You are viewing a single comment's thread from:

RE: মুখরোচক খাবার হিসেবে বিভিন্ন ধরনের ভাজাপোড়ার চাহিদা দিন দিন বাড়ছে||

in Steem For Traditionlast year

আপনি ভাজাপোড়া খাবার নিয়ে বেশ সুন্দর কিছু তথ্য আমাদের সাথে শেয়ার করেছেন এবং আপনার শেয়ার করা ভাজা পোড়া খাবার গুলো বেশ ভালো মানের মনে হচ্ছে। এখানে আমি দেখতে পেলাম বড়ার সাথে তিল দেওয়া হয়েছে যা খেতে বেশ মজার হবে। এছাড়াও নতুন একটা আইটেম দেখতে পেলাম পাপড় ভেজে সেটি আবার বেসন দিয়ে ভেজে নেওয়া হয়েছে যা খেতে বেশ মজা লাগে আমরা। আমাদের আশেপাশে বিভিন্ন হাটবাজারে গেলে এরকম ভাজা পোড়ার দোকান বেশ দেখতে পায়। এ ছাড়াও আমরা বিভিন্ন রকমের মেলায় গেলে এরকম ভাজাপোড়া দোকান বেশ দেখতে পাই। আমি নিজেও ভাজাপোড়া খেতে বেশ পছন্দ করি। আমি বাজারে গেলে অবশ্যই ভাজাপোড়া খাবার খাব এবং আমি আমার বন্ধুদের সাথে এই খাবারগুলো খেতে বেশ পছন্দ করি। আমি মাঝে মাঝে আমার বাড়ি থেকে বেশ দূরে একটি এলাকায় ভাজাপোড়া খেতে যাই কারণ এখানকার খাবার গুলো বেশ মজার হয়। যদিও আমরা সবাই জানি এই খাবারগুলো আমাদের শরীরের জন্য বেশ ক্ষতিকর। তবুও আমরা এ খাবারগুলো খেতে পছন্দ করি। তবে আমাদের উচিত এসব খাবার কম খাওয়া কারণ এগুলো আমাদের শরীরের বেশ ক্ষতি করে এবং বিভিন্ন রোগের কারণ হয়ে দাঁড়ায় যেমন উচ্চ রক্তচাপ ডায়াবেটিসের ধরনের রোগ এই তেলে ভাজা খাবারের কারণে হয়ে থাকে।

Sort:  
 last year 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59193.30
ETH 2532.01
USDT 1.00
SBD 2.47