পার্বতীপুর মডেল মসজিদ

in Steem For Traditionlast year (edited)
আসসালামু আলাইকুম
স্টিম ব্যবহারকারী সকল ভাই ব্রাদার বন্ধুগণকে জানাই ভালবাসা এবং আন্তরিক মোবারকবাদ । আমার পক্ষ থেকে সকলকে সালাম জানাই, আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন ? আমি জানি এই গরমে আল্লাহ-তাআলার অশেষ মেহেরবানিতে আপনারা সবাই ভালোই আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নিয়ে পাড়বতীপুর মডেল মসজিদ নিয়ে কিছু কথা বলবো।আশা করি সকলের ভালো লাগবে। নিচে তাহলে শুরু করা যাক।
কভার ফটো
IMG_20230531_160551.jpg
উপরের যে ছবিটি দেখতে পাচ্ছেন সেটি হচ্ছে পার্বতীপুর মডেল মসজিদ এর ছবি। এটি দিনাজপুর জেলার পার্বতীপুর থানায় অবস্থিত।এই মডেল মসজিদটি আমাদের বাসা থেকে প্রায় ১৩ কিলোমিটার দূরে অবস্থিত। তো আমি একদিন আমার মামার এক কাজে পার্বতীপুর আনসার বিডিপি আফিসে যাই কিছু টাকা দেওয়ার জন্য । তো আমি ও আমার এক ভাই সহ প্রথমে পার্বতীপুর যাই। সেখানে গিয়ে আমরা আমার মামার কাজ শেষ করি। এরপর আমরা এই মসজিদটি দেখার জন্য যাই। অনেকে বলে এই মসজিদটি দেখতে নাকি সুন্দর।
IMG_20230531_160516.jpgIMG_20230531_160850.jpg
IMG_20230620_181720.jpgIMG_20230531_160642.jpg
IMG_20230531_160638.jpgIMG_20230531_160614.jpg
এইজন্য আমি এই মসজিটি দেখার জন্য যাই। সেখানে গিয়ে এই মডেল মসজিদটি দেখে আমি মুগ্ধ হই।আসলেই এই মসজিদটি দেখতে অনেক সুন্দর । এরপর আমি মসজিদের ভিতরে ঢুকে দেখি। মসজিদের ভিতরটা দেখে আরও ভালো লাগলো।এরপর আমি বাহিরে এসে কয়েকটি ছবি তুললাম। এরপর সেখানকার এক লোকের সাথে কথা বলে জানতে পারলাম যে এই মসজিদটি নির্মাণ করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রতিটি থানায় একটি করে মডেল মসজিদ তৈরি করেন।এই মসজিদটি বেশ বড়। এই মসজিদের জানালাগুলো সম্পূর্ণ থাই লাগানো।
IMG_20230531_160526.jpg
এই মসজিদের পিছনে ওজুখানা রয়েছে পাশে রয়েছে একটি সিঁড়ি। এই মসজিদটির সৌন্দর্য তৈরির জন্য একটি মিনার তৈরি করেছে।এই মিনারটি বেশ উঁচু।এরপর আমরা ওযুখানায় গিয়ে হাত মুখ ধুয়ে ফ্রেশ হলাম। কিছুখন সেখানে থাকার পর আমরা পার্বতীপুর বাস টার্মনাল যাই সেখানে গিয়ে আমরা নাস্তা করি। এরপর নাস্তা করা শেষ হলে আমরা হকের পাম্প যাই সেখানে গিয়ে আমরা গাড়িতে ৩০০ টাকার তেল নেই। এরপর আমরা আমাদের বাসার উদ্দেশ্যে রওয়ানা দেই।
পরিশেষে সকলের সুসাস্থ কামনা করে আমি আমার বক্তব্য এখানেই শেষ করতেছি। আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের কাছে কৃতজ্ঞতা জানাই। সকলেই ভাল থাকবেন এবং পরবর্তী পোস্টে আবার দেখা হবে।


