আমাদের গাছের টগর ফুলsteemCreated with Sketch.

in Steem For Traditionlast year
আচ্ছালামুয়ালাইকুম

আমাদের গাছের টগর ফুল

20230502_174402.jpg

আমি শুনছি এই ফুলটির নাম টগর ফুল৷ এই ফুলটির গাছ মাঝারি সাইজের হয়ে থাকে৷ এই ফুলটির আরেকটি জাত রয়েছে৷ ঐ জাতের ফুল গুলো ছোট আকৃতির হয়ে থাকে। ফুল গুলো সাদা বর্ণের। এই ফুলের গন্ধ নেই।

20230502_174407.jpg

20230502_174404.jpg

এই ফুলের গাছটি দুই বছর আগে কিনেছিলাম৷ আমার ফুল খুব ভালো লাগে৷ সাদা ফুল তেমন একটা ভালো লাগে না৷ তবে ফুল সবাই পছন্দ করে৷ ফুল পছন্দ করে না এমন মানুষ নেই৷ আমার গোলাপ ফুল পছন্দ। আর যে ফুলে গন্ধ থাকে সেই ফুল আমার বেশি ভালো লাগে৷

20230502_174412.jpg

20230502_174411.jpg

এই টগর ফুল ফাল্গুনে ফোটে৷ আমাদের গাছটির গোড়ার দিলে একটি ছোট ডাল বেরিয়েছে৷ সেখানে ফুল ফুটেছে। ফুল গুলো মাঝারি সাইজের হয়। ৭-৮ টি পাপড়ি এই ফুল। ফুলটি দেখতে কেমন জানি৷ পাপড়ি গুলো এলোমেলো।

ধন্যবাদ
Sort:  
 last year 

টগর ফুল আমার পছন্দের একটি ফুল।আপনার পোস্টে মার্কডাউন ব্যবহার হয়নি। পোস্টে কমপক্ষে ৩০০ শব্দের লেখার চেষ্টা করবেন। পোস্ট বেশি ছবি যুক্ত করবেন কমপক্ষে ৮ থেকে ১০ টি ছবি। আপনার জন্য শুভকামনা রইলো ধন্যবাদ।

Loading...
 last year 

টগর ফুল এটা আমি যানি না, আমি এইরকম ফুল অনেক দেখছি কিন্তু নাম যানি না, আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করছেন, আপনার পোস্ট পরে খুব ভালো লাগলো,আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

অনেকদিন পর টগর ফুল দেখতে পেলাম, আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন, এবং অনেক সুন্দর উপস্থাপন করেছেন অনেক ভালো লাগলো অসংখ্য ধন্যবাদ।

 last year 

বুনো টগর ফুলের আপনি বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। এই টগরগুলোর পাপড়ি গুচ্ছাকারে বিন্যস্ত হয়ে থাকে। আমার কাছে সাদা ফুল অত্যন্ত ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 last year 

বাহ আপি দারুণ ফটোগ্রাফি করেছেন আপনি। টগর ফুলের গাছ আমার বাসায় ও লাগালো আছে। দারুণ হয়েছে আপি।

 last year 

টগর ফুলের দারুণ ফটোগ্রাফি করেছেন আপনি। ছবিগুলো সত্যিই সুন্দর হয়েছে। আরো একটু বেশি করে লেখার চেষ্টা করবেন। ধন্যবাদ

 last year 

টগর আমার পছন্দের একটি ফুল।আমাদের বাসায় ও এইরকম একটি টগর ফুলের গাছ আছে।আপনার তোলা টগর ফুলের ছবিগুলো অসম্ভব সুন্দর হয়েছে।

 last year 

টগর ফুল নিয়ে সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। ফুলের ফটোগ্রাফিক গুলো অসাধারণ হয়েছে। তবে সাদা ফুল দেখতে তেমন একটা ভালো লাগে না। ফুল ও ফুলের গাছ সম্পর্কে বিস্তারিত বর্ণনা করেছেন। ধন্যবাদ

 last year 

টগর ফুল নিয়ে সুন্দর পোস্ট করেছেন। টগর ফুল দেখতে অনেক সুন্দর হয়। তবে ফুলটি সাদার কারনে অনেকে এই টগর ফুল পছন্দ করে না। আপনি অনেক সুন্দর ও চমৎকার করে ফটোগ্রাফি করেছেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59715.05
ETH 3186.24
USDT 1.00
SBD 2.42