স্টিম টেডিশন কমিউনিটির ভেরিফাইড মেম্বার হওয়ার জন্য নিজেকে তুলে ধরা || post by@maksudakawsar ||

in Steem For Tradition9 months ago (edited)

আসসালামু আলাইকুম

স্টিম টেডিশন কমিউনিটির জন্য
নিজেকে তুলে ধরা

শুভ সকাল । সকলের সুস্বাস্থ্য এবং সুন্দর জীবন কামনা করে আবার আজ চলে আসলাম নতুন আরও একটি ব্লগ নিয়ে। কেমন আছেন সবাই? আশা করি সবাই বেশ ভালো আছেন। বেশ কিছু দিন যাবৎ স্টিম টেডিশন নামক এই কমিউনিটিটি আমার চোখে পড়েছে। একটু পর্যবেক্ষন করে দেখলাম কমিউনিটিতে বাংলায় ব্লগিং করার একটি সুযোগ রয়েছে। বাংলা আমার মায়ের ভাষা। তাই আমি বাংলায় আমার মনের ভাব প্রকাশ করতে বেশী ভালোবাসি। তাই আজ আপনাদের মাঝে হলে আসলাম আপনাদের সাথে যুক্ত হতে। আশা করি আপনাদের মাঝে সামান্য হলেও জায়গা করে নিতে পারবো।

brain-5369196_1280.jpg

source

আমি @maksudakawsar। আমি ২০২২ সালে ‍স্টিমিট প্লাটফর্মে যোগদান করি। ছেলেবেলা হতেই আমার কেন যেন একটু লেখালেখি করতে বেশ ভালো লাগে। লিখতামও টুকটাক কবিতা। কিন্তু তেমন করে লিখতে পারতাম না। কারন সেই ছেলেবেলা হতেই এক সংগ্রামী জীবন নিয়ে চলতে হচেছ আমাকে। বেশ সংগ্রাম করে আজ আমি এখানে। এখনও পারিপাশ্বিক পরিস্থিতির সাথে নিজেকে খাপ খাইয়ে চলতে আমাকে বেশ হিমশিম খেতে হয়। তাই নিজের পেশার বাহিরে আলাদা কিছু করে সব কিছু কে সামাল দেওয়ার জন্যই আমার স্টিমিট প্লাটফর্মে আসা।

আমি এক অন্য রকমের মানুষ। আমি নিজেকে স্বাধীন দেখতে পছন্দ করি। অন্যের বিপদের দু হাত বাড়িয়ে দিতে কখনও পিছ পা হতে পারি না। অন্যায়ের সাথে বন্ধুত্ব করে চলতে আমি নারাজ। আর স্বার্থের কারনে যারা অন্যায়ের কাছে মাথা নত করে ঘৃণা করি আমি সে সমস্ত মানুষ কে । মাঝে মাঝে মনে হয় পাখি হলে ভালো করাতাম। সারাদিন শুধু উড়ে বেড়াতাম আকাশে ডানা মেলে। কষ্টগুলো আমায় তেমন আর স্পর্শ করতে পারতো না।

অবসর সময়ে গান কবিতা আর ঘুরে বেড়ানোর মাঝে আমি শান্তি খুঁজে পাই। তাই মাঝে মাঝে নিজের মত করে গল্প লিখি। আবার কবিতাও লিখি। আর গান শুধুই শুনতে পছন্দ করি। তবে নিজের মায়ের ভাষায় মনের ভাব প্রকাশ করে যদি নিজেকে সাবলম্বী করে তোলা যায় তাহলে কিন্তু খারাপ হয় না। আর এই কারনেই আমি স্টিমিট প্লাটফর্মে। নিজেকে তুলে ধরতে চাই। আশা করি সুযোগ মেলে আমি কমিউনিটির সকল নিয়ম কানন ‍গুলো মেনে চলতে বাধ্য থাকবো।