4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আমার পরিচয়
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ আহনাফ শাহরিয়ার । আমার স্টিমিট ইউজার নেম @ahanaf057। আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার যশাই হাটের তের-আনিয়া গ্রামের একজন বাসিন্দা। আমি পার্বতীপুর সরকারি কলেজে ইন্টার সেকেন্ড ইয়ারে পড়াশোনা করি।এখন পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করতেছি। আমি ফটোগ্রাফি ও ভ্রমণ করতে অনেক ভালবাসি।আমার প্রিয় খেলা হচ্ছে ক্রিকেট। আমি ক্রিকেট খেলতে ভালবাসি। আর সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি।সকলেই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন।


4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness
Sort:  
 last year 

পার্বতীপুর মডেল মসজিদ নিয়ে খুবই সুন্দর উপস্থাপন করেছেন ভাই, পার্বতীপুর মডেল মসজিদের কথা অনেক শুনেছি। সময় পেলে অবশ্যই গিয়ে দেখে আসবো। সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই এতো সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

নিজ গ্রামের মসজিদ সম্পর্কে অনেক সুন্দর লিখেছেন ভাই। আর মসজিদের সৌন্দর্য আসলেই অনেক সুন্দর। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ

 last year 

পার্বতীপুর মডেল মসজিদ টি নিয়ে সুন্দর একটা পোস্ট উপস্থাপন করেছেন ভাই। পার্বতীপুর মডেল মসজিদ এখনো নিজের চোখে দেখা হয়নি।মসজিদ টি আসলে অনেক সুন্দর। আপনি মডেল মসজিদের দারুণ ফটোগ্রাফি করছেন ভাই আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

আপনি বেশ চমৎকার একটি মসজিদ নিয়ে আলোচনা করেছেন। এই মসজিদ টি আসলেই অসাধারণ দেখতে। এটি পার্বতীপুর উপজেলা চত্বরে নব নির্মিত হয়েছে।

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

এই মসজিদটি দেখতে বেশ সুন্দর৷ আমি এখনও নামাজ পড়ি নাই এই মসজিদে৷ আল্লাহর ঘর যেমনই হোক না কেন সুন্দর হয়৷

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

পার্বতীপুর মডেল মসজিদ নিয়ে আপনি অসাধারণ একটি পোস্ট লিখেছেন। এই মসজিদটি দেখতে আসলেই অনেক সুন্দর। কিন্তু আমি সরাসরি কখনো দেখিনি। ধন্যবাদ ভাইয়া পার্বতীপুর মডেল মসজিদ নিয়ে সুন্দর পোস্টটি উপস্থাপন করেছেন। ধন্যবাদ ভাইয়া।

 last year (edited)

ধন্যবাদ আপু

 last year 

পার্বতীপুর উপজেলায় মডেল মসজিদটি নিয়ে এর আগে অনেকের পোস্ট করা দেখেছি আমাদের কমিউনিটিতে। তবে মডেল মসজিদটি দেখতে বেশ সুন্দর। এই মডেল মসজিদটি অনেক সুন্দর একটি পোস্ট উপস্থাপন করেছেন।

 last year 

ধন্যবাদ আপু

Loading...
 last year 

বাংলাদেশের তৈরি উপজেলাভিত্তিক মসজিদ গুলো দেখতে অস্বাভাবিক সুন্দর হয়ে থাকে। উপজেলা পর্যায়ে তিনতলা এবং উপজেলা পর্যায়ে চতুর্থ তলা পর্যন্ত এই মসজিদ গুলো বানানো হয়েছে। আপনি অনেক সুন্দর ছবি তুলেছেন এবং উপস্থাপন করেছেন অসংখ্য ধন্যবাদ এই মসজিদ নিয়ে কিছু কথা শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 58984.04
ETH 2551.66
USDT 1.00
SBD 2.35