভালোবাসি।

Picsart_23-07-14_09-52-03-940.jpg
Picsart_23-07-14_09-51-50-588.jpg

বৃষ্টির দিনে ফুটবল খেলা যেনো দশটা স্টেডিয়াম এর মতো আনন্দ। খেলা দেখার মতো কোন দর্শক নেই সবাই খেলোয়ার তবুও মনে হয় যে কোটি কোটি দর্শক খেলা দেখতেছি। তেমনি বৃষ্টি আসলে যদি আমি বাহিরে বের না হয় তখন জানালায় বসে থেকে বৃষ্টিকে উপভোগ করি। জালানায় বসে থেকে বৃষ্টি উপভোগ করার মজাই আলাদা।

Picsart_23-07-14_09-50-07-685.jpg
Picsart_23-07-14_09-49-46-420.jpg
Picsart_23-07-14_09-49-37-194.jpg
বৃষ্টির দিন আমার জালানাতে ভাল্লুক

বৃষ্টি দিনের গোসল করা যেমন মজা তার থেকে বেশি মজা জানলায় বসে বাহিরে হাত বের করে দেওয়া। বাতাসের সাথে ভেসে আসা হালকা পানি কনা গা শিউরে উঠার মতো অবস্থা। এক বাটি মুড়ি সরিষার তেল মরিচ পেঁয়াজ দিয়ে মেখে জানালায় বসে বৃষ্টি উপভোগ করা আর খাওয়া আমাকে বেশ ভালোই লাগে। ফোনে গান লাগিয়ে নয়ন সুরে গান বলা আর রাস্তা দিয়ে যাতায়াত করা লোকজন দেখতে আমার বেশ ভালই লাগে। জালানায় বসে বৃষ্টি উপভোগ করতে করতে আমার এক বন্ধু আসলো বল খেলতে যাওয়ার জন্য ডাক দিতে।

Picsart_23-07-14_09-50-35-257.jpg
Picsart_23-07-14_09-54-01-090.jpg
Picsart_23-07-14_09-53-48-680.jpg
Picsart_23-07-14_09-52-14-371.jpg
Picsart_23-07-14_09-51-39-881.jpg
Picsart_23-07-14_09-53-36-178.jpg
Picsart_23-07-14_09-52-27-493.jpg
Picsart_23-07-14_09-51-39-881.jpg
Picsart_23-07-14_09-49-26-094.jpg

বৃষ্টির দিনে বল খেলতে যাব কিভাবে বল রেখে পা ভাঙ্গার ধান্দা তাদের। আমাদের এলাকায় সাধারণত জমির হাট ছাড়া ফুটবল খেলার তেমন মাঠ নেই। আমাদের বল খেলতে হয় জমি বাড়িতে যেখানে জমিতে পানি ভরা থাকে। এই ভরা পানিতে বল খেলা মুশকিল শুধু হই হুল্লোড় চিল্লাচিল্লি ধাক্কাধাক্কি। একবার আমার নাক ফাটে একবার আমার ঠোঁট ফাটে একবার কানে কাদা ঢুকে, কিন্তু মজাটাই বেশি লাগে।

তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ছোট্ট একটি পোস্ট। আশা করি আপনাদের সবার ভালো লাগবে সকলে ভালো থাকবেন ধন্যবাদ।

ডিভাইসরিয়ালমি ছি১৫
ফটোগ্রাফার@mdparvaj
বিষয়বৃষ্টির দিনে মজার মুহূর্ত
স্থানপার্বতীপুর, জমির হাট

🙋‍♂️আমার পরিচয়🙋‍♂️

আমার নাম মোঃ পারভেজ আকতার, আমার স্টিমিট ইউজার আইডির নাম @mdparvaj. আমি পড়ালেখার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি দিনাজপুর জেলায় পার্বতীপুর থানায় জমিরহাট তকেয়াপাড়ায় বসবাস করি। আমি খেলাধুলা এবং ভ্রমণ করতে অনেক ভালোবাসি।


Vote for @bangla.witness

Sort:  
 last year 

বৃষ্টির দিনে ভিজতে ভীষন ভালো লাগে। বৃষ্টির দিনে বাসায় বসে বসে মুড়ি খাওয়ার মজাই অন্য রকম। বৃষ্টি নিয়ে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last year 

ধন্যবাদ আপু

Loading...
 last year 

বৃষ্টি উপভোগ আসলে জানলা দিয়ে করা যায় না। বৃষ্টিকে উপভোগ করার জন্য খোলা আকাশে নিচে যেতে হয় যেখানে বৃষ্টির প্রতিটা ফোঁটা আমরা ছুঁতে পারে। আপনি জানলা দিয়ে অনেক সুন্দর বৃষ্টির সময়কার আশেপাশের পরিবেশ উপভোগ করেছেন। ধন্যবাদ আপনাকে।

 last year 

একা একা কতো আর ভিজবো, তাই এনার্জি নাই।

 last year 

বৃষ্টিতে ভিজতে কার না ভাল লাগে। বৃষ্টি আসলেই গোসল করতে মন চায়। জানালা দিয়ে বৃষ্টি উপভোগ করার দৃশ্য আসলেই না দেখলে কেউ বুঝতে পারবে না। বৃষ্টি দিনে ফুটবল খেললে বেশ মজাই লাগে।

 last year 

হুম ভাই

 last year (edited)

বর্ষাকালে জানালা দিয়ে বৃষ্টি দেখতে আমার অনেক ভালো লাগে। মাঝে মাঝে হাত বাড়িয়ে দিয়ে বৃষ্টির পানি ধরার চেষ্টা করি। বৃষ্টির দিনে মুড়ি মাখা এবং খিচুড়ি খেতে ভালো লাগে। চমৎকার ফটোগ্রাফি করেছেন ভাই শুভকামনা রইল

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

জানালা দিয়ে মেয়ে মানুষের ছবি তোলা তো ভালো না। ভালো হয়ে যাও পারভেজ। তবে ছোটো বাচ্চাগুলো ভালোই মজা করেছে বৃষ্টিতে ভিজে। আশা করি সুন্দর একটি সময় অতিবাহিত করেছ।

 last year 

হুম ভাই

 last year 

বৃষ্টির উপভোগ নিয়ে দারুণ একটা পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাই।বৃষ্টিতে গোসল করতে আমি অনেক পছন্দ করি। মাঝে মাঝে এখনো বৃষ্টির মধ্যে গোসল করি।আপনি সুন্দর লেখছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

বৃষ্টির দিনে আমাদের মেয়েদের তেমন কোন কাজ থাকে না। আমরা হয় বাড়িতে পছন্দের
রান্না করি নাহলে গল্পগুজব করে সময় কাটিয়ে দেই।তবে ছেলেরা বাইরে খেলাধুলা করে। ধন্যবাদ আপনার সুন্দর পোস্টটি তুলে ধরার জন্য।

 last year 

ধন্যবাদ আপু

 last year 

বৃষ্টিতে ভিজতে আমার ভালো লাগে কমবেশি সবাই বৃষ্টি পছন্দ করে থাকে। বৃষ্টি পড়তে দেখলেই মনের মধ্যে একটা গান বাজে, আজি ঝরো ঝরো মুখরো বাদলো দিনে। অনেক সুন্দর ভাবে ফটোসেশন করেছেন অনেক ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58471.44
ETH 2587.53
USDT 1.00
SBD 2.44