আমি চেষ্টা করবো আমার জ্ঞান, অভিজ্ঞতা আর সৃজনশীলতা দিয়ে আপনাদের কে প্রতি নিয়ত নতুন নতুন কিছু উপহার দেওয়ার জন্য। আশা করি আমার পোস্টগুলো আপনাদের কে আনন্দ দিতে না পারুক বিমোহিত করবে না। আমার লিখনী দিয়ে নিজেকে আর একটু স্বলম্বী করতে পারলে নিজের কাছেই ভালো থাকতে পারবো। আর আশেপাশের মানুষগুলোকেও ভালো রাখতে পারবো।

আজ এখানেই শেষ করছি। আশা করি আমনাদের একজন সদস্য হয়ে আপনাদের মাঝে আমার ব্লগগুলো শেয়ার করার সুযোগ পাবো। ভালো থাকবেন সবাই।

❤️ধন্যবাদ সকলকে❤️

image.png

image.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

@maksudakawsarআপনি স্টিম কিউরেশন কমিউনিটির ভেরিফাইড মেম্বার হ ওয়ার জন্য
নিজের তোলে ধরেছেন।আপনি যাতে এই কমিউনিটি ভেরিফাইড মেম্বার হতে পারেন সেই দোয়াই করি।আর আপনি যেন আপনার মেধার সঠিক চর্চার বিকাশ ঘটাতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

আপনাকে ধন্যবাদ । ভালো থাকবেন সবসময়।

 9 months ago 
DescriptionInformation
plagiarism-free
#steemexclusive
Ai Content - free

We expected you to be friendly and active in the Steem For Tradition Community. We appreciate your effort. Thank you for sharing your beautiful content with us ❤️.

Thank you. I will try to give my best effort for your community. please give me in your support.

 9 months ago 

আমাদের কমিউনিটির কিছু নিয়মাবলি:-

  • সপ্তাহে ৩ দিন পোস্ট করতে হবে।
  • প্রতিদিনের সকল পোস্ট এ কমপক্ষে ৬টি কমেন্ট করতে হবে।
  • আমাদের সাপ্তাহিক ক্লাস ও হ্যাংগ আউট এ উপস্থিত থাকতে হবে। (হ্যাংগ আউট প্রতি সপ্তাহের বুধবার সময় জানিয়ে দেওয়া হবে।)
  • আমাদের ডিস্কোর্ড সার্ভার এ এড হতে হবে এবং নিয়মিত একটিভ থাকতে হবে। ডিস্কোর্ড লিংক
  • আমাদের কমিউনিটি একাউন্ট @hive-131369 4% বেনিফিসিয়ার দিতে হবে।
IMG-20230413-WA0003.jpg

আসসালামু আলাইকুম ভাইয়া। আমি আপনাদের কমিউনিটির সবগুলো নিয়ম মেনে চলার চেষ্টা করবো ইনশাল্লাহ। আশা করি আপনাদের সহযোগিতা পেলে ভালো কাজ করতে পারব।

 9 months ago 

আপনি আপনার স্টিমিট প্লাটফর্মে যোগদান ও দেশের প্রতি ভালোবাসা সবকিছু মিলিয়েই লেখালেখির অভিজ্ঞতা গুলো আমাদের সাথে শেয়ার করেছেন। আশা করি আমাদের কমিউনিটিতে যোগদান করলেও আপনি আমাদের কমিউনিটির সকল রুলস মেনে আমাদের সাথে কাজ করে যাবেন। তবে আপনি আমাদের এই কমিউনিটিতে ভেরিফাইড মেম্বার হওয়ার জন্য এই পোস্টটি অনেক সুন্দর ভাবে গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপু । আপনাদের সহযোগিতা থাকলে এগিয়ে যেতে পারবো।

