প্রতিযোগিতার ৬ষ্ঠ তম সপ্তাহ - ঐতিহ্যবাহী লোকসংগীত,কভার করেছি আমি বিপ্লব সরকার।

in Steem For Traditionlast year

লিরিক্স

মিলন হবে কত দিনে,
ও মিলন হবে কত দিনে...।

আমার মনের মনের মানুষেরও সনে,
ও আমার মনের মানুষেরও সনে.....(২)।

চাতক প্রায় অর্হনীশি
চেয়ে আছে কালো সষী..(২)

আমি হব বলে চরন দাসী
ও হব বলে চরন দাসী.....।

ও তা হয় না কপাল গুনে।
ও তা হয় না কপাল গুনে....।

আমার মনের মানুষেরও সনে।
ও আমার মনের মানুষেরও সনে.....।

মিলন হবে কত দিনে,
ও মিলন হবে কত দিনে...।

আমার মনের মনের মানুষেরও সনে,
ও আমার মনের মানুষেরও সনে.....(২)।

..............
..............।

Sort:  
 last year 

দাদা অসাধারণ গাইছেন। আপনার গানের গলা বেশ ভালো, খুব ভালো লাগলো, শুভ কামনা রইলো দাদা

 last year 

চেষ্টা করছি ভাই তেমন ভালো না।ধন্যবাদ ভাই।

 last year 

বাহ্ আপনি তো অনেক সুন্দর ভাবে গান গাইতে পারেন, গানটি অনেক সুন্দর হয়েছে, ধন্যবাদ আপনাকে সুন্দর একটা পোস্ট উপস্থাপন করার জন্য

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

আপনার গানটি শুনে আমি মুগ্ধ হলাম ভাই। অনেক সুন্দর হয়েছে গানটি। ধন্যবাদ ভাই সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

অসাধারন হইছে আপনার গান ভাই । আপনার গান শুনে অনেক ভাল লাগলো । যাই হউক আমাদের মাঝে এত সুন্দর একটা গান উপস্থাপন করার জন্য ধন্যবাদ

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

দাদা আপনি অনেক সুন্দর করে গানটি সকলের মাঝে উপস্থাপন করেছেন। আপনার গলার কন্ঠ বেশ চমৎকার। মিলন হবে কত দিনে এই গানটি কম বেশি সকলের জনপ্রিয়। আমার ও অনেক পছন্দের একটি গান।

 last year 

ধন্যবাদ ভাই

আপনার গানের গলা অসাধারণ। এবং আপনি খুব সুন্দর করে গানটি উপস্থাপন করেছেন। সত্যিই গানটি অসাধারণ ছিলো। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাই।

 last year 

আপনার গলা খুব ভালো ভাই।মিলন যে আপনার কোন দিন হবে ভাই আমরা তো আর বলতে পারব না😁😁।আশা করতেছি তাড়াতাড়ি মিলন হবে। আপনার জন্য দোয়া করি।চমৎকার লেগেছে আপনার গানটি ভাই।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান পরিবেশন করার জন্য আমাদের মাঝে।

 last year 

মিলন হবে ভাই সময় লাগবে।ধন্যবাদ ভাই আপনাকে।

 last year 

আপনার গানের গলা অনেক সুন্দর ভাইয়া। বপনি যে গান গাইতে পারেন আগে জানতাম না। আপনি গানটি অনেক সুন্দর ভাবে গাইছেনএ জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

"মিলন হবে কত দিনে " এই গানটি আমি বাংলা ছবিতে শুনেছি। গানটি বেশ দারুন। আপনার কন্ঠ বেশ ভালো। আপনার গান শুনে ভালো লাগলো ভাই। আপনাকে ধন্যবাদ ভাই সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

দাদা সেই গান গাইলেন আপনি। অসাধারণ হয়েছে দাদা। আজকের হ্যাংগ আউট এ আপনার গান শুনতে চাই।

 last year 

চেষ্টা করব ভাই। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66494.63
ETH 3508.10
USDT 1.00
SBD 2.66