You are viewing a single comment's thread from:

RE: SEC-S15W5 | Dream of becoming a Steem Representative (SR)

in STEEM INDONESIA4 months ago

আমি মনে করি আপনি যেহেতু অনেক বিষয় সম্পর্কে অবগত আছেন তাই চেষ্টা করলেই একজন আপনি একজন Sr হিসেবে নিজেকে প্রস্তুত করতে পারেন। ক্রমাগত শুধু আপনি আপনার sp পাওয়ার বাড়াবেন। আসলেই ভাই স্টিমিট সাইটকে আরো বড় করার জন্য আমাদের নতুন ব্যবহারকারীর সংখ্যা বাড়াতে হবে। আমি আপনার জন্য দোয়া করি আপনি আপনার মহৎ কাজের মাধ্যমে একজন sr হিসেবে নিজেকে প্রস্তুত করতে পারবেন। আপনার ক্রমাগত কাজের জন্য আমি দোয়া করি।

Sort:  
 4 months ago 

ধন্যবাদ বন্ধু, আমি আমার শক্তি এবং চিন্তা দিয়ে চেষ্টা করব যাতে পরে আমি আমার স্বপ্নকে সত্যি করতে পারি

 4 months ago 

স্বাগতম।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66015.85
ETH 3551.21
USDT 1.00
SBD 3.13