 9 months ago 

প্রথমে আপনাকে স্বাগতম, আপনার আগ্রহ গুলো যথেষ্ট ভালো লেগেছে। আপনার লেখালেখির অভিজ্ঞতা অনেক রয়েছে। আমাদের স্টিম ফর ট্রেডিশনের সকল নিয়মকানুন আমাদের মডারেটরদের কাছে থেকে জেনে নিবেন। আপনার আগ্রহকে সাধুবাদ জানাই। ধন্যবাদ আপনাকে।

চেষ্টা করবো আপনাদের কমিউনিটির নিয়মগুলো মেনে চলতে।

 9 months ago 

আমাদের এই কমিউনিটিতে আপনাকে বিশেষভাবে স্বাগতম জানাচ্ছি এবং শুভেচ্ছা জানাচ্ছি। আমাদের এখানে আমরা ঐতিহ্য নিয়ে কাজ করি। আমরা এখানে সবাই বন্ধুত্ব মূলক আচরণের মাধ্যমে কাজ করে থাকি। আমরা এখানে সবাই ভাই বোনের মতো আশা করি। আপনি আমাদের সাথে সুন্দরভাবে কাজ করতে পারবেন এবং আপনি আমাদের নিয়ম গুলো মেনে চলতে পারবেন। এবং বেশ সুন্দর করে আপনি আপনার লেখা আমাদের সাথে শেয়ার করতে পারবেন। আমাদের এখানে গাইড করার জন্য অনেকেই আছেন আশা করি আপনি কোন সমস্যায় পড়লে ওনার আপনাকে সাহায্য করবে এবং আমরা সব সময় আপনার সাথে আছি। আপনি কোন বিপদে পড়লে আমাদের জানাবেন আমরা আপনাকে সাহায্য করে থাকব। ধন্যবাদ আপনাকে আমাদের এখানে জয়েন করার জন্য।

ধন্যবাদ ভাইয়া ‍উৎসাহ মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 9 months ago 

প্রথমে আপনাকে স্বাগতম ও শুভেচ্ছা জানাই আমাদের কমিউনিটিতে পোস্ট করার জন্য।আমরা সবাই আপনাকে সর্বাত্মক সাহায্য ও সহযোগিতা করব।আমাদের এডমিন মডারেটরগণ অনেক আন্তরিক তারা আপনাকে অবশ্যই ভালো দিকগুলো দেখিয়ে দেবেন এবং খারাপ দিকগুলো বর্জন করার জন্য বলবেন।আশা করি আপনি সবগুলো নিয়ম কানুন মেনে চলে কমিউনিটিতে আপনার ক্রিয়েটিভিটি শেয়ার করতে পারবেন।শুভকামনা রইল আপনার জন্য।

আপনার উপদেশ মেনে চলার চেষ্টা করবো ইনশাল্লাহ। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 9 months ago 

আপনাকে সুস্বাগতম আমাদের এই স্টিম ফর ট্র্যাডিশন কমিউনিটিতে। আশা করতেছি আপনি আমাদের কমিউনিটির সকল নিয়মকানুন মেনে সুশৃঙ্খলভাবে আমাদের সাথে কাজ করে যাবেন। ইনশাআল্লাহ ভালো কিছু পাবেন। শুভকামনা রইল আপনার প্রতি

ধন্যবাদ সহযোগিতা মূলক মন্তব্য করার জন্য।

 9 months ago 

@maksudakawsar আপনাকে স্টিম ফর ট্রাডিশন কমিউনিটিতে স্বাগতম জানাই। এটি একটি ভিন্নধর্মী প্লাটফর্ম। আপনি এখানে আপনার দেশের বা যেকোনো ধরনের ঐতিহ্য নিয়ে পোস্ট করতে পারবেন। আর আমাদের কমিউনিটির কিছু নিয়ম কানুন আছে সেগুলো ডিসকোর্ডে গিয়ে দেখে নিবেন। আশা করি কমিউনিটির নিয়ম কানুন মেনে নিয়মিত পোস্ট করবেন।

জি চেষ্টা করবো নিয়ম কানুন গুলো মেনে চলতে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66217.28
ETH 3507.84
USDT 1.00
SBD 3